সইতে পারেননি স্ত্রীর বিচ্ছেদ, প্রিয়াঙ্কার জন্য গান বানালেন নিক জোনাস!

সইতে পারেননি স্ত্রীর বিচ্ছেদ, প্রিয়াঙ্কার জন্য গান বানালেন নিক জোনাস!

নিকের এই গান জুড়ে কোথাও যেন একটা হতাশা, না পাওয়া ও বিরহ লুকিয়ে রয়েছে। গানের কথা সেই অনুভূতিগুলিকেই তুলে ধরে।

নিকের এই গান জুড়ে কোথাও যেন একটা হতাশা, না পাওয়া ও বিরহ লুকিয়ে রয়েছে। গানের কথা সেই অনুভূতিগুলিকেই তুলে ধরে।

  • Share this:

#মুম্বই: সদ্য রিলিজ করেছে নিক জোনাসের (Nick Jonas) সোলো অ্যালবাম স্পেসম্যানের (Spaceman) টাইটেল ট্র্যাক। আর তার পর থেকেই চর্চার বিষয় হয়ে উঠেছে এই গান। উঠে এসেছে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের (Priyanka Chopra Jonas) নামও। কিন্তু কী এমন হল? আসুন জেনে নেওয়া যাক এই গানের নেপথ্যের রহস্য!

নিকের এই গান জুড়ে কোথাও যেন একটা হতাশা, না পাওয়া ও বিরহ লুকিয়ে রয়েছে। গানের কথা সেই অনুভূতিগুলিকেই তুলে ধরে। এর পাশাপাশি গানটি প্যানডেমিকের বছর তথা জীবনের অনিশ্চয়তার পর্যায়কেও তুলে ধরে। তবে এই সব কিছুর পিছনে রয়েছেন একটি মানুষ। নিক নিজেও স্বীকার করেছেন সেই কথা। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিক জানান, এই গানের মাধ্যমে স্ত্রী প্রিয়াঙ্কাকে তিনি তাঁর মনের কথাগুলি বলতে চেয়েছেন। এটি নিছকই কোনও গান নয়, এটি স্ত্রীর প্রতি তাঁর প্রেমপত্র।

কী ভাবে এল এই গান তাঁর মনে? Apple Music-কে দেওয়া এক সাক্ষাৎকারে নিক জানান, বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে তৈরি হয়েছে এই অ্যালবাম। আর অ্যালবামের সমস্ত গান তিনি তাঁর প্রেমিকা, তাঁর স্ত্রীকে ডেডিকেট করতে চান। নিক জোনাসের কথায়, বেশ কয়েক মাস ধরেই স্ত্রীর থেকে আলাদা ছিলাম। কারণ সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিল প্রিয়াঙ্কা। আর সেই সমেয় এই অ্যালবামের রেকর্ড শুরু হয়। আশা করি, গানগুলি পছন্দ হবে তাঁর। গানগুলো শোনার পর খুশি হবে প্রিয়াঙ্কা। আর এটাই সব চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। নিকের ইচ্ছে, যাতে একই আবেগ ও ভালোলাগার সঙ্গে মানুষজনও গানগুলি শোনেন। নিজেদের ভালোবাসার হারানো মুহূর্তগুলিকে গানের মধ্য দিয়ে ফিরে পান।

https://www.youtube.com/watch?v=FUJC9SeS1u4&feature=emb_title

প্রসঙ্গত, একের পর এক সিনেমা ও সদ্য প্রকাশিত আত্মজীবনীর জন্য সম্প্রতি সংবাদের শিরোনামে রয়েছেন প্রিয়াঙ্কা। Netflix-এ মুক্তিপ্রাপ্ত দ্য হোয়াইট টাইগার (The White Tiger) ও উই ক্যান বি হিরোজ (We Can Be Heroes) সিনেমার প্রমোশনেও বেশ কয়েকবার দেখা গিয়েছে তাঁকে। শোনা যাচ্ছে, বর্তমানে শ্যুটিংয়ের জন্য লন্ডনে রয়েছেন তিনি। তবে কোনও সিনেমা না সিরিজ, তা এখনও জানা যায়নি। হোয়াইট টাইগারের পর প্রিয়াঙ্কা অভিনীত ম্যাট্রিক্স (Matrix) ও টেক্সট ফর ইউ (Text for You) আসতে চলেছে। সূত্রে খবর, দিন কয়েক আগেই টেক্সট ফর ইউ ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি।

সে যাই হোক, এই বিচ্ছেদ আর সহ্য হয় না- এখন তাই এক হতে চান নিক ও প্রিয়াঙ্কা! এই নতুন মিউজিক ভিডিও যেন তারই ইঙ্গিত দেয়!

Published by:Pooja Basu
First published: