বিদীপ্তার ‘এই’ বদল মনে ধরেনি স্বামী বিরসার, গসিপ নয়, জানালেন খোদ অভিনেত্রী

bidipta chakravarty goes for a makeover to beat the pandemic blues -Photo Courtesy- Bidipta Chakravarty/ Instagram

বিদীপ্তার এই পদক্ষেপ তাঁর স্বামীর একদম পছন্দ হয়নি! কী এমন করলেন অভিনেত্রী?

  • Share this:

#কলকাতা: বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় মুখ বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty)। তাঁর অভিনয় যে কোনও ছবিকে এক আলাদা মাত্রা দেয়। ঘরের বউমা হোক বা কোনও শক্তিশালী নারী চরিত্র, উভয় ক্ষেত্রে নিজেকে ফুটিয়ে তুলতে পারদর্শী বিদীপ্তা। তবে এবার অভিনয়ের পাশাপাশি রিয়েল লাইফেও নিজের লুক বদলে হাজির অভিনেত্রী। তাঁর লম্বা কালো চুল কেটে একদম শর্ট হেয়ার স্টাইলে নিজের লুক শেয়ার করেছেন তিনি। বিদীপ্তার এই লুক শেয়ার হতেই সকলেই তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। নতুন এই লুক নিয়ে বিদীপ্তা বলেন, “ভ্যাকসিনের দুটো ডোজ নেওয়ার পর আমি ভাবলাম নিজেকে নিয়ে নতুন কিছু করা যাক, কারণ ভ্যাকসিনের পর স্বভাবতই আমার কাছেও এটা নতুন জীবনের মতোই। তাই ভাবলাম চুলগুলো ছোট করে ফেলি। আর আমি আমার নতুন লুক নিয়ে খুব খুশি। প্রতি দিন আয়নায় নিজেকে একই রকম দেখে আমি বিরক্ত হয়ে পড়েছিলাম। এই প্রথমবার আমি নিজের চুল এতটা ছোট করলাম। আমার সকল বন্ধুরা এই লুক দেখে প্রশংসা করেছে, তবে আমার স্বামী বিরসা দাশগুপ্ত একদমই খুশি নয়”।

তিনি আরও বলেন, “ছোট চুল ম্যানেজ করা খুবই সোজা বিষয়। আর এখন বাজারে অনেক রকমের পরচুলা পাওয়া যায়, তাই আমার কোনও চরিত্রের জন্য লম্বা চুলের প্রয়োজন হলে অসুবিধা হবে না। এমনকী আমার পরবর্তী ছবি মন খারাপে আমাকে ছোট চুলেই দেখতে পাবেন দর্শক। এই ছবিটি পরিচালনা করছেন পাভেল। আর এখনকার দিনে হেয়ার ড্রেসারদের কাছে নানা ধরনের লেটেস্ট স্টাইলের পরচুলাও থাকে, যার জন্য কোনও সমস্যার সৃষ্টি হয় না”।

মন খারাপ (Mon Kharap) ছবিতে ঋদ্ধি সেনের (Riddhi Sen) মায়ের চরিত্রে দেখা যাবে বিদীপ্তাকে। এই ছবি সম্পর্কে অভিনেত্রী বলেন, “১৯ জুলাই থেকে ছবিটির শুটিং শুরু হয়ে গিয়েছে। এই ছবির স্ক্রিপটা একেবারে অন্য ধরনের। যা এখনকার দিনের বাস্তবকে তুলে ধরবে”।

বর্তমানে অভিনেত্রী বিদীপ্তা চক্রবর্তী ব্যস্ত রয়েছেন তাঁর মেগা সিরিয়াল রিমিলি (Rimil) নিয়ে। যেখানে তাঁর চরিত্রের নাম তনিশা মুখার্জি। এই সিরিয়াল সম্পর্কে বলতে গিয়ে বিদীপ্তা বলেন, “দীর্ঘ সময় পর, আমি নেগেটিভ চরিত্রে অভিনয় করছি, তাই আমি দারুণ উৎসাহী। তনিশা চরিত্রটি পুরোপুরি নেগেটিভ না হলেও নেগেটিভ অভিনয়ের কিছু দৃশ্য থাকছে”।

Published by:Debalina Datta
First published: