শরীর জুড়ে উষ্ণতা ছড়াচ্ছেন দিব্যা-বরুণ ! ভাইরাল তাঁদের কাণ্ড

তাঁরা দূরে থাকাকালীন 'হট ছবি' পোস্ট করে একে অপরকে জ্বালাতন করতে ভালবাসেন।

তাঁরা দূরে থাকাকালীন 'হট ছবি' পোস্ট করে একে অপরকে জ্বালাতন করতে ভালবাসেন।

  • Share this:

#মুম্বই: নিজেদের উষ্ণ ছবি পোস্ট করে একে অপরকে জ্বালাতন করতে ভালবাসেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দিব্যা আগরওয়াল (Divya Agarwal) এবং তাঁর প্রেমিক বরুণ সুদ (Varun Sood)। তবে কাছে থাকলে নয়, দূরে গেলেই এমন মজা করতে পছন্দ করেন এই গ্ল্যামারাস হট যুগল

বর্তমানে অ্যাডভেঞ্চার-ভিত্তিক রিলেয়িটি শো খতরোঁ কে খিলাড়ি ১১ (Khatron Ke Khiladi 11)-র শ্যুটিংয়ের জন্য দক্ষিণ আফ্রিকার রাজধানীতে রয়েছেন বরুদ সুদ। কেপটাউন থেকে প্রায়ই তিনি তাঁর সহ-প্রতিযোগীদের সঙ্গে সাঁতার কাটার ছবি Instagram-এ শেয়ার করছেন। এদিকে থেমে নেই দিব্যাও। সম্প্রতি একটি খোলামেলা পোষাকে নিজের Instagram-এ ছবি দিয়েছেন তিনি। আর তার পরই অভিনেত্রী জানান, তাঁরা দূরে থাকাকালীন 'হট ছবি' পোস্ট করে একে অপরকে জ্বালাতন করতে ভালবাসেন।

একটি প্রথম সারির সাংবাদপত্রকে দিব্যা জানিয়েছেন যে তাঁদের সম্পর্কের বেশ খানিকটা বয়স হয়েছে। তাই তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে কোনও লুকোছাপা রাখতে চান না। এ প্রসঙ্গে দিব্যা বলেন, "আমরা একে অপরের থেকে দূরে থাকলে হট ছবি পোস্ট করে দুজন দুজনকে জ্বালাতন করি। এটা সম্পর্ককে প্রাণবন্ত রাখে। যখন আমরা আবার মিলিত হই তা উত্তেজনাপূর্ণ হয়। এটা হল স্বাধীনতার ছোট্ট জানলা যেখানে আমরা আমাদের স্বকীয়তা ও প্রতিভা পরীক্ষা করি।" প্রেমিক বরুণও বিষয়টি যথেষ্ট উপভোগ করেন। প্রেমিকার হট ছবি দেখে বরুণ বলেন, "তুমি আমার উপস্থিতিতে এই ধরনের ফটোশুট করো না অথবা এই ধরনের ফটো পোস্ট করো না। যখন আমি দূরে থাকি তখনই পোস্ট করো।"

View this post on Instagram

A post shared by Varun Sood (@varunsood12)

এখনকার অনেক প্রেমিক-প্রেমিকা নিজেদের মধ্যে সময় কাটানোয় 'স্পেস' দিতে পছন্দ করেন। দিব্যা-বরুণও অনেকটা সে রকমই। গতানুগতিক সম্পর্কের মতো কেবল একে অপরের মধ্যে থাকে না এই হট যুগল। দিব্যার মতে, "বরুণ সুদর্শন, সুপুরুষ এবং প্রতিভাবান। আমি চাই না মেয়েরা ভাবুক তাঁকে নিয়ে নেওয়া হয়েছে, তাই আমরা তাঁকে পছন্দ করতে পারব না, আমরা তাঁর দিকে ঝুঁকতে পারব না কারণ এতে দিব্যা বিরক্ত হবে ’। এমনকি মেয়েরা বরুণের প্রশংসা করলে তা যথেষ্ট উপভোগ করেন দিব্যা। একই ভাবে বরুণও প্রেমিকাকে নিয়ে ছেলেদের 'ক্রেজি' হওয়া পছন্দ করেন।

কেপটাউনে যাওয়ার আগে, বরুণকে মুম্বই এয়ারপোর্টে বিদায় জানাতে আসেন দিব্যা। কয়েকদিনের বিচ্ছেদের আগে তাঁরা একে অপরকে আলিঙ্গন করে চুমু খান। দু'জনেই সে দিন কালো ও লাল পোশাকে ক্যামেরায় ধরা দিয়েছিলেন।

Published by:Piya Banerjee
First published: