• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP SHAMITA SHETTY FAMILY HAS A MESSAGE FOR RAQESH BAPAT ON BIGG BOSS OTT PBD TC

Bigg Boss OTT: শমিতা শেঠির পরিবারের পছন্দ রাকেশ বাপট, চিঠিতে আসা বার্তায় রয়েছে ভবিষ্যতের ইঙ্গিত!

শমিতা শেঠি (Shamita Shetty) নিজের মায়ের পাঠানো চিঠি পেয়ে সকলের সামনেই পড়া শুরু করেন।

শমিতা শেঠি (Shamita Shetty) নিজের মায়ের পাঠানো চিঠি পেয়ে সকলের সামনেই পড়া শুরু করেন।

  • Share this:

#মুম্বই: বিগ বসের (Bigg Boss) ঘরে গত সপ্তাহে নানা অনুভূতির প্রকাশ পেয়েছে। সব মিলিয়ে জমজমাটি অভিজ্ঞতা হয়েছে দর্শকের। গত সপ্তাহে নমিনেশন টাস্ক চলাকালীন বিগ বসের ঘোষণা অনুসারে কানেকশনদের কনফেশন রুমে আসতে বলা হয়। সেখানে প্রতি কানেকশনের দুই জন সদস্যের জন্য দু'টি করে চিঠি রাখা হয়। চিঠিগুলি প্রত্যেকের বাড়ি থেকে এসেছিল। বলা হয় চিঠি যে পড়তে চাইবে সে নমিনেট হবে আর যে পড়বে না সে গত সপ্তাহের নমিনেশন থেকে বেঁচে যাবে। সেই সময় রাকেশ বাপটের (Raqesh Bapat) কানেকশন শমিতা শেঠি (Shamita Shetty) নিজের বাড়ি থেকে আসা চিঠি প্রত্যাখ্যান করেন। ফলস্বরূপ, রাকেশ নমিনেশন থেকে বেঁচে যান। কিন্তু সেই চিঠি আবার ফিরে আসে সপ্তাহের শেষে বস লেডি ও বস ম্যান নির্বাচনের টাস্কে। সেই সময় শমিতা শেঠি নিজের মায়ের পাঠানো চিঠি পেয়ে সকলের সামনেই পড়া শুরু করেন। রাকেশ বাপটের জন্য একটি বিশেষ বার্তা আসে। তাতে শমিতার মা লিখেছেন, "তোমার পার্টনার রাকেশকে আমার তরফ থেকে ভালোবাসা জানিও”।

Bigg Boss OTT-র শুরুর দিন থেকেই রাকেশ-শমিতার কানেকশন বিশেষ নজর কেড়েছে। দু'জনের মধ্যে কোনও বিষয়ে মতের অমিল হয়েছে এমনটাও নয়, এমনকী ঝামেলাও হয়েছে। কিন্তু, তার পরেও দু'জনের মধ্যের রসায়ন দর্শকের মনে ধরেছে। দিনের বেশির ভাগ সময়ে দু'জনে একে অপরের পাশে থাকছেন। যখনই সুযোগ এসেছে তখনই রাকেশ শমিতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। বিভিন্ন টাস্কেও একে অপরের পক্ষে হয়ে পারফর্ম করছেন।

আরও পড়ুন Happy Birthday Asha Bhosle: 'সব মিষ্টি গানগুলো দিদিকে দিয়েছিলেন বর্মণ সাব', লতার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা নিয়ে আশার বক্তব্য

সম্প্রতি, এক সাক্ষাৎকারে রাকেশ বাপটের বোন শীতল বাপটকে (Sheetal Bapat) রাকেশ-শমিতার রসায়ন নিয়ে জিজ্ঞেস করা হয়। তিনি বলেন, “অন স্ক্রিন বিষয়টা বেশ ভালো লাগছে, তবে ব্যক্তিগত বিষয়ে আমি বিশেষ নাক গলাই না। রাকেশ যা ভালো বুঝবে সেটাই করবে। আমি যতটা জানি তা হল, রাকেশ নিজের জীবনে বেশি মানুষের সঙ্গে থাকতে পছন্দ করে না”।

তিনি আরও বলেন, "আমরা এর আগে বিগ বস দেখিনি, তবে শুনেছি খুব ঝগড়া ও মারামারি হয় শোতে। রাকেশ এই সবের উল্টো একজন মানুষ, ও অশান্তি পছন্দ করন না। শান্ত মানুষ ও। আমি অবাক হয়েছিলাম, যখন জানতে পারি রাকেশ বিগ বসে যাচ্ছে। আমি ভেবেছিলাম কী ভাবে ওই ঘরে থাকবে! তবে এখন দেখে ভালো লাগছে। বিশেষ করে আমার মা খুব ভালোবাসেন রাকেশকে টিভিতে দেখতে। এখন আমাদের বাড়িতে খাওয়ার টেবিলে বিগ বস নিয়েই আলোচনা চলে”।

Published by:Pooja Basu
First published: