Home /News /entertainment /
KK : মৃত্য়ুর আগে সৃজিতের ছবিতে কেকে-র শেষ প্লেব্য়াক! গান মুক্তি পেতেই আবেগে ভাসছে নেটিজেন

KK : মৃত্য়ুর আগে সৃজিতের ছবিতে কেকে-র শেষ প্লেব্য়াক! গান মুক্তি পেতেই আবেগে ভাসছে নেটিজেন

মৃত্য়ুর আগে সৃজিতের ছবিতে কেকে-র শেষ প্লেব্য়াক! গান মুক্তি পেতেই আবেগে ভাসছে নেটিজেন

মৃত্য়ুর আগে সৃজিতের ছবিতে কেকে-র শেষ প্লেব্য়াক! গান মুক্তি পেতেই আবেগে ভাসছে নেটিজেন

KK : কেকের গাওয়া সেই গানটি মুক্তি পেতেই আবেগে ভাসছেন নেটিজেনরা।

  • Share this:

    #মুম্বই: পরিচালক সৃজিত মুখোপাধ্য়ায়ের আসন্ন ছবি শেরদিল: দ্য় ফিলিভিট সাগা-তে শেষ প্লেব্যাক গেয়ে গিয়েছেন প্রয়াত গায়ক কেকে তথা কৃষ্ণকুমার কুন্নথ। মঙ্গলবার সেই গান মুক্তি পেলো। কেকে-র গাওয়া 'ধূপ পানি বেহনে দে' গানটি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা আবেগে ভাসছেন। সৃজিতের ছবির এই গান লিখেছেন গুলজার।

    ছবির ট্রেলার কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এবং সেটি নিয়ে যথেষ্ট সাড়া পড়েছে নেট দুনিয়ায়। এবার কেকের গাওয়া সেই গানটি মুক্তি পেতেই আবেগে ভাসছেন নেটিজেনরা। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে সেই গান। অনেকেই গানটি শেয়ারও করছেন।

    এক অনুরাগী কমেন্ট করেছেন, "কেকের তরতাজা কণ্ঠ প্রতিটি প্রজন্মের কাছে অমর হয়ে থাকবে। ওঁর অসাধারণ কণ্ঠ আমাদের সকলের হৃদয় ছুঁয়ে যায়। তালের গান হোকা বা কোনও বিরহের গান, কেকের গান ‌কালজয়ী। আমরা ওঁর কণ্ঠ মিস করব।" আর একজন আবার লিখছেন, "ওর গান চিরকাল মানুষ মনে রাখবে। কেকে-কে আমরা মিস করব। কিন্তু ওর কণ্ঠ আমি আমাদের স্মৃতিতে সারাজীবন থেকে যাবে।"

    মঙ্গলবার গানের একটি অংশ শেয়ার করে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী লেখেন, "কেকের মোহিত করা কণ্ঠ আরও একবার অবাক করবে আপনাদের। ধুপ পানি বেহনে দে ফ্রম শেরদিল। গানটি গেয়েছেন কেকে, লিখেছেন গুলজার সাব এবং সুর করেছেন শান্তনু মৈত্র।"

    আরও পড়ুন- সলমনকে হত্যার পরিকল্পনা, ৪ লক্ষ টাকা দিয়ে কেনা হয়েছে রাইফেল! চাঞ্চল্য়কর তথ্য প্রকাশ্যে

    প্রসঙ্গত, এই ছবিতে মূল চরিত্রগুলিতে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী, নীরজ কবি এবং সায়নী গুপ্তা। সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই ছবি। ছবিতে মানুষের দারিদ্র, প্রকৃতির উপর শহুরে উন্নয়নের প্রভাব, দারিদ্রের জন্য মানুষ কোন পদক্ষেপ করতে পারে ইত্যাদি এই সব দিকগুলিও উঠে আসবে।

    ছবির কেন্দ্রীয় চরিত্র একই সঙ্গে বন্যপ্রাণী ও দুর্নীতিগ্রস্ত প্রশাসনের সঙ্গে লড়াই করছেন। সেই চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে। চরিত্রের নাম গঙ্গারাম। সরকারি নিয়ম অনুযায়ী, বাঘের হামলায় প্রাণ গেলে সেই ব্যক্তির পরিবারকে দেওয়া হবে ক্ষতিপূরণ। দারিদ্রে ঘেরা গঙ্গারাম তাই ঠিক করে বাঘের কাছে আত্মসমর্পণ করার যাতে তার পরিবার ক্ষতিপূরণ পায়। এমনই একদিন জঙ্গলে গিয়ে দেখা জিমের সঙ্গে। সেই জিম পেশায় একজন শিকারীয। এই চরিত্রে অভিনয় করেছেন নীরজ কবি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: KK Death

    পরবর্তী খবর