Home /News /entertainment /
Gehraaiyaan Trailer: প্রেম তো ধ্বংসও করে! পরকীয়া-যৌনতা-অপরাধবোধ... দীপিকার সম্পর্কের Gehraiyaan-র ঝলক প্রকাশ্যে

Gehraaiyaan Trailer: প্রেম তো ধ্বংসও করে! পরকীয়া-যৌনতা-অপরাধবোধ... দীপিকার সম্পর্কের Gehraiyaan-র ঝলক প্রকাশ্যে

Gehraaiyaan Trailer

Gehraaiyaan Trailer

এদিন ছবির ট্রেলার মুক্তির (Gehraaiyaan Trailer) পর থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চায় 'গেহরাইয়া' অর্থাৎ যার বাংলা তর্জমা করলে হয় 'গভীরতা'।

  • Share this:

    #মুম্বই: বহু প্রতীক্ষিত 'গেহরাইয়া' ছবির ট্রেলার মুক্তি (Gehraaiyaan Trailer) পেল বৃহস্পতিবার। আর ট্রেলারটি যেন ফের একবার দর্শককে ভাবতে বাধ্য করল, প্রেমের ধ্বংসাত্মক দিকের কথা। 'গেহরাইয়া' ছবিতে প্রথমবার দেখা যাবে দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে ও ধৈর্য্য কারওয়াকে। এতদিনের অপেক্ষা অবশ্য বিফলে যায়নি বলেই দর্শকের মত। এদিন ছবির ট্রেলার মুক্তির (Gehraaiyaan Trailer) পর থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চায় 'গেহরাইয়া' অর্থাৎ যার বাংলা তর্জমা করলে হয় 'গভীরতা'।

    আধুনিক জীবনের প্রেম-পরকীয়া-উদ্দাম যৌনতা ও অপরাধবোধকে নিয়েই 'গেহরাইয়া' ছবির গল্প বোনা হয়েছে। দীর্ঘ ট্রেলারে (Gehraaiyaan Trailer) সেই ইঙ্গিতই মিলেছে এদিন। দীপিকা অর্থাৎ আলিশা বিবাহিত ধৈর্য্য কারওয়ার সঙ্গে। তবে সেই বিয়ে সুখের নয়। আলিশার তুতো বোন টিয়া অর্থা অনন্যা পান্ডের বিয়ে ঠিক হয়েছে জৈন অর্থাৎ সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে। সবই ঠিক চলছিল, কিন্তু আচমকাই আলিশা ও জৈনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এবং তা দিন দিন গভীরে যেতে শুরু করে, যা চারজনের সম্পর্কেই জটিলতা তৈরি করে।

    View this post on Instagram

    A post shared by Shakun Batra (@shakunbatra)

    আরও পড়ুন: তীব্র প্রেম, সঙ্গে টানাপোড়েন নিয়ে হাজির দীপিকা-সিদ্ধান্ত-অনন্যা! দেখুন 'গেহরাইয়া' টিজার

    কিছুদিন আগে নিজের জন্মদিনেই ছবির পোস্টার শেয়ার করেছিলেন দীপিকা পাড়ুকোন। সেখানে তিনি লিখেছিলেন, 'আপনারা যা ভালোবাসা দিয়েছেন তার জন্য একটা ছোট্ট জন্মদিনের উপহার'। ছবির মুক্তির নতুন দিনও ঘোষণা করেছিলেন নায়িকা। ছবিটি ২৫ জানুয়ারি মুক্তির কথা ছিল, তবে তা খানিকটা পিছিয়ে ১১ ফেব্রুয়ারি মুক্তি পাবে অ্যামাজন প্রাইমে। গত মাসে মুক্তি পেয়েছিল ছবির টিজার। তখন থেকেই দর্শকমহলে উন্মাদনা তৈরি হয়েছিল এই ছবি নিয়ে। অবশেষে সামনে এল ছবির ট্রেলার।

    আরও পড়ুন: বাংলার নেতাজি ট্যাবলো কেন দিল্লির প্রজাতন্ত্র দিবসের প্যারেডে বাদ? মামলা গড়াল হাইকোর্টে

    গোয়া, মুম্বই ও আলিবাগের বিভিন্ন জায়গায় এই ছবির শ্যুটিং করা হয়েছে। ছবির পরিচালক শকুন বাত্রা ও প্রযোজক করণ জোহরের ধর্মা প্রোডাকশন। ২০২০ সালে এই ছবির শ্যুটিং শুরু হয়েছিল। তবে করোনার অতিমারির কারণে বার বার তা বন্ধ হয়। অবশেষে সেই ছবি এবার মুক্তির অপেক্ষায়।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Deepika padukone, Gehraaiyaan, Trailer

    পরবর্তী খবর