• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP PRIYANKA CHOPRA LEANS IN TO KISS NICK JONAS COSY PHOTO SHARED ON ANNIVERSARY TC SANJ

Pryanka Chopra Jonas : 'আমার সবকিছু তুমি!' ঘনিষ্ট অবস্থায় নিককে জানালেন প্রিয়াঙ্কা...

আরও কাছাকাছি...

নিক বলেন, তুমি কি আমায় সেই সৌভাগ্যবান পুরুষ হওয়ার সুযোগ দেবে, তুমি আমায় বিয়ে করবে?

  • Share this:

#মুম্বই: এই মুহূর্তে বলিপাড়ার হটেস্ট জুটি নিয়াঙ্কা (Niyanka)। ফলে তাঁদের নিয়ে সবসময়ই চর্চা তুঙ্গে। বছর তিনেক আগে এই জুটি সাত পাকে বাধা পড়েছিলেন ঠিকই, কিন্তু কবে দুজনে বিয়ের কথা একে অপরকে বলেছিলেন, সে কথা অনেকেরই অজানা। গত, সোমবার ছিল ১৯ জুলাই, আজ থেকে ৩ বছর আগে এই দিনেই একে অপরকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন।

সেই উপলক্ষে গতকাল দুজনে ইনস্টাগ্রামে(Instagram) শেয়ার করলেন বিশেষ ছবি। নিক জোনাস (Nick Jonas) একটি সেলফি আপলোড করেছেন। যেখানে প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra Jonas) হাতে এনগেজমেন্ট রিং দেখা যাচ্ছে। পরণে ছিল হলুদ রঙের ড্রেস। অন্যদিকে জনপ্রিয় এই পপস্টার পরেছিলেন কালো রঙের স্যুট। অপরপ্রান্তে প্রিয়াঙ্কা একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দুই তারকাকেই বেশ ঘনিষ্ট অবস্থায় দেখা যাচ্ছে। ক্যাপশনে অভিনেত্রী দিয়েছেন, ‘আমার সবকিছু তুমি। তিন বছর আগে আজকের দিনে একসঙ্গে থাকার কথা ভেবেছিলাম। আই লাভ ইউ’।

অতীতে ভোগ (Vogue) ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে নিক জানিয়েছিলেন, ‘আমি হাঁটু গেড়ে ওঁকে প্রোপোজ করেছিলাম। বলেছিলাম, তুমি কি আমায় সেই সৌভাগ্যবান পুরুষ হওয়ার সুযোগ দেবে, তুমি আমায় বিয়ে করবে? এই প্রশ্নের পর দুজনের মাঝে ৪৫ সেকেন্ডের নীরবতা ছিল। এরপর আমি বলি, তোমার আঙুলে আংটি পরিয়ে দিচ্ছি, যদি আপত্তি থাকে, তাহলে জানাও’। যদিও এত সুন্দরভাবে প্রোপোজ করার পর আপত্তি জানাননি পিগি চপস। আর সেই কারণেই কয়েকদিনে মধ্যেই শুভ পরিণয় হয় এই জুটির।

প্রসঙ্গত, টুইটার (Twitter) থেকে প্রথম আলাপ হয় নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার। সেখান থেকেই নম্বর আদানপ্রদান। এরপর ২০১৭ সালে একটি অস্কার (Oscar) পার্টিতে প্রথম সাক্ষাৎ। পরে লস এঞ্জেলস(Los Angeles)-এ একে অপরকে ডেট করেন। দুজনে মিলে প্রথম সিনেমা দেখেন বিউটি অ্যান্ড দ্য বিস্ট (Beauty and the Beast)। দীর্ঘ এক বছর ডেটিংয়ের পর ২০১৮ সালের ১ ডিসেম্বর যোধপুর(Jodhpur)-এর উমেধ ভবন (Umaidh Bhawan)-এ চার হাত এক হয় তাঁদের। উল্লেখ্য, প্রিয়াঙ্কার থেকে ১০ বছরের ছোট নিক। সেই নিয়ে রীতিমতো ট্রোল হতে হয়েছিল তাঁদের। কিন্তু কখনই এই নিয়ে বিশেষ মাথা ঘামায়নি তাঁরা। সেই কারণেই বলিউড তো বটেই এবং হলিউডেও এখনও পর্যন্ত অন্যতম জনপ্রিয় কাপল নিক-প্রিয়াঙ্কা।

Published by:Sanjukta Sarkar
First published: