Home /News /entertainment /
গোটা সপ্তাহ জুড়ে মধুচন্দ্রিমা! মান-অভিমান ভুলে খুশির জোয়ারে ভাসলেন গাঁটছড়ার তিন জুটি

গোটা সপ্তাহ জুড়ে মধুচন্দ্রিমা! মান-অভিমান ভুলে খুশির জোয়ারে ভাসলেন গাঁটছড়ার তিন জুটি

Gaatchora Honeymoon: আমাদের সমুদ্রে খুব বেশি শ্য়ুট হয়নি। হোটেলেই বেশিরভাগ শ্য়ুট রয়েছে: গৌরব

  • Share this:

#কলকাতা: স্টার জলসার 'গাঁটছড়া'। শুরু থেকেই দর্শকদের খুব মনের কাছের সিরিয়াল হয়ে উঠেছে। সন্ধ্যে ৭টা বাজলেই কমবেশি সব বাড়িতেই টিভির সামনে ভিড় জমে। ভট্টাচার্য বাড়ির তিন বোনের সঙ্গে বড়লোক সিংহরায় বাড়ির তিন ছেলের দ্বন্দ্ব চিরকালই। তবে ভট্টাচার্য বাড়ির তিন বোন ইতিমধ্যেই সিংহরায় বাড়ির বউ হয়েছেন। এবার তাঁদের হানিমুনের প্ল্যান করেছেন দাদু-ঠাম্মি। এক আধটা দিন নয়, গোটা সপ্তাহ মানে সাতটা দিন তিন জুটি সময় কাটাচ্ছেন গোপালপুরে।

হানিমুনে এখন তিন জুটি, ঋদ্ধি-খড়ি, কুণাল বনি ও রাহুল-দ্যুতি হইহই করে আনন্দ করছেন। পোশাক বদলে ফেলেছেন দ্যুতি। তবে সব আনন্দেই তো কিছু বাঁধা থাকে। ঠিক তেমন করেই এসে জুটেছে ত্রিকোণ প্রেম, রয়েছে পিশেমশাইয়ের কারসাজি। রাহুল আর খড়ির ঝামেলাও বর্তমান, রাহুল চেনা ছন্দেই নিজের রাগ দেখাতে খড়িকে জলে ফেলে দেয়। ঋদ্ধি-খড়ির খুনসুটি -ঝগড়ার মাঝে প্রেমটাও বেড়েছে দেখার মতো করেই। কুণাল বনির সম্পর্ক ঠিক কীরকম মোড় নেবে, তা দেখার অপেক্ষা।

আরও পড়ুন: ৭৫তম স্বাধীনতা দিবসে নবরূপে দেব! প্রকাশ্যে আসছে ‘বাঘা যতীন’-এর প্রথম লুক

এরই মাঝে সম্প্রতি পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়ের 'কীর্তন' ছবির সূচনা অনুষ্ঠান হয়ে গেল শহরে। তাঁতে অভিনয়ে রয়েছেন অরুণিমা ঘোষ (Arunima Ghosh), পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee) ও গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee), যাঁকে আমরা গাঁটছড়ার ঋদ্ধি হিসেবে চিনি। গৌরব জানান, "আমাদের সমুদ্রে খুব বেশি শ্য়ুট হয়নি। হোটেলেই বেশিরভাগ শ্য়ুট রয়েছে। তবে কাজও হচ্ছে মজাও হচ্ছে। একসঙ্গে ভীষণ আনন্দ করে কাজ করছি।"

আরও পড়ুন: অকপট ঋদ্ধি-সুরঙ্গনা

প্রসঙ্গত, 'গাঁটছড়া'-সিরিয়াল এখন টিআরপি তালিকায় বেশ উপরের দিকেই রয়েছে। সদ্য বিয়ে করে এসেছে ছোট বউ বনি। শাশুড়ি-বউয়ের ঝামেলায় এখন কান পাতা দায়। এর মধ্যেই লেগে আছে ঋদ্ধিমান-খড়ির ঝামেলা। এরমধ্যেই দাদু-ঠাম্মি হানিমুনের প্ল্যান করেছেন। কী যে হবে হানিমুনে? দর্শকরা বেজায় চিন্তায়... তবে 'গাঁটছড়া'-সিরিয়াল না দেখলে পাওয়া যাবে না এই প্রশ্নের উত্তর।

Published by:Aryama Das
First published:

Tags: Bengali Serial, Gourab Cahtterjee, Solanki roy

পরবর্তী খবর