Home /News /entertainment /
Eskay Movies: লন্ডনে ঘাঁটি এসকে মুভিজ-এর, ৭টি ছবিতে কোন কোন তারকা, ছবিগুলির নাম প্রকাশ ধানুকার

Eskay Movies: লন্ডনে ঘাঁটি এসকে মুভিজ-এর, ৭টি ছবিতে কোন কোন তারকা, ছবিগুলির নাম প্রকাশ ধানুকার

নিউজ১৮ বাংলার কাছে সেই সাতটি ছবির শিরোনাম এবং অভিনেতা অভিনেত্রীর নাম প্রকাশ করলেন কর্ণধার অশোক ধানুকা।

  • Share this:

    #কলকাতা: লন্ডনে যেন অস্থায়ী বসতি পেতেছে ধানুকাদের 'এসকে মুভিজ' প্রযোজনা সংস্থা। পর পর মোট সাতটি ছবির শ্যুটিং হল এবং হচ্ছে ইংল্যান্ডের রাজধানীতে। টলিপাড়ার এক ঝাঁক তারকাদের দেখা মিলবে সেখানে। যেন গোটা টলিপাড়ার নতুন ঠিকানা, লন্ডন। তার প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রাম ভর্তি করে তারকারা লন্ডন ভ্রমণের ছবি দিচ্ছেন। নিউজ১৮ বাংলার কাছে সেই সাতটি ছবির শিরোনাম এবং অভিনেতা অভিনেত্রীর নাম প্রকাশ করলেন কর্ণধার অশোক ধানুকা। ছবি মুক্তির তারিখ এখনই প্রকাশ করা যাবে না বলে জানালেন তিনি।

    রবীন্দ্রনাথের কাব্যরস: ছবিটির পরিচালক সায়ন্তন ঘোষাল। ছবিতে অভিনয় করেছেন, ঋত্বিক চক্রবর্তী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়, অর্জুন মুখোপাধ্যায়, প্রিয়াংশু চট্টোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী প্রমুখ।

    ওগো বিদেশিনী: ছবিটির পরিচালক অংশুমান প্রত্যুষ। অভিনয় করতে দেখা যাবে, অঙ্কুশ হাজরা, শান্তিলাল মুখোপাধ্যায়, মানসী সিনহা, রাজনন্দিনী পাল, অ্যালেক্স প্রমুখ।

    উরঞ্ছু: ছবিটির পরিচালক অংশুমান প্রত্যুষ। কাস্টিংয়ে রয়েছেন ওম সাহানি, বিদীপ্তা চক্রবর্তী, দর্শনা বণিক, সৌরসেনী মৈত্র, অলকানন্দা রায়, সুদীপ্তা চক্রবর্তী, মানসী সিনহা, রাজনন্দিনী পাল প্রমুখ।

    আরও পড়ুন: মৃত্য়ুর আগে সৃজিতের ছবিতে কেকে-র শেষ প্লেব্য়াক! গান মুক্তি পেতেই আবেগে ভাসছে নেটিজেন

    চন্দ্রবিন্দু: ছবির পরিচালক রাজা চন্দ। অভিনয়ে অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন, তুলিকা বসু, শান্তিলাল মুখোপাধ্যায়, অনির্বাণ চক্রবর্তী, সাহেব ভট্টাচার্য প্রমুখ।

    সান্তা: ছবিটির পরিচালক অংশুমান প্রত্যুষ। অভিনয় করছেন, অঙ্কুশ হাজরা, অনির্বাণ চক্রবর্তী, ঐন্দ্রিলা সেন, মানসী সিনহা, রাজনন্দিনী পাল প্রমুখ।

    আরও পড়ুন: যশকে বয়কট করতে বলে মানুষকে উস্কানি! নেতাদের সঙ্গে তোমার ফারাক কই? সুজয়কে তথাগত

    আরও এক পৃথিবী: এই ছবির পরিচালক অতনু ঘোষ। অভিনয়ে তাসনিয়া ফারিন, কৌশিক গঙ্গোপাধ্যায়, অনিন্দিতা বসু, সাহেব ভট্টাচার্য, প্রমুখ।

    শেষ ছবির নাম এখনও প্রকাশ পায়নি। তবে খুব তাড়াতাড়ি মুক্তি পাবে এই ছবির শিরোনাম। তেমনটাই জানালেন অশোক ধানুকা। সেই ছবির পরিচালক, রবীন নাম্বিয়ার। ছবিতে অভিনয় করতে দেখা যাবে দিতিপ্রিয়া রায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ক্রুশল আহুজা এবং প্রিয়াঙ্কা মণ্ডল। সঙ্গে রয়েছেন আরও অনেকে। এই ছবির শ্যুটিংয়ের জন্যেই এখন সকলে লন্ডনে রয়েছেন। দিতিপ্রিয়া প্রতি দিনের আপডেট দিতে ভুলছেন না ইনস্টাগ্রামে।

    ছবি সাতটি মুক্তি পাবে ২০২২-এর শেষ এবং ২০২৩ সালে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Film Industry, London, Tollywood

    পরবর্তী খবর