কোন রূপে বশ করে রেখেছেন স্বামীকে, সোনম নিজেই দেখিয়ে দিলেন শৃঙ্গার ভিডিও

Sonam Kapoor Shares Her Beauty Routine On Instagram, Husband Anand Ahuja Is 'Obsessed'- Photo- File

সোশ্যাল মিডিয়ায় ফাঁস হল সোনমের বিউটি সিক্রেট! সত্যিটা জেনে কী বললেন স্বামী আনন্দ আহুজা?

  • Share this:

#মুম্বই: অভিনয় ছাড়াও সোনম কাপুর আহুজার (Sonam Kapoor Ahuja) আরও দু'টি স্বত্তা আছে। তিনি একজন ফ্যাশনিস্তা এবং বিউটি এক্সপার্টও বটে। ৩৪ বছরের অভিনেত্রী অনেকের কাছেই একজন ফ্যাশন আইকন। এবার তাঁর ভক্তদের জন্য নিজের বিউটি রুটিন শেয়ার করলেন অভিনেত্রী।

Instagram রিলের মাধ্যমে তিনি একটি স্টোরি শেয়ার করেছেন। যেখানে তাঁর ৩০.৬ লক্ষ ভক্ত দেখেছেন যে সকালে কী ভাবে সোনম নিজেকে সাজিয়ে তোলেন। সোনম এই মুহূর্তে তাঁর স্বামী আনন্দ আহুজার (Anand Ahuja) সঙ্গে লন্ডনে রয়েছেন। সোনম দেখালেন কী ভাবে তিনি তাঁর ত্বক তৈরি করেন মেকআপের আগে।

প্রথমে একটি বিউটি ব্লেন্ডারের সাহায্যে চোখের নিচে কন্সিলার লাগান সোনম। কন্সিলার ভালো করে মিশে গেলে মেকআপ ব্রাশ দিয়ে ফাউন্ডেশন ব্যবহার করেন তিনি। এর পর একটি বো ব্রাশ দিয়ে নিজের আইব্রো বা ভুরু ঠিক করেন। ভুরু সুন্দর হলে মুখের সৌন্দর্যও দ্বিগুণ হয়ে যায়। ঠোঁটে সামান্য লিপগ্লস লাগানোর পর তিনি মুখে উজ্জ্বল টিন্ট ব্যবহার করেন। এবার পালা চিকবোনস ও নাকের ডগায় হাইলাইটার লাগানোর। এর জন্য সোনম বেছে নিয়েছেন একটি পাখার মতো ব্রাশ। এবার আইল্যাশে মন দেন নায়িকা। চোখ আরও সুন্দর করে তুলতে লাগিয়ে নেন সামান্য মাস্কারা।

View this post on Instagram

A post shared by Sonam K Ahuja (@sonamkapoor)

সোশ্যাল মিডিয়াতে এই পোস্ট পছন্দ করেছেন ১৭৯ হাজার মানুষ। সোনমের এই ভিডিও দেখে আপ্লুত হয়েছেন তাঁর স্বামী আনন্দও। তিনি মন্তব্য করেন যে তিনি তাঁর স্ত্রীকে নিয়ে অবসেসড। অর্থাৎ বিয়ের পরেও প্রেম তাঁদের অটুট। অবশ্য আনন্দ আর সোনম কেউই সোশ্যাল মিডিয়া বা পথঘাটে পিডিএ দেখাতে পিছ-পা হন না। আনন্দের এই মন্তব্য যেন অসম্পূর্ণ ছিল। সেটা সম্পূর্ণ করলেন সোনম নিজেই। তিনি লিখলেন এবং বিনোদনও দিয়েছি, লাভ ইউ মঙ্কস!

কিছু দিন আগেই হারপার বাজারের মতো নামি পত্রিকার গ্ল্যামারাস কভার গার্ল হয়েছেন সোনম। তাঁকে দেখতেও খুব সুন্দর লাগছে।

করোনা পরিস্থিতির কথা ভেবেই আপাতত আনন্দের সঙ্গে লন্ডনের বাড়িতে রয়েছেন তিনি। সম্ভবত দেশের পরিস্থিতি ঠিক হলে তবেই তাঁরা ফিরে আসবেন। আগামী দিনে সোনমকে দেখা যাবে ক্রাইম থ্রিলার ব্লাইন্ড-এ (Blind)।

Published by:Debalina Datta
First published: