Home /News /entertainment /
Bigg Boss OTT: বিগ বসের ঘরে ঢুকে প্রথম দিনেই সমিতা আর প্রতীকে মধ্যে যা ঘটল...

Bigg Boss OTT: বিগ বসের ঘরে ঢুকে প্রথম দিনেই সমিতা আর প্রতীকে মধ্যে যা ঘটল...

Bigg Boss OTT: বিগ বসের ঘরে ঢুকে প্রথম দিনেই সমিতা আর প্রতীকে মধ্যে যা ঘটল, তাতে রীতিমতো অবাক সকলে!

Bigg Boss OTT: বিগ বসের ঘরে ঢুকে প্রথম দিনেই সমিতা আর প্রতীকে মধ্যে যা ঘটল, তাতে রীতিমতো অবাক সকলে!

মঞ্চে করণের (Karan Johar) সঙ্গে কথোপকথনের সময় সমিতা বলেন, প্রতীকের লুক অনেকটা কোরিয়ান ইনফ্লুয়েন্সারদের মতো।

  • Share this:

#Bigg Boss OTT: শো শুরু হতেই নেট দুনিয়ায় চর্চা তুঙ্গে। শমিতা শেট্টির (Shamita Shetty) বিগ বসের ঘরে প্রবেশ নিয়ে অনেকরকম গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে ঘরে ঢুকেই স্পটলাইট কেড়ে নিয়েছে সমিতা ও প্রতীক সহজপালের (Pratik Sehajpal) ঝগড়া। খাবার নিয়ে তাঁদের মধ্যে ঝগড়ার সূত্রপাত হয়। তাঁদের ঝগড়ার থামাতে অন্য প্রতিযোগীরাও চেঁচামেচি করতে শুরু করে। যার ফলে তাঁদের মধ্যে কী কী কথা হয়, তা সঠিক ভাবে শোনা সম্ভব হয়নি। একটি ভিডিও শেয়ার করা হয়, যেখানে শমিতা প্রতীককে বলেন, “তুমি ঠিক ব্যবহার করছো না।” এই কথাটা সমিতা তাঁকে বলে যখন প্রতীক দিব্যার সঙ্গে অন্য একটি ঝগড়ায় জড়িয়ে পড়ে।

মঞ্চে করণের (Karan Johar) সঙ্গে কথোপকথনের সময় শমিতা বলেন, প্রতীকের লুক অনেকটা কোরিয়ান ইনফ্লুয়েন্সারদের মতো। আর তিনি কোরিয়ান ড্রামা দেখতে পছন্দ করেন। তবে যখন পার্টনার পছন্দ করার সময় আসে তখন শমিতা প্রতীককে এড়িয়ে যান। এতে বেজায় চটে যান প্রতীক। এরপরই সমিতা তাঁর উদ্দেশে বলেন, “তোমাকে কোরিয়ানদের মতো দেখতে, তবে তোমাকে আমি নির্বাচন করব না।”

View this post on Instagram

A post shared by MrKhabri (@mrkhabrix)

প্রথম এপিসোডে, প্রতীক বলেন তিনি নিজে সব কাজ করবেন, যতক্ষণ না পর্যন্ত সকলের ডিউটি আলাদা হচ্ছে। এরপরই দিব্যার (Divya Agarwal) মনে হয় প্রতীক হয়তো এভাবে এক্সট্রা রেশন ব্যবহার করবে, যার ফলে বেশি খরচা হবে। আর যার ফলে সকলকে ভুগতে হতে পারে। ঝামেলার সূত্রপাত ঘটে যখন দিব্যা প্রতীককে বলে সকলের জন্য রুটি বানাতে। কিন্তু প্রতীক তাতে সরাসরি না বলে দেন। এরপরই প্রতীককে ব্যক্তিগত আক্রমণ করেন দিব্যা, আর বলেন তিনি এবং তাঁর বয়ফ্রেন্ড বরুণ সুদের (Varun Sood) জন্য প্রতীক আজ জনপ্রিয় হতে পেরেছেন। এটা শুনেই প্রতীক দিব্যাকে ফেক বলেন।

যা শোনার পর ঝগড়ার মাত্রা আরও বেড়ে যায়।
Published by:Pooja Basu
First published:

Tags: Bigg Boss OTT, Shamita Shetty

পরবর্তী খবর