• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP SONAKSHI SINHA RITEISH DESHMUKH TO BE SEEN FIRST TIME TOGETHER IN HORROR COMEDY FILM TO BE TITLED KAKUDA PBD

Sonakshi-Ritesh: প্রথমবার সোনাক্ষী সিনহার মুখোমুখি রীতেশ দেশমুখ! যা হতে চলেছে...

কাকুড়া ছবিটির শুটিং আগামী সপ্তাহে শুরু হয়ে যাবে। ছবিটিকে রাজস্থানে শুট করার পরিকল্পনা চলছে।

কাকুড়া ছবিটির শুটিং আগামী সপ্তাহে শুরু হয়ে যাবে। ছবিটিকে রাজস্থানে শুট করার পরিকল্পনা চলছে।

  • Share this:

#মুম্বই: গোটা বলিউড ইন্ডাস্ট্রি এখন ব্যস্ত। একের পর এক ছবি মুক্তির অপেক্ষায় লাইন দিয়ে দাঁড়িয়ে রয়েছে। একদিকে চলছে নতুন ছবির শুটিং, আবার পাল্লা দিয়ে চলছে একে অন্যকে টক্কর দেওয়ার মতো সব নতুন ছবি তৈরির ঘোষণা। সেই মতো জানা গিয়েছে, বলিউডের দাবাং লেডি সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) ও জনপ্রিয় অভিনেতা রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) এই প্রথম জুটি বাঁধতে চলেছেন। এটা একটি হরর-কমেডি ছবি। যার নাম রাখা হয়েছে কাকুড়া (Kakuda)। এই ছবিটির প্রযোজনার দায়িত্বে থাকছেন রনি স্ক্রুওয়ালা (Ronnie Screwvala)। সূত্র বলছে, এই ছবি আগে হওয়া হরর-কমেডি ছবিগুলির থেকে একেবারে আলাদা। এছাড়াও এই ছবিতে থাকছেন সাকিব সলিম (Saqib Saleem)। তাঁর ভূমিকা নিয়ে যতটুকু জানা গিয়েছে, তা হল সোনাক্ষীর সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে সাকিবকে। এই ছবিটির পরিচালনা করবেন মরাঠি পরিচালক আদিত্য সরপোটদার (Aditya Sarpotdar)। আদিত্য এর আগে রীতেশ দেশমুখের সঙ্গে মরাঠি ছবি মাউলিতে (Mauli) কাজ করেছেন।

ছবির এক বিশ্বস্ত সূত্র মারফত খবর পাওয়া গিয়েছে, কাকুড়া ছবিটির শুটিং আগামী সপ্তাহে শুরু হয়ে যাবে। ছবিটিকে রাজস্থানে শুট করার পরিকল্পনা চলছে। পুরো কাজ ৪০ দিনের মধ্যে শেষ করা হবে বলে জানা গিয়েছে। সম্পূর্ণ সত্যি ঘটনা অবলম্বনে ছবিটি চিত্রায়িত করা হবে। আরও পড়ুন Aamir Khan: ১৫ বছরে বিবাদ বিচ্ছেদ, সন্তানদের বয়সের পার্থক্য ১৯ বছর! আমিরের 'ইমেজ' নিয়ে টানাটানি...

অন্যদিকে, খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে সোনাক্ষী সিনহা অভিনীত ছবি ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া (Bhuj: The Pride of India)। এই ছবিতে সোনাক্ষীর বিপরীতে থাকছেন অজয় দেবগণ (Ajay Devgn) ও সঞ্জয় দত্তের (Sanjay Dutt) মতো বলিউডের তাবড় অভিনেতারা। ছবিটি ১৩ ডিসেম্বর Disney+Hotstar-এ মুক্তি পেতে চলেছে। এছাড়াও সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) পিরিয়ড ড্রামা 'হীরা মাণ্ডি'তে (Heera Mandi) কাজ করতে চলেছেন সোনাক্ষী। এই প্রোজেক্ট দিয়েই OTT প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করেতে চলেছেন অভিনেত্রী। এদিকে রীতেশও নিজের অন্য কাজ গুটিয়ে নিয়ে হরর-কমেডি শটিংয়ের জন্য প্রস্তুত হচ্ছেন। বহু দিন হয়েছে তাঁর অভিনীত কোনও বলিউড ছবি মুক্তি পায়নি। রীতেশের ফ্যানেরা তাই অধীর আগ্রহে বসে রয়েছে। এখন দেখার কতটা মনোরঞ্জন করতে পারে এই ছবিটি!

Published by:Pooja Basu
First published: