• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • GOSSIP KL RAHUL AND ATHIYA SHETTY FINALLY CONFIRM THEY ARE TOGETHER IN ENGLAND WITH THESE PHOTOS DD TC

আর নয় গুনগুন Gossip , জ্যাকেটের হুডে মুখ ঢাকলেও লন্ডনে একসঙ্গে লেন্সবন্দি KL Rahul ও Athiya Shetty

K L Rahul and Athiya Shetty become model for eyeware brand - Photo Courtesy- KL Rahul/ Instagram

ছুটি কাটাচ্ছেন একসঙ্গে বিদেশে, আথিয়া-রাহুলের সম্পর্কে এবার পড়ল সিলমোহর!

  • Share this:

#লন্ডন: বেশ কিছু দিন ধরে বলিউডে গুঞ্জন চলছিল। সুনীল শেট্টির ( Suniel Shetty ) কন্যা আথিয়া শেট্টি (Athiya Shetty) ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলের (KL Rahul) সঙ্গে সম্পর্কে রয়েছেন। সেই গসিপ (gossip) একটু হলেও সত্য়ি বলে মনে হতে শুরু করেছে। কারণ তাঁদের দু'জনের Instagram পোস্ট। সম্প্রতি একই ব্যক্তির সঙ্গে Instagram পোস্টে দেখা গিয়েছে দুই তারকাকে। মনে করা হচ্ছে দুই জনেই ইউনাইটেড কিংডমের কোথাও রয়েছেন। কে এল রাহুলের ও আথিয়া শেট্টির শেয়ার করা ছবিতে সোনালি ফাবিয়ানিকে (Sonali Fabiani) দেখা গিয়েছে। আথিয়া ও সোনালিকে একটি রেস্তোঁরায় দেখা গিয়েছে। অন্য দিকে কে এল রাহুলের সঙ্গে সোনালীকে একটি রাস্তায় দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। দু'টি ছবিতেই সোনালী একই পোশাক পরেছিলেন। অনেকেই দাবি করেছেন এটা কোনও এক জায়গার ছবি। যে দিন হয় তো তিনজন মিলে কোনও নাইট আউটে বেরিয়ে পড়েছিলেন। সে দিন হয় তো এই ছবি তুলেছেন তারকারা।

KL Rahul, Athiya Shetty Finally Confirm They're Together in England With These Photos KL Rahul, Athiya Shetty Finally Confirm They're Together in England With These Photos

কিছু দিন আগে কে এল রাহুল, আথিয়ার ভাই আহান শেট্টির (Ahan Shetty) সঙ্গে ছবি শেয়ার করেছিলেন। বলিউডের আনাচে কানাচে কান পাতলেই শোনা যায় নানা কথা। শোনা গিয়েছে রাহুল-আথিয়া দু'জনেই একে অপরকে ডেট করছেন। বর্তমানে দু'জনেই এক সঙ্গে রয়েছেন। তবে এই খবরে কতটা সত্যতা রয়েছে তা নিয়ে সন্দেহ আছে। এখনও পর্যন্ত দুই তারকার একজনও নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেননি।

একবার এক সক্ষাৎকারে আথিয়ার বাবা সুনীল শেট্টিকে প্রশ্ন করা হয়েছিল রাহুলের সঙ্গে তাঁর মেয়ের সম্পর্ক রয়েছে কি না? সুনীল শেট্টি উত্তরে বলেছিলেন, “আমি এই সংক্রান্ত কিছু জানি না, আথিয়াকে জিজ্ঞেস করতে হবে। আপনারা কি জানেন কিছু? আপনারা নিজেরাই যদি না জানেন তাহলে আমাকে কেন জিজ্ঞেস করছেন, আগে জেনে নিন তার পর এই বিষয়ে কথা বলা যাবে”।

আথিয়া ‘হিরো’ (Hero) ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। এর পর মুবারকান (Mubarakan) এবং মোতিচুর চকনাচুর (Motichoor Chaknachoor) সিনেমায় কাজ করেন। দু'টি ছবিতেই তাঁর অভিনয় প্রশংসিত হয়। আহান শেট্টিও বলিউডে নিজের কেরিয়ার তৈরি করার জন্য প্রস্তুত হচ্ছেন। অভিনেত্রী তারা সুতারিয়ার (Tara Sutaria) বিপরীতে ‘তড়প’ (Tadap) ছবিতে অভিনয় শুরু করবেন আহান।

Published by:Debalina Datta
First published: