Home /News /entertainment /
Shweta Tiwari Viral Video: ঈশ্বরকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বিপাকে শ্বেতা তিওয়ারি! অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের

Shweta Tiwari Viral Video: ঈশ্বরকে নিয়ে বেফাঁস মন্তব্য করে বিপাকে শ্বেতা তিওয়ারি! অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের

Shweta Tiwari

Shweta Tiwari

FIR Against Shweta Tiwari: ভোপালে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল। আর সেখানেই এক বিতর্কিত মন্তব্য করে বসলেন অভিনেত্রী।

  • Share this:

#মুম্বই: প্রেস কনফারেন্স চলার সময় অভিনেতা-অভিনেত্রীদের অনেক সাবধানেই কথা বলতে হয়। কারণ সেখানে শুধু সাংবাদিকরাই উপস্থিত থাকেন না। ইন্ডাস্ট্রির লোকজনও থাকেন। এ ছাড়া সবার অলক্ষ্যে থাকে সোশ্যাল মিডিয়া (Shweta Tiwari Viral Video)। এত কিছু জানার পরেও এবং এত বছর ইন্ডাস্ট্রিতে থাকার পরেও অভিনেত্রী শ্বেতা তিওয়ারি (Shweta Tiwari) সেই একই ভুল যে কেন করলেন ঈশ্বরই জানেন! আর এই ঈশ্বরকে নিয়েই তো সমস্যা! আর গৌরচন্দ্রিকা না করে বিষয়টা খুলেই বলা যাক (FIR Against Shweta Tiwari)।

আরও পড়ুন-ভালোবেসে দেশ ছেড়েছেন মরক্কোর মেয়ে, বিধর্মী বিয়ে নিয়ে পাত্রের মত ‘আমি নিজে ধর্ম বদলাবো না’!

সম্প্রতি একটি ওয়েব সিরিজে কাজ করেছেন শ্বেতা। আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে তাঁর ওয়েব সিরিজ, যার নাম হল “শো স্টপার”। সেই কারণে মধ্যপ্রদেশের ভোপাল শহরে এক সাংবাদিক বৈঠকের আয়োজন করা হয়েছিল। আর সেখানেই এক বিতর্কিত মন্তব্য করে বসলেন অভিনেত্রী। এই ওয়েব সিরিজে শ্বেতার সঙ্গে কাজ করেছেন সৌরভ রাজ জৈন (Sourabh Raaj Jain )। সৌরভ এর আগে ‘মহাভারত’ ধারাবাহিকে শ্রীকৃষ্ণের চরিত্রে কাজ করে খ্যাতি লাভ করেছেন। শো স্টপার ওয়েব সিরিজে তিনি একজন অন্তর্বাস নির্মাতার চরিত্রে অভিনয় করেছেন। শ্বেতা ঠাট্টার ছলে বলেন যে এবার স্বয়ং ভগবান আমার অন্তর্বাসের মাপ নেবেন (Shweta Tiwari Viral Video)।

তাঁর এই মন্তব্য ভালো মনে গ্রহণ করেননি অনেকেই। মধ্যপ্রদেশে এই মন্তব্যের তীব্র সমালোচনা করে তাঁর ছবি পুড়িয়ে প্রতিবাদ জানানো হয়। সেই রাজ্যের মন্ত্রী নরোত্তম মিশ্র (Narottam Mishra) এখন বিষয়টির তত্ত্বাবধান করছেন। তিনি শ্বেতার এই মন্তব্য নিয়ে পর্যালোচনা করার পর একটি রিপোর্ট পেশ করার নির্দেশ দিয়েছেন স্থানীয় পুলিশকে।

আরও পড়ুন-নতুন নীতিশাস্ত্র তৈরি করার আপনি কে? দলীয় মুখপত্রে প্রশ্ন তুলল তৃণমূল কংগ্রেস

যদিও থানা, পুলিশ, প্রশাসন সবাই এই নিয়ে উত্তাল হলেও শ্বেতা তাঁর কোনও প্রতিক্রিয়া জানাননি। কাল তিনি ভোপাল থেকে মুম্বই ফিরেছেন। ফেরার সময় সহ অভিনেতা রাহুল রায়ের (Rahul Roy) সঙ্গে একটি সেলফি তুলে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন অভিনেত্রী। শ্বেতা এই বিতর্কে জড়িয়ে পড়ায় দুই ভাগে ভাগ হয়ে গিয়েছে তাঁর ভক্তদের মন্তব্য। অনেকেই বলেছেন যে এটা একটা সামান্য বিষয় সুতরাং এটা নিয়ে এত জলঘোলা করার কোনও দরকার নেই। যেহেতু এটা একটি হালকা স্বাদের ওয়েব সিরিজ, সেটা মাথায় রেখেই অভিনেত্রী নেহাতই ঠাট্টার ছলে কথাটা বলেছেন।

কেউ কেউ অবশ্য অন্য কথাও বলেছেন। সাংবাদিক সম্মেলনে অভিনেতাদের অনেক সাবধানে কথা বলতে হয় বলে জানিয়েছেন তাঁরা।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Shweta Tiwari, Viral Video

পরবর্তী খবর