Home /News /entertainment /

Vicky Kaushal shares a good news : ভি-ক্যাটের বিয়ের মাত্র এক সপ্তাহ ! এর মধ্যেই খুশির খবর শোনালেন ভিকি কৌশল !

Vicky Kaushal shares a good news : ভি-ক্যাটের বিয়ের মাত্র এক সপ্তাহ ! এর মধ্যেই খুশির খবর শোনালেন ভিকি কৌশল !

Vicky Kaushal shares a good news: বিয়ের সাত দিনও হয়নি! এর মধ্যেই খুশির খবর শোনালেন ভিকি কৌশল। অবাক বলিউড

  • Share this:

    #মুম্বই: বলিউডে এখন বিয়ের মরশুম। একের পর এক বিয়ের খবরে মেতে সকলে। গত ৯ ডিসেম্বর বিয়ে সেরেছেন ভিকি কৌশল (vicky kaushal shares a good news)  ও ক্যাটরিনা কাইফ। ১২ থেকে ১৪ চলবে অঙ্কিতা লোখান্ডের বিয়ে। সেখানেও গোটা বলিউড ভিড় জমিয়েছেন। তবে ভি-ক্যাটের বিয়ের মতো কড়াকড়ি নেই অন্য কোনও বিয়েতে।

    আপাতত বিয়ের পর মুম্বইতে নিজেদের নতুন ফ্ল্যাটে (vicky kaushal shares a good news) সংসার পেতেছেন ভি-ক্যাট। বয়সে বেশ অনেকটাই ছোট ভিকিকে কেন ক্যাটরিনা বিয়ে করেছেন, তা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। তবে ভি-ক্যাটের মধ্যে বয়সের তফাত মাত্র ৬। এই রীতি তো আর নতুন নয়। প্রিয়াঙ্কা চোপরা-নিক জোনাস থেকে শুরু করে এমন অনেকেই আছেন বলিউডে।

    তবে ভিকি-ক্যাটের বিয়ে কিন্তু (vicky kaushal shares a good news) এখনও চর্চায়। তাঁদের বিয়ের সব ছবি নিজেরাই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ঠিক এসবের মাঝেই ফের খুশির খবর দিতে চলেছেন এই জুটি। বিয়ের পর খুশির খবর মানে তো একটাই! তবে কি দুই থেকে তিন হবেন তাঁরা? কিন্তু এত তাড়াতাড়ি তো তা সম্ভব নয়! তবে?

    আসলে খুশির খবর ক্যাট নন, ভিকি শোনালেন( vicky kaushal shares a good news)। না দুই থেকে তিন হওয়ার খবর নেই। আসলে বিয়ে সেরেই কাজ নিয়ে ব্যস্ত ভিকি। তিনি জানালেন তাঁর পরের ছবির খবর। সোমবার পরিচালক প্রযোজক মেঘনা গুলজারের জন্মদিন ছিল। আর সেই খুশিতেই ভিকি ঘোষণা করলেন তাঁর আগামী ছবি 'সাম বাহাদুর'-এর (Sam Bahadur) দুই অভিনেত্রীর নাম।

    'দঙ্গল'-এর পর ফের এই ছবিতে একসঙ্গে অভিনয় (vicky kaushal shares a good news) করবেন সানায়া মালহোত্রা ও ফতিমা সানা শেখ (Fatima Sana Sheikh)। ফিল্ড মার্শাল সাম মানেকশর চরিত্রে অভিনয় করবেন ভিকি কৌশল। তাঁর স্ত্রী শিল্লু মানেকশর চরিত্রে অভিনয় করবেন সানায়া মালহোত্রা ও ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন ফতিমা সানা শেখ। ছবিটি পরিচালনা করবেন মেঘনা গুলজার । নিজের ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে এই খবর জানালেন ভিকি কৌশল। অত এব বিয়ে সেরেই ফ্যামিলি প্ল্যানিং নয়। আপাতত কাজ নিয়ে ব্যস্ত ভিকি কৌশল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Katrina kaif, Sam bahadur, Vicky Kaushal

    পরবর্তী খবর