Home /News /entertainment /
Prosenjit-Rituparna: 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-এর সেটে প্রসেনজিতের পায়ের কাছে বসে নাক ডাকছিলেন ঋতুপর্ণা, কেন এমন অবস্থা হয়েছিল?

Prosenjit-Rituparna: 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-এর সেটে প্রসেনজিতের পায়ের কাছে বসে নাক ডাকছিলেন ঋতুপর্ণা, কেন এমন অবস্থা হয়েছিল?

Prosenjit-Rituparna: প্রসেনজিৎ জানালেন কেবল 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-এ ঘটেনি এমন ঘটনা। তার ১৪ বছর পর 'প্রাক্তন' ছবিতেও শ্যুটিং করতে করতে ঘুমিয়ে পড়েছিলেন ঋতুপর্ণা।

  • Share this:

    #কলকতা: 'ইস্মার্ট জোড়ি'তে এসে মঞ্চ মাতালেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-এর সেটের কিছু মজার ঘটনার কথা তুলে ধরলেন ছবির নায়ক। সুপারস্টার জিৎ সঞ্চালিত স্টার জলসার এই অনুষ্ঠানে একাধিক রিয়েল লাইফ জুটি অংশগ্রহণ করেন। সেই মঞ্চে কোনও কোনও পর্বে রিল লাইফ জুটিরা এসে নিজেদের গল্পে মাতিয়ে তোলেন। এই সপ্তাহে সেই ভূমিকা পালন করেছিলেন 'প্রাক্তন'-এর নায়ক-নায়িকা।

    ২০০০ সালের বিখ্যাত ছবি 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-এর যখন শ্যুটিং চলছিল, সেই সময়ে ঋতুপর্ণা একইসঙ্গে অপর্ণা সেন পরিচালিত 'পারমিতার একদিন'-এরও শ্যুটিং করছিলেন। ভোর ৬টা থেকে অপর্ণার ছবির শ্যুটিং সেরে তিনি প্রসেনজিতের সঙ্গে অভিনয় করতে যেতেন। রাত হয়ে যেত। দু'টি শিফটে টানা অভিনয়। স্বাভাবিক ভাবেই নায়িকার শরীরে তত ক্ষণে ক্লান্তি নেমে আসত। কিন্তু পেশাদার অভিনেত্রী। শ্যুটিং বাতিলও করতে পারবেন না।

    আরও পড়ুন: ২৫ বছরে দুই বাচ্চার মা হতে রাজি, রুক্মিণীর মতো নায়িকা বাংলায় কম: জন্মদিনে বন্ধু রাহুল

    প্রসেনজিৎ বললেন, ''তখন 'চোখ তুলে দেখো না কে এসেছে' গানের শ্যুটিং চলছে। ঋতু কিছু ক্ষণ বাদে গা এলিয়ে, মাথাটা আমার পায়ের কাছে রেখে পোজ দিয়ে প্রায় ঘুমিয়েই পড়ত। আমি না দেখতে পারছি ঋতু ঘুমচ্ছে। একটা পোজ হয় না, যেখানে হিরোয়িনরা হিরোর পায়ের কাছে বসে, সে রকম একটি নাচের দৃশ্যে দেখি, ঋতু নাক ডাকছে।''

    এতটুকু বলার পরেই হাসতে হাসতে প্রতিবাদ করে উঠলেন ঋতুপর্ণা। প্রসেনজিতকে হালকা ধাক্কা মেরে বললেন, ''মোটেই না। আমি এ রকম কখনও করিনি।''

    আরও পড়ুন: কেক, ফিস ফ্রাই, পায়েস দিয়ে জন্মদিন পালন পরমব্রতর, কারা শুভেচ্ছা জানালেন নায়ককে?

    প্রসেনজিৎ জানালেন কেবল 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ'-এ ঘটেনি এমন ঘটনা। তার ১৪ বছর পর 'প্রাক্তন' ছবিতেও শ্যুটিং করতে করতে ঘুমিয়ে পড়েছিলেন ঋতুপর্ণা।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Ismart Jodi, Jeet, Prosenjit Chatterjee, Rituparna Sengupta

    পরবর্তী খবর