Home /News /entertainment /
Gangubai Kathiawadi Release: যৌনকর্মী থেকে মাফিয়া! বড় পর্দায় কবে মুক্তি পাচ্ছে গাঙ্গুবাইয়ের গল্প, জানালেন সঞ্জয় লীলা বনসালি

Gangubai Kathiawadi Release: যৌনকর্মী থেকে মাফিয়া! বড় পর্দায় কবে মুক্তি পাচ্ছে গাঙ্গুবাইয়ের গল্প, জানালেন সঞ্জয় লীলা বনসালি

গাঙ্গুবাইয়ের চরিত্রে আলিয়া ভাট

গাঙ্গুবাইয়ের চরিত্রে আলিয়া ভাট

Gangubai Kathiawadi Release: চলতি বছরের আগামী ২৫ ফেব্রুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে এই চলচ্চিত্র।

  • Share this:

    #মুম্বই:  দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তির আলো দেখতে চলেছে সঞ্জয় লীলা বনসালির (Sanjay Leela Bhansali) গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi)। চলতি বছরের আগামী ২৫ ফেব্রুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে এই চলচ্চিত্র। গত বছরের জুলাই মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল চলচ্চিত্রটির কিন্তু কোভিড-১৯ মহামারীর কারণে তা পিছিয়ে যায়। চলচ্চিত্রে নাম ভূমিকায় দেখা যাবে আলিয়া ভাটকে (Alia Bhatt)। ১৯৬০-এর দশকে মুম্বইয়ের রেড-লাইট এলাকা কামাথিপুরার সবচেয়ে শক্তিশালী, প্রিয় এবং শ্রদ্ধেয় মানুষদের একজন ছিলেন গাঙ্গুবাই। ৭২ তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সিনেমাটি ওয়ার্ল্ড প্রিমিয়ারের জন্য প্রস্তুত।

    আরও পড়ুন- ঈশ্বরকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বিপাকে! শ্বেতা তিওয়ারির বিরুদ্ধে FIR দায়ের

    সোশ্যাল মিডিয়ায় এই আনন্দের খবরটি জানিয়েছেন নির্মাতারা,

    গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি সঞ্জয় লীলা বানসালির সঙ্গে আলিয়া ভাটের প্রথম কাজ। এটি সঞ্জয় লীলা বনসালির জীবনের দশ নম্বর কাজও। সিনেমায় অভিনয় করেছেন অজয় ​​দেবগণও। গাঙ্গুবাইকে বাণিজ্যের কৌশল শেখাতে গিয়েই তাঁর প্রেমে পড়েন অজয়। একজন যৌনকর্মী হিসেবেই দেখানো হয়েছে গাঙ্গুবাইকে যিনি পরে মুম্বইয়ের একজন আন্ডারওয়ার্ল্ড ডন হিসেবে সাড়া ফেলে দেন। গাঙ্গুবাইয়ের গল্পটি হুসেন জাইদির (Hussain Zaidi) বই ‘মাফিয়া কুইনস অফ মুম্বই’(Mafia Queens of Mumbai)-এর একটি অংশ থেকে গৃহীত।

    আরও পড়ুন- নারীসুরক্ষায় নির্ভয়া স্কোয়াড, প্রশংসায় সলমান ক্যাটরিনা-সহ গোটা বলিউড

    এর আগে একটি দৈনিকের সাক্ষাত্কারে, সঞ্জয় লীলা জানিয়েছিলেন এই সিনেমাটি তাঁর কাছে অত্যন্ত বিশেষ এবং কাজটিও মোটেই সহজ ছিল না। “আমরা মহামারী চলাকালীন এটি তৈরি করেছি এবং আমি এতে আমার সমস্তটাই দিয়েছি। আমি মুক্তির জন্য উদগ্র আশায় রয়েছি,” বলেছিলেন পরিচালক।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Alia Bhatt, Gangubai Kathiawadi, Sanjay Leela Bhansali

    পরবর্তী খবর