Home /News /entertainment /
Farhan Akhtar Shibani Dandekar Marriage: বিয়ের কয়েকদিনের মাথায়-ই নামের থেকে 'মিসেস আখতার' ছেঁটে দিলেন শিবানী

Farhan Akhtar Shibani Dandekar Marriage: বিয়ের কয়েকদিনের মাথায়-ই নামের থেকে 'মিসেস আখতার' ছেঁটে দিলেন শিবানী

তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মিসেস শব্দটা আপাতত মিস করছেন ফলোয়ার-রা।

  • Share this:

    #নয়াদিল্লি: বিশ্বের শ্রেষ্ঠ নাট্যকারের তকমাটা, যা দেখা যাচ্ছে, খামোখা পাননি শেক্সপিয়ার। বুদ্ধিমান লোক বলেই লিখেছিলেন- হোয়াটস ইন আ নেম! ভুলেও লেখেননি হোয়াটস ইন আ সারনেম! সমাজে নাম যা-ই হোক, পদবীর যে গুরুত্ব কতটা, তা যেমন তাঁর কালে, তেমনই এখনও সমান প্রাসঙ্গিক। ফলে, ওই পথে হেঁটে, দরকার পড়লে, নিজেদের লাইমলাইটে নিয়ে আসতেও ভোলেন না তারকারা।

    এই যেমন, বলিউডের আখতার পরিবারের নতুন সদস্য শিবানী দান্ডেকর (Shibani Dandekar)! দিনকয়েক হল তাঁর বিয়ে হয়েছে ফারহান আখতারের (Farhan Akhtar) সঙ্গে। স্বাভাবিক ভাবেই সামাজিক মতে বদলে গিয়েছে শিবানীর জীবনযাপনের সংজ্ঞা- মিস থেকে তিনি এখন মিসেস (Farhan Akhtar Shibani Dandekar Marriage)! কিন্তু কার্যকলাপ দেখে মনে হচ্ছে যে মিস তকমাটা বেশ ভালো রকম মিস করছেন পরিণীতা। ফলে, তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মিসেস শব্দটা আপাতত মিস করছেন ফলোয়াররা। কোনও দিক থেকেই ব্যাপারটাকে মিসটেক কিন্তু বলা যাবে না।

    আরও পড়ুন: হাঁটুর বয়সি নায়কের ঠোঁটে ঠোঁট গুঁজে চুমু, বিতর্কে বলিক্যুইন রেখা

    কেন না, যেমন যেমন শুরু হয়েছিল বিয়ের তোড়জোড়, তেমন ভাবেই তার ঘনঘটা চোখে পড়ছিল শিবানীর ইনস্টাগ্রাম বায়োতেও। দিন কয়েক আগেও সেখানে সগৌরবে লিখে রেখেছিলেন তিনি- 'Producer, Presenter, Actress, Singer and Mrs Akhtar'! স্বাভাবিক, বিয়ের আমেজ এসেছে জীবনে, আর তার প্রতীকী প্রতিফলন সোশ্যাল মিডিয়াতে আসবে না, তাও কী আর হয়!

    যাঁরা হাজার কারণের অলি-গলি হেঁটে মগজে জট পাকিয়ে ফেলেছেন, খুঁজেই চলেছেন বিয়ের দিনকয়েকের মধ্যেই শিবানীর বায়ো বদলে ফেলার কারণ, তাঁদের জানিয়ে রাখা দরকার যে বিয়ে ভাঙছে না, অন্তত এখনই নয়! সেই জন্যই বোল্ড হরফে লেখা আছে ইনস্টাগ্রামে- Shibani Dandekar Akhtar! আসলে, বিয়ে শেষ, তার আমেজ শেষ, ফের পুরনো গতে বাঁধা জীবনে ফিরেছেন শিবানী, তাই ইনস্টাগ্রাম বায়োও ফিরেছে সাবেক বয়ানে- 'Producer, Presenter, Actress, Singer'!

    আরও পড়ুন: “পরজন্মে ছেলে হয়ে জন্মাতে চাই,” কোন যন্ত্রণায় এই আক্ষেপ পুষ্পা নায়িকা রশ্মিকা মান্দানার?

    আরও কারণ চাই? তাহলে ধরতে হয় প্রিয়াঙ্কা চোপড়াকে (Priyanka Chopra)। নায়িকাও বিয়ের বছর দুইয়ের মাথায় ইনস্টাগ্রাম থেকে বাদ দিয়েছিলেন স্বামীর পদবী জোনাস। কারণ জানতে চাইলে বলেছিলেন- সবটাই সোশ্যাল মিডিয়ার ব্যাপার, এ নিয়ে এত মাতামাতির কিছু নেই!

    শিবানী দান্ডেকর আখতার সম্পর্কেও ওই একই কথা ফলে!

    First published:

    Tags: Farhan Akhtar, Shibani Dandekar

    পরবর্তী খবর