বাবা হিসেবে খুবই ভাল হবেন সলমন? সেই প্রশ্নই উষ্কে দিচ্ছে এই ভাইরাল ভিডিও

বাবা হিসেবে খুবই ভাল হবেন সলমন? সেই প্রশ্নই উষ্কে দিচ্ছে এই ভাইরাল ভিডিও
এই ভিডিও দেখে অনেকেই বলছেন যে, বাচ্চা খুব ভাল সামলাতে পারেন সলমন। ছোটরাও তাঁর কাছে খুব ভাল থাকে।

এই ভিডিও দেখে অনেকেই বলছেন যে, বাচ্চা খুব ভাল সামলাতে পারেন সলমন। ছোটরাও তাঁর কাছে খুব ভাল থাকে।

  • Share this:

    #মুম্বই: সলমান খান তাঁর পরিবারকে কতটা ভালোবাসেন তা সকলেই জানেন। তবে তিনি পরিবারের ছোটদের কাছে খুব প্রিয়। তা সে যত ছোট হোক না কেন। বোন অর্পিতার পোস্ট করা একটি ভিডিও সেই কথা আরও একবার বুঝিয়ে দিল। অর্পিতা খান শর্মা ইনস্টাগ্রামে সালমান ও তাঁর মেয়ে অনুরূপার একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে সলমানকে তাঁর ভাগ্নির সঙ্গে নাচতে দেখা গিয়েছে। করোনার কারণে সিনেমার শ্যুট স্থগিত হয়েছিল। চলচ্চিত্রের প্রায় সব কাজই বন্ধ ছিল। তবে ধীরে ধীরে তা খুলতে শুরু করেছে। এবং এখন সলমানও তাঁর ছবির শুটিং-এর কাজ শুরু করেছেন। তবে এই ভিডিওটি কোনও শ্যুটিং-এর নয়। ভাগ্নিকে কোলে সলমন এবং মামার কোলে কতটা ভাল রয়েছে সে, তাই ফুটে উঠেছে।

    ভিডিওটি শেয়ার করে অর্পিতা লিখেছেন যে মামাকে খুবই ভালবাসে ভাগ্নি। ভিডিওতে সলমান পাগড়ি পরে। অর্থাৎ তিনি শ্যুটিং-এর পোশাকেই রয়েছেন। ব্যাকগ্রাউন্ডে বজরঙ্গি ভাইজান ছবির গান, তু জো মিলা, চলছে। একই সঙ্গে ভিডিওতে দেখা যাচ্ছে যে, সলমন ও তাঁর ভাগ্নি রয়েছেন পাহাড়ি অঞ্চলে। স্বাভাবিকভাবে এই দৃশ্য খুব সুন্দর।

    এই ভিডিও দেখে অনেকেই বলছেন যে, বাচ্চা খুব ভাল সামলাতে পারেন সলমন। ছোটরাও তাঁর কাছে খুব ভাল থাকে। এর মানে দাঁড়ায় যে, বাবা হিসেবে খুবই ভাল নিজের দায়িত্ব পালন করতে পারবেন তিনি। তবে এর সঙ্গেই যে প্রশ্ন জুড়ে যায়, কবে তিনি বিয়ে করবেন। তারপর তো বাবা হবেন সলমন! তবে হ্য়াঁ, স্যারোগেসির মাধ্যমেও তিনি পিতৃত্বর স্বাদ পেতে পারেন। যদিও এখনও পর্যন্ত তেমন কোনও ভাবনার কথা জানাননি সল্লুমিঞা। আপাতত দেখুন এই ভাইরাল ভিডিও।


    সলমান শেষ ছবির শুটিংয়ে ব্যস্ত এবং এই ছবিতে শ্যালক আয়ুশ শর্মাকেও দেখা যাবে। মহেশ মঞ্জেরেকারের এই ছবিতে সলমান খান এক শিখ পুলিশের চরিত্রে অভিনয় করছেন এবং আয়ুশ গ্যাংস্টার চরিত্রে অভিনয় করছেন। এর সঙ্গে সলমানও ঘোষণা করছেন যে, তাঁর ছবি রাধে মুক্তি পাবে ঈদে, সিনেমা হলে। প্রভু দেবা পরিচালিত রাধে ২০২১-এর ঈদে মুক্তিপ্রাপ্ত ছবিটি। এই ছবিতে দিশা পাটনি, জ্যাকি শ্রফ, রণদীপ হুডাকেও দেখা যাবে।

    Published by:Pooja Basu
    First published: