Home /News /entertainment /
Kartik Aaryan: কয়েকটা ছবি করেই যা সম্পত্তি করেছেন কার্তিক আরিয়ান, হিসেবে চোখ কপালে উঠবে

Kartik Aaryan: কয়েকটা ছবি করেই যা সম্পত্তি করেছেন কার্তিক আরিয়ান, হিসেবে চোখ কপালে উঠবে

শুধু কেরিয়ারে ঈর্ষণীয় সাফল্য নয়, কার্তিক আরিয়ানের গাড়ি আর সম্পত্তিও চমকে দেওয়ার মতো!

শুধু কেরিয়ারে ঈর্ষণীয় সাফল্য নয়, কার্তিক আরিয়ানের গাড়ি আর সম্পত্তিও চমকে দেওয়ার মতো!

শুধুই বাঁধভাঙা সাফল্য নয়, কার্তিকের বিষয়-আশয়ও চমকে দেওয়ার জন্য যথেষ্ট।

  • Share this:

#মুম্বই: তথাকথিত বহিরাগত হয়েও উল্কা গতিতে বলিউডে উত্থান, নামি-দামী ব্র্যান্ডের বিজ্ঞাপন, একের পর এক সফল ছবি এবং আসমুদ্র হিমাচলের হার্ট থ্রব- কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) কেরিয়ার ও জীবন নিয়ে অনায়াসে একটি বাণিজ্যিক ছবি তৈরি করা যায়। কারণ যে ভাবে তিনি সাফল্যের শিখরে এসে পৌঁছেছেন, সেরকমটা শুধু সিনেমাতেই দেখা যায়। বিশেষজ্ঞরা বলছেন যে ফিল্মি নন, মধ্যবিত্ত পরিবারে বড় হয়েছেন বলে কার্তিকের মাথাটা বরফের মতো ঠাণ্ডা। তিনি চট করে রেগে যান না। চূড়ান্ত বিতর্কেও তাঁর মুখ দিয়ে টুঁ শব্দ বেরোয় না। এত সাফল্য পাবেন আর তার পিছু পিছু বিতর্ক আসবে না তা কি সম্ভব? কেরিয়ারে শুরুর দিক থেকেই নানা বিতর্কের মুখে পড়েছেন কার্তিক।

কখনও বিভিন্ন নায়িকাদের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে, আবার কখনও নাম করা প্রোডাকশন হাউজের ছবি থেকে বাদ পড়ায় বিতর্ক হয়েছে। তবে ধরি মাছ না ছুঁই পানি গোছের কৌশল মেনে প্রতিবারই কার্তিক সব বিতর্কের পাশ কাটিয়ে বেরিয়ে এসেছেন। হাজার ঝড়-ঝাপটাতেও তাঁর অনুগামীর সংখ্যা একচুল এদিক-ওদিক হয়নি। সোশ্যাল মিডিয়া হল কার্তিকের সেই অস্ত্র যা দিয়ে তিনি তাবড় পরিচালক প্রযোজকদের বুড়ো আঙুল দেখিয়েছেন।

তবে শুধুই বাঁধভাঙা সাফল্য নয়, কার্তিকের বিষয়-আশয়ও চমকে দেওয়ার জন্য যথেষ্ট। ভারসোভাতে তাঁর নতুন বাড়ির দাম ১.৫ কোটি! নানা রকমের গাড়ি কেনার শখ আছে কার্তিকের। তাঁর কাছে আছে একটি রয়্যাল এনফিল্ড বাইক, বিএমডব্লিউ ৫ সিরিজের গাড়ি এবং একটি মিনি কুপার। সম্প্রতি তিনি ৩ কোটি টাকা দিয়ে একটি ল্যাম্বরগিনি উরুসও কিনেছেন। বর্তমানে কার্তিকের মোট সম্পত্তির পরিমাণ ৩৬ কোটি টাকা।

মধ্যপ্রদেশের গোয়ালিয়র শহরে জন্ম কার্তিকের। তাঁর প্রকৃত নাম হল কার্তিক তিওয়ারি। অভিনেতার বাবা-মা দু'জনেই ডাক্তার। তাঁরা চেয়েছিলেন ছেলেও সেই পথে হাঁটুক! অবশ্য কার্তিক বাবা-মায়ের স্বপ্ন পূরণ করতে না পারলেও কার্তিকের একমাত্র বোন ডাক্তার হয়েছেন।

কার্তিকের হাতে এখন পরের পর ছবি। যার মধ্যে ধমাকা (Dhamaka) এবং ভুল ভুলাইয়া ২ (Bhool Bhulaiya 2) অন্যতম। হনসল মেহতার (Hansal Mehta) আগামী ছবিতেও দেখা যাবে তাঁকে।
Published by:Pooja Basu
First published:

Tags: Bollywood, Kartik Aaryan

পরবর্তী খবর