• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP SHAMITA SHETTY HAD PROBLEMS WITH RAQESH BAPAT CONFIDES IN NEHA BHASIN PBD TC

Bigg Boss OTT: বিতর্কের মাঝেই Bigg Boss হাউসে এবার চিড় ধরছে সম্পর্কেও! কী চলছে প্রতিযোগীদের মধ্যে?

হাউসে ল্যাডার টাস্কের পরে মুস্কান এবং নিশান্তকে তাঁদের কানেকশন নিয়ে সিরিয়াসলি আলোচনা করতে দেখা যায়।

হাউসে ল্যাডার টাস্কের পরে মুস্কান এবং নিশান্তকে তাঁদের কানেকশন নিয়ে সিরিয়াসলি আলোচনা করতে দেখা যায়।

  • Share this:

#মুম্বই: ডিজিটাল প্ল্যাটফর্মের জনপ্রিয় রিয়েলিটি শো Bigg Boss OTT ২৭তম দিন অতিক্রম করল। শুরু থেকেই এবারে Bigg Boss OTT -এর প্রতিযোগীরা একে অপরকে নিয়ে নানান কনট্রোভার্সিতে জড়িয়ে পড়েন। আর তার ফলে বিভিন্ন স্যোশাল মিডিয়ায় দর্শকদের মধ্যে এই শো নিয়ে উত্তেজনা চরমে উঠেছে। দর্শকরা বিগ বস দেখতে পাচ্ছেন সোম থেকে শনি সন্ধ্যে ৭টায় এবং সপ্তাহের শেষে রবিবার রাত ৮টায় Voot-এ। ডিজিটাল প্ল্যাটফর্মে বিগ বসের হোস্টিংয়ের দ্বায়িত্বে রয়েছেন বলিউডের পরিচালক করণ জোহর (Karan Johar)।

আরও পড়ুন Bigg Boss OTT: শমিতা শেঠির পরিবারের পছন্দ রাকেশ বাপট, চিঠিতে আসা বার্তায় রয়েছে ভবিষ্যতের ইঙ্গিত!

সম্প্রতি Bigg Boss-এর ২৭ তম দিন অতিক্রম করল। এই মুহূর্তে Bigg Boss হাউসের প্রতিযোগীরা হলেন শমিতা শেঠি (Shamita Shetty), রাকেশ বাপট (Raqesh Bapat), প্রতীক সহজপাল (Pratik Sehejpal), নেহা ভাসিন (Neha Bhasin), নিশান্ত ভাট (Nishant Bhatt), মুস্কান জাটানা ( Muskaan Jattana) এবং দিব্যা আগরওয়াল (Divya Agarwal) প্রমুখেরা।

হাউসে এদিন ল্যাডার টাস্কের পরে মুস্কান এবং নিশান্তকে তাঁদের কানেকশন নিয়ে সিরিয়াসলি আলোচনা করতে দেখা যায়। অপরদিকে দেখা যায় অন্যান্য প্রতিযোগীরা মজার ছলে একে অপরের পিছনে লাগছেন। এরপরেই Bigg Boss-এর তরফে প্রতিযোগীদের একত্র করে একটি নতুন কাজ দেওয়া হয়। প্রতিযোগীদের উদ্দেশ্যে বলা হয় তাঁরা যেন একসঙ্গে বসে নিজেদের মধ্যে ঝামেলা মিটিয়ে নেন। কিন্তু অনেক সময় নিয়ে দিব্যা নিজের সমস্যার কথা জানালে বাধা দেন হাউসের আরেক প্রতিযোগী প্রতীক। এই নিয়েই পুনরায় হাউসে গণ্ডগোল বাঁধে।

আরও পড়ুন Akshay Kumar| Oh My God 2: দেশের শিক্ষাব্যবস্থার বেহাল দশা সামলাতে এবার ভূমিকা নেবেন অক্ষয় কুমার!

সমস্যার এখানেই শেষ নয়, Bigg Boss হাউসে এবার চিড় ধরছে সম্পর্কেও। ২৭তম এপিসোডে প্রতীক- মুস্কান এবং নেহা- মিলিন্দ এই দুই জুটির পোশাকের মিল নিয়ে কমেন্টস করায় দিব্যার বিরুদ্ধে সম্পর্ক ভাঙানোর অভিযোগ তোলেন মুস্কান। দিব্যার বক্তব্যে মুস্কান এবং নিশান্তের সম্পর্কেও চিড় ধরার আভাস পাওয়া যাচ্ছে। এর কারণ হিসেবে নিশান্ত দায়ী করেছেন প্রতীককে। অন্যদিকে, হাউসের আরেক জুটি শমিতা ও রাকেশও নিজেদের সম্পর্ক নিয়ে আলোচনা করেন। রাকেশ তাঁদের সম্পর্কে কোনও লেবেল লাগাতে চান না, কিন্তু শমিতা এই ব্যাপারে যথেষ্ট পজেটিভ। তবে দুজনেই এই মুহূর্তে একে অপরের ভালো বন্ধু হয়ে উঠতে চাইছেন। দিনের শেষে হাউসে মুস্কান এবং নিশান্তও নিজেদের সম্পর্ক ধরে রাখতে বদ্ধপরিকর। দুজনেই চেষ্টা করেছেন একে অপরের সঙ্গে কোয়ালিটি টাইম স্পেন্ড করতে।

Published by:Pooja Basu
First published: