Akshay Kumar| Oh My God 2: দেশের শিক্ষাব্যবস্থার বেহাল দশা সামলাতে এবার ভূমিকা নেবেন অক্ষয় কুমার!

ছবির মূল গল্পে থাকবে ভারতীয় শিক্ষাব্যবস্থায় পড়ুয়াদের পরীক্ষার জন্য চাপ এবং কলেজে ভর্তির নানা বিষয়।

ছবির মূল গল্পে থাকবে ভারতীয় শিক্ষাব্যবস্থায় পড়ুয়াদের পরীক্ষার জন্য চাপ এবং কলেজে ভর্তির নানা বিষয়।

  • Share this:

#মুম্বই: ২০১২ সালের মুক্তি পাওয়া ছবি ‘ওহ মাই গড’ (Oh My God) বক্স অফিসে নজরকাড়া সাফল্য পেয়েছিল। ছবির মূল বিষয়বস্তু ছিল সমাজের কুসংস্কার নিয়ে। ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল বলিউড খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar) ও প্রবীণ অভিনেতা পরেশ রাওয়ালকে (Paresh Rawal)। দু'জনের অভিনয় বেশ প্রশংসা কুড়িয়েছিল। সম্প্রতি জানা গিয়েছে, ‘ওহ মাই গড’-এর সিক্যুয়েল ‘ওহ মাই গড-২’ (Oh My God 2) তৈরি করা হবে। নতুন ছবিতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi) ও অক্ষয় কুমার। এই ছবির গল্প নিয়েও ঘনিষ্ঠ সূত্রে কিছু খবর পাওয়া গিয়েছে।

এই ছবি তৈরির সঙ্গে যুক্ত এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, “এই সিরিজের প্রথম ছবিটি ধর্ম ও কুসংস্কারের ওপর ভিত্তি করে বানানো হয়েছিল। তবে নতুন ছবি ভারতীয় শিক্ষাব্যবস্থার দিকগুলিকে তুলে ধরবে। যেখানে প্রধান ভূমিকায় থাকবেন পঙ্কজ ত্রিপাঠি, গত বারের পরেশ রাওয়ালের জায়গায় পঙ্কজকে কাজ করতে দেখা যাবে। ভগবান শ্রীকৃষ্ণের (Lord Krishna) চরিত্রে আবারও দেখা যাবে অক্ষয় কুমারকে। ছবির গল্প অনুযায়ী দুই অভিনেতাই একে অপরকে ধরা দেবেন, ছবির মূল গল্পে থাকবে ভারতীয় শিক্ষাব্যবস্থায় পড়ুয়াদের পরীক্ষার জন্য চাপ এবং কলেজে ভর্তির নানা বিষয়।”

আরও পড়ুন Akshay Kumar mother dead: অক্ষয় কুমারের মায়ের মৃত্যু, 'বুকের ভিতরটা ফেটে যাচ্ছে', জানালেন অভিনেতা

সূত্রের খবর, মুম্বইতে পরিচালক অমিত রাইয়ের (Amit Rai) পরিচালনায় পঙ্কজ ত্রিপাঠী এই ছবির শুটিং শুরু করেছেন। আগামী কয়েকদিনের মধ্য়ে অভিনেত্রী ইয়ামি গৌতমও (Yami Gautam) এই ছবির শুটিং শুরু করবেন। ইয়ামিকে এই ছবিতে প্রধান মহিলা চরিত্রে দেখা যাবে। এর পর অক্টোবর থেকে অক্ষয় কুমার এই ছবির শ্যুটিং শুরু করবেন। কারণ এখন তিনি অন্য ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। ইতিমধ্যে বিশ্ব জুড়ে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত ছবি 'বেল বটম' (Bell Bottom)। এই ছবিতে অক্ষয় ছাড়াও অভিনয় করেছেন আদিল হুসেন (Adil Hussain), লারা দত্ত (Lara Dutta), ডেনজিল স্মিথ (Denzil Smith), হুমা কুরেশি (Huma Qureshi) ও বাণী কাপুরের (Vaani Kapoor) মতো নামী অভিনেতা ও অভিনেত্রীরা। করোনাবিধি মেনে পৃথিবীর বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে এই ছবি। তবে তিনটি দেশে নিষিদ্ধ করা হয়েছে এই ছবিকে। সৌদি আরব, কুয়েত ও কাতার এই ছবির মুক্তিতে নিষেধাজ্ঞা জারি করে। অভিযোগ ওঠে ছবির গল্পে ইতিহাসের বিকৃতি করা হয়েছে। ১৯৮০ সালে একটি ভারতীয় বিমান হাইজ্যাক করা হয়েছিল, তার বিরুদ্ধে একটি গোপন অভিযান হয়েছিল, সেই নিয়েই এই ছবির স্ক্রিপ্ট তৈরি হয়েছে।

Published by:Pooja Basu
First published: