Salman Khan: গরিবের পয়সা মেরে বড়লোক হয়েছেন সলমন খান! কী বলছেন সুপারস্টার?

সলমন খান

একাধিক মজার ঘটনা উঠে আসার সঙ্গেই ট্রোলিংয়ের হাসিমুখে জবাব দিতে দেখা যাচ্ছে সল্লুকে।

  • Share this:

#মুম্বই: চ্যাট শো পিঞ্চ ২ (Pinch 2) নিয়ে খুব শীঘ্রই দর্শকদের সামনে হাজির হচ্ছেন আরবাজ খান (Arbaaz Khan)। শোয়ের বেশ কয়েকটি এপিসোডের শ্যুটিং ইতিমধ্যেই হয়ে গিয়েছে। যার প্রথম এপিসোডের গেস্ট হিসেবে দেখা যাবে তাঁর বড়ে ভাইয়া অর্থাৎ সলমন খান (Salman Khan)-কে। আর সেই এপিসোডেরই টিজার সম্প্রতি Twitter হ্যান্ডেলে শেয়ার করেছেন আরবাজ। যেখানে একাধিক মজার ঘটনা উঠে আসার সঙ্গেই ট্রোলিংয়ের হাসিমুখে জবাব দিতে দেখা যাচ্ছে সল্লুকে।

টিজার প্রকাশ করার পাশাপাশি পিঞ্চ দেখার জন্য আবেদন জানিয়েছেন আরবাজ। ক্যাপশনে লিখেছেন, "শ্যুটিং হোক বা মজায় সময় কাটানো, সেটে বড়ে ভাইয়ার সঙ্গে সবটাই এক। ২১ জুলাই, ২০২১ থেকে শুরু হচ্ছে পিঞ্চ ২।"

টিজারে সলমনকে বলতে শোনা যাচ্ছে, সোশ্যাল মিডিয়া পোস্টে কত লাইক পড়ল বা কমেন্ট তাতে তার কিছু এসে যায় না। তাঁকে বলতে শোনা যায়, সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট করার পর তিনি সেই পোস্টের কমেন্ট সেকশন বা লাইক খুলে দেখেন না। তার পরই আরবাজ তাঁর উপর হওয়া আরেক ট্রোলিং নিয়ে তাঁকে জিজ্ঞাসা করেন, তিনি না কি মানুষের পয়সা আত্মসাৎ করে এখন সেগুলো ফেরত দিচ্ছেন? উত্তরে মিষ্টি হেসে সলমন জবাব দেন, "আমি পয়সা চুরি করিনি- মানুষের মন চুরি করেছি।"

এখানেই শেষ নয়, আরও একজন ট্রোল করে বলেন, অভিনেতা খুবই অতিরঞ্জিত অভিনয় করেন। এর জবাবও মিষ্টিভাবেই দেন তিনি। বলেন, "তা হলে আপনিও করুন এমন অভিনয়। সকলের সামনে অভিনয়ের জন্যও সাহসের প্রয়োজন হয়।"

এর পরই আরবাজের সঙ্গে ট্রোলারদের নিয়ে আলোচনা করতে গিয়ে সলমন বলেন, নিজের পরিচয় লুকিয়ে অন্য অ্যাকাউন্ট থেকে ভুলভাল কমেন্ট করে অনেকেই হয় তো ভাবেন কেউ কিছু ধরতে পারবে না, কিন্তু সাইবার ক্রাইম সেকশনের হাতে এলে কয়েক সেকেন্ডের মধ্যে তিনি ধরা পড়তে পারেন। তিনি যত বড়ই অভিনেতা হন, বেশি দিন নিজের পরিচয় লুকিয়ে কোনও দিনই থাকতে পারবেন না।"

এছাড়াও সেলিব্রিটি নিয়ে কথা বলতে গিয়ে সলমন বলেন, কীভাবে একজন সেলিব্রিটির নো কমেন্টও হাইলাইট হয়! সলমন বলেন, "অনেক সময়ই কোনও বিষয়ের উপর জিজ্ঞাসা করলে তাতে নো কমেন্টস বললে সেই নিয়ে চর্চা শুরু হয় যে বাকিরা কমেন্ট করলেও এই অভিনেতা বা অভিনেত্রী এই নিয়ে কথা বলতে চাননি।"

প্রসঙ্গত, আগামীকাল থেকে শুরু হচ্ছে পিঞ্চ ২। হট সিটে দেখা যাবে অনন্যা পাণ্ডে (Ananya Panday), টাইগার শ্রফ (Tiger Shroff), ফারহান আখতার (Farhan Akhtar), কিয়ারা আদবানি (Kiara Advani), রাজকুমার রাও (Rajkummar Rao) ও ফারাহ খান (Farah Khan)-কে।

Published by:Pooja Basu
First published: