Home /News /entertainment /
Tele Academy Complex: অত্যাধুনিক! টেলি অ্যাকাডেমি কমপ্লেক্সে প্রথম শ্যুট করে উৎফুল্ল প্রেমেন্দু বিকাশ

Tele Academy Complex: অত্যাধুনিক! টেলি অ্যাকাডেমি কমপ্লেক্সে প্রথম শ্যুট করে উৎফুল্ল প্রেমেন্দু বিকাশ

Tele Academy Complex: চলচ্চিত্রের ছাত্রছাত্রীদের জন্য এই কমপ্লেক্সে বিশেষ সুবিধা রয়েছে। খাওয়া-দাওয়া, থাকার জন্য রয়েছে ক্যান্টিন এবং হোস্টেল। মোট চারটি স্টুডিয়ো রয়েছে এই কমপ্লেক্সে।

  • Share this:

    #কলকাতা: তিন মাস আগে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়ালি টেলি অ্যাকাডেমি কমপ্লেক্স উদ্বোধন করেন। ‘শ্যুটিংয়ের সেরা ঠিকানা’-এ কাজ শুরু করলেন পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকি। ১০ একর জমির এই কমপ্লেক্সের প্রথম গেটের ছবি দিয়ে প্রেমেন্দু ফেসবুকে লিখলেন, 'সেদিনের স্বপ্ন আজকের বাস্তব। আজ আমার পরিচালনায় প্রথম শ্যুটিং শুরু হল বারুইপুর পশ্চিমবঙ্গ টেলি অ্যাকাডেমি ষ্টুডিওতে।'

    নিউজ18 বাংলাকে প্রেমেন্দু বললেন, ''অত্যাধুনিক ব্যবস্থাপনা! খুব সুবিধা হয়েছে বারুইপুরে কাজ করে। সে আলোর দিক থেকে হোক, আবহর দিক থেকে বা অন্য যে কোনও কিছু। আনি বলব, যাঁরা শ্যুটিংয়ের জন্য জায়গা খুঁজছেন, এই স্টুডিওতে চলে আসুন। শ্যুটিংয়ের প্রকৃত এবং উপযুক্ত পরিবেশ তৈরি করা হয়েছে এখানে।''

    'চাপলেস চ্যাম্পিয়ন' নামে একটি নন-ফিকশন রিয়্যালিটি শো-এর শ্যুটিং করেছেন প্রেমেন্দু। তিনিই প্রথম ক্যামেরা পেতেছেন টেলি অ্যাকাডেমি কমপ্লেক্সে। গত ২৩ জুন থেকে ২৭ জুন পর্যন্ত টানা শ্যুট চলেছে শ্যুটিংয়ের সেরা ঠিকানা’-এ।

    আরও পড়ুন: রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মুকে নিয়ে ‘অপমানজনক’ মন্তব্য, রামগোপাল বর্মার বিরুদ্ধে FIR বিজেপি-র

    বারুইপুরের টং তলায় সরকারের উদ্যোগে কলকাতা মেট্রোপলিটন ডেভেলপমেন্ট অথরিটি নির্মিত এই স্টুডিও। তথ্য ও সংস্কৃতি বিভাগের ব্যবস্থাপনায় পূর্বভারতের প্রথম কমপ্লেক্স তৈরি সম্ভব হয়েছে।

    আরও পড়ুন: 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-এর সেটে প্রসেনজিতের পায়ের কাছে বসে নাক ডাকছিলেন ঋতুপর্ণা, কেন এমন অবস্থা হয়েছিল?

    চলচ্চিত্রের ছাত্রছাত্রীদের জন্য এই কমপ্লেক্সে বিশেষ সুবিধা রয়েছে। খাওয়া-দাওয়া, থাকার জন্য রয়েছে ক্যান্টিন এবং হোস্টেল। মোট চারটি স্টুডিয়ো রয়েছে এই কমপ্লেক্সে। ওখানে বসে বিশাল বিশাল সেট তৈরি করার জন্য খোলা মাঠের ব্যবস্থা করা হয়েছে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Baruipur, CM Mamata Banerjee

    পরবর্তী খবর