পোস্টারের পর টিজারেও চেহারা দেখাতে পারলেন না, তবে কি ‘চেহরে’ থেকে বাদ পড়লেন রিয়া?

পোস্টারের পর টিজারেও চেহারা দেখাতে পারলেন না, তবে কি ‘চেহরে’ থেকে বাদ পড়লেন রিয়া?

collected

পরিচালক রুমি জাফরির এই ছবিতে লিড রোলে অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি। এই প্রথম রুপালি পর্দায় একসঙ্গে পাওয়া যাবে তাঁদের।

  • Share this:

    #মুম্বই : অমিতাভ-ইমরান হাসমি অভিনীত 'চেহরে' (Chehre) ছবির টিজারেও জায়গা হল না রিয়া চক্রবর্তীর। সুশান্ত সিং রাজপুত মামলার মূল অভিযুক্ত রিয়ার কামব্যাক ছবি 'চেহরে'। কিন্তু খুব সতর্কভাবে এই ছবির প্রমোশন থেকে রিয়াকে ছেঁটে ফেলেছে প্রযোজক সংস্থা। প্রশ্ন হল, ছবি থেকেও কী তবে ছেঁটে দেওয়া হবে রিয়ার চরিত্রটি? এই নিয়ে অবশ্য মুখে কুলুপ প্রযোজনা সংস্থার। এদিকে পোস্টারের পর প্রকাশ্যে আশা প্রথম টিজারটিতেও দেখা পাওয়া গেল না রিয়ার।

    রিয়া ঘনিষ্ঠ পরিচালক রুমি জাফরির এই ছবিতে লিড রোলে অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও ইমরান হাশমি। এই প্রথম রুপালি পর্দায় একসঙ্গে পাওয়া যাবে তাঁদের। তাও আবার এমন টান টান ড্রামায়। আপাতদৃষ্টিতে 'চেহরে' কোর্টরুম ড্রামা বলেই হল ছবির প্রথম লুক-এ। টিজারের শুরুতেই শোনা গেল অন্নু কাপুরের কন্ঠস্বর, সেখানে তিনি জোর গলায় বললেন- এই পৃথিবীর প্রত্যেক মানুষ তাঁর জীবনে কোনও না কোনও অপরাধ করেছে। ধূসর নীল আলো ফেড আউট হয়ে এলো ইমরান হাসমির গলা, আজকের জমানায় সেই ‘ইমানদার’ (সৎ) যার বেইমানি (অসততা) ধরা পড়েনি, আর নির্দোষ সে যার দোষ এখনও কারও নজরে আসেনি। অন্যদিকে অমিতাভের সেই ব্যারিটোন স্বরে শোনা গেল, "হামারি আদালত মে জাস্টিস নেহি জাজমেন্ট হোতা হ্যায়" অর্থাৎ, ‘আমাদের আদালতে জাস্টিস নয়, জাজমেন্ট হয় অর্থাৎ সুবিচার নয় রায়দান করা হয়’।

    বিগ বি, ইমরান ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন রঘুবীর যাদব, ক্রিস্টাল ডিসুজা, ধৃতিমান চট্টোপাধ্যায়রা। টিজারে এঁদের জায়গা না হলেও, ক্রেডিট সেকশনে জ্বলজ্বল করছে এঁদের নাম, কিন্তু নেই রিয়া চক্রবর্তীর উল্লেখ। পোস্টার মুক্তির পর জানা গিয়েছিল ৩০শে এপ্রিল মুক্তি পাবে এই ছবি, তবে টিজার বলছে এগিয়ে এসেছে ছবির মুক্তি। আগামী ৯ এপ্রিল থিয়েটার হলগুলিতে আসছে 'চেহরে'। করোনাকালের আগেই এই ছবির শ্যুটিং শেষ হয়ে গিয়েছিল। তবে অতিমারির জেরে মুক্তি পিছিয়ে যায় ছবিটির। ২০১৯-এর ১ লা জুলাই রিয়া নিজেও তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছবিতে নিজের লুক কেমন হবে তা শেয়ার করেছিলেন ছবি দিয়ে। অতএব সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক বছর আগেই এই ছবির সঙ্গে যুক্ত হন রিয়া। আর সেই ছবির পোস্টার, টিজারেই কিনা মিসিং অভিনেত্রী!

    এদিকে রিয়া চক্রবর্তী অভিনীত বলেই চেহরে বয়কটের দাবিতে অনড় সুশান্ত অনুরাগীরা। এই ছবির টিজারের বিরুদ্ধেও আওয়াজ তুলেছেন তাঁরা। তবে আশ্চর্যজনকভাবে চেহরে-র টিজারের লাইক এবং ডিজলাইক বটন লুকানো হয়নি।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    লেটেস্ট খবর