Home /News /entertainment /
Gangubai Kathiawadi : আলিয়ার মুকুটে জুড়ল নতুন পালক! রেকর্ড তৈরি করল 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'

Gangubai Kathiawadi : আলিয়ার মুকুটে জুড়ল নতুন পালক! রেকর্ড তৈরি করল 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'

আলিয়ার মুকুটে জুড়ল নতুন পালক

আলিয়ার মুকুটে জুড়ল নতুন পালক

Gangubai Kathiawadi : অভিনয়ের প্রশংসা করছেন দর্শকরা। এবার আলিয়া তথা গাঙ্গুবাইয়ের মুকুটে জুড়ল নতুন পালক।

  • Share this:

    #মুম্বই: এই মুহূর্তের সবচেয়ে আলোচ্য ছবি আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi)। সঞ্জয় লীলা বনসালির ছবিতে এই প্রথম কাজ করলেন আলিয়া। ইতিমধ্যেই বিভিন্ন ক্ষেত্র থেকে প্রশংসা পাচ্ছেন পরিচালক ও অভিনেত্রী দুজনেই। আলিয়া (Alia Bhatt) বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছিলেন, গাঙ্গুবাইয়ের মতো শক্তিশালী চরিত্রে অভিনয় করার নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। কিন্তু তাঁর অভিনয়ের প্রশংসা করছেন দর্শকরা। এবার আলিয়া তথা গাঙ্গুবাইয়ের মুকুটে জুড়ল নতুন পালক।

    নারী কেন্দ্রিক ছবি হিসেবে সফল 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi)। মহামারীর মধ্যেও শুধু মুম্বইতেই প্রথম দিনেই এই ছবির বক্স অফিস সংগ্রহ ৯.৫০-১০ কোটি টাকা। এর আগে কোনও নারী কেন্দ্রিক ছবি প্রথম দিনেই বক্স অফিসে এত ভালো ব্যবসা করেনি। আর এভাবেই নতুন রেকর্ড তৈরি করেছে গাঙ্গুবাই কাথিওয়াড়ি। গতকাল অর্থাৎ ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে এই ছবি। গতকালই রাতে মুম্বইয়ের খার অঞ্চলের একটি সিনেমা হলে পৌঁছন খোদ আলিয়া (Alia Bhatt)। সেখানে পৌঁছতেই মানুষের ভিড় ঘিরে ধরে অভিনেত্রীকে।

    ছবির বক্স অফিস সংগ্রহ কপিল দেবের বায়োপিক ৮৩-কেও ছাপিএ যাবে বলে আশা করা হচ্ছে। এর আগে মহামারীর মধ্যে যে দুটি ছবি বক্স অফিসে ভালো ব্যবসা করেছে সেগুলি হল সূর্যবংশী ও ৮৩। ছবি দেখে বলিউডেরও বহু পরিচালক ও তারকারা প্রশংসা করেছেন। অভিনেতা ভিকি কৌশল ছবিটি দেখেছেন প্রিমিআরেই।

    আরও পড়ুন- ওরাও আমার আপনার মতো নিরীহ মানুষ! ইউক্রেনের সাধারণ মানুষদের নিয়ে উদ্বিগ্ন প্রিয়াঙ্কা চোপড়া

    ইনস্টাগ্রাম স্টোরিতে ছবির পোস্টার শেয়ার করেছেন ভিকি (Vicky Kaushal)। সেখানেই জানিয়েছেন ছবিটি (Gangubai Kathiawadi) তাঁর কেমন লেগেছে। ভিকি জানিয়েছেন তিনি ছবিটি দেখে মুগ্ধ হয়ে গিয়েছে। পরিচালক সঞ্জয় লীলা বনসালিরও প্রশংসা করেছেন। ভিকি লিখেছেন, "সঞ্জয় লীলা বনসালি স্যর, ইউ আর এ মাস্টার। আর আলিয়া ভাট, আমি জানি না তোমার সম্পর্কে কী বলব। গাঙ্গু হিসেবে তুমি অসাধারণ। হ্যাটস অফ। সিনেমার বড় পর্দায় ম্যাজিক। কেউ মিস করবেন না।"

    ছবিটি দেখেছেন আলিয়ার হবু শাশুড়ি তথা প্রাক্তন অভিনেত্রী নীতু কাপুরও। হবু বউমার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নীতু। প্রসঙ্গত, গত বছরের জুলাই মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল চলচ্চিত্রটির কিন্তু কোভিড-১৯ মহামারীর কারণে তা পিছিয়ে যায়। গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি সঞ্জয় লীলা বনসালির সঙ্গে আলিয়া ভাটের প্রথম কাজ। ১৯৬০-এর দশকে মুম্বইয়ের রেড-লাইট এলাকা কামাথিপুরার সবচেয়ে শক্তিশালী, প্রিয় এবং শ্রদ্ধেয় মানুষদের একজন ছিলেন গাঙ্গুবাই। সেই চরিত্রেই দেখা গিয়েছে আলিয়াকে।

    ছবিতে (Gangubai Kathiawadi) আলিয়া ছাড়াও অভিনয় করেছেন অজয় দেবগণ, শান্তনু মাহেশ্বরী ও বিজয় রাজ। অজয় দেবগণকেও এক মাফিয়ার চরিত্রে দেখা যাবে। শান্তনু মাহেশ্বরীকে আলিয়ার (Alia Bhatt) প্রেমিকের চরিত্রে দেখা যাবে। ট্রেলারে দেখা গিয়েছে রামনিক লালের চরিত্রে অভিনয় করছেন তিনি। সেখান থেকেই গঙ্গুবাইয়ের সঙ্গে তাঁর প্রেম জমে উঠবে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Alia Bhatt, Gangubai Kathiawadi

    পরবর্তী খবর