Home /News /entertainment /

‘দিল বেচারা’র আবেগে ভাসল গোটা দেশ, ট্যুইটারে ফের সুশান্ত ঝড়

‘দিল বেচারা’র আবেগে ভাসল গোটা দেশ, ট্যুইটারে ফের সুশান্ত ঝড়

সুশান্ত-ভক্তরা ছবির প্রশংসায় পঞ্চমুখ

  • Share this:

    #মুম্বই:  সেই ইনোসেন্ট হাসি। উসকো খুসকো চুল। মন ভোলানো ভাললাগা। মৃত্যুর ৪০ দিন পর ফিরে এলেন সুশান্ত সিং রাজপুত। ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেল সুশান্ত অভিনীত শেষ ছবি 'দিল বেচারা'। মানুষের মনে প্রবেশ করার রাস্তা যেন তাঁর জানা। নিজের অভিনয়ে মজিয়ে রেখেছিলেন দর্শককে। চলে গিয়েও কেমন যেন মায়ার বাঁধনে সকলকে আটকে রেখেছেন তিনি।

    কীভাবে এটা সম্ভব? কীভাবে একটা ছবির গল্প, বাস্তবের সঙ্গে মিলে যেতে পারে? কীভাবেই বা ২০১৮-২০১৯ ধরে শ্যুটিং চলা এই ছবি, ২০২০ সালের সুশান্তের মৃত্যুর সঙ্গে ‘কানেক্টেড’ ! হ্যাঁ, কানেক্টেড ! ‘দিল বেচারা’র ফিলোজফির সঙ্গে ৷ ছবির নায়ক-নায়িকা ইমানুয়াল রাজকুমার জুনিয়ার ও কিজি বসুর- বেঁচে থাকা ও মৃত্যুর মাঝে সেতুর সঙ্গে যুক্ত ৷

    সুশান্তের শেষ ছবি ও পরিচালক মুকেশ ছাবড়ার প্রথম ছবি ‘দিল বেচারা’ আসলে মন খারাপের গল্প ৷ মৃত্যুর কাছাকাছি দাঁড়িয়ে দুই ক্যানসারে আক্রান্ত মানুষের প্রেম, ইচ্ছে পূরণের গল্প ৷ যা কিনা ছবি শেষে ‘হাফডান’ ৷ ঠিক বাস্তবের সুশান্ত ৷

    শুক্রবার, ২৪ জুলাই, সাড়ে সাতটা বাজতেই ঝড়ের গতিতে দর্শক সংখ্যা বেড়ে যায় হটস্টারের। ছবি মুক্তির তিন ঘন্টার মধ্যে 'দিল বেচারা'-কে ১০/১০ রেটিং দিল আইএমডিবি। সুশান্ত-ভক্তরা ইতিমধ্যেই ছবির প্রশংসায় পঞ্চমুখ।

    অভিনেতার চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারেননি তাঁর ভক্তরা। কেন অসময়ে চলে গেলেন? চল্লিশ দিন পরেও উত্তর মেলেনি। তবে শেষবারের মতো দর্শকদের সামনে হাজির সুশান্ত।

    ভক্তদের মনে বক্স অফিসের অঙ্ক নেই। তাঁদের কাছে দিল বেচারা সুশান্ত আরও একবার দেখার সুযোগ। শেষ বার সুশান্ত।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Dil Bechara, Sushant singh Rajput

    পরবর্তী খবর