হোম /খবর /বিনোদন /
পা ভাঙল অভিনেতা দিব্যজ্যোতির, এবার কী হবে অনুরাগের ছোঁয়ার শ্যুটিংয়ের!

Actor Dibyojyoti Dutta: ভাঙা পা নিয়েও অনুরাগের ছোঁয়া-র শ্যুটিং চালিয়ে যাচ্ছেন অভিনেতা দিব্যজ্যোতি

Actor Dibyojyoti Dutta: শারীরিক অসুস্থতা থাকলেও তাঁর মুখের হাসি অমলিন

  • Share this:

কলকাতা : ধারাবাহিক আপাতত জনপ্রিয়তার শীর্ষে। তবে 'অনুরাগের ছোঁয়া'-র নায়ক সূর্য আপাতত শয্যাশায়ী। কারণ অভিনেতা দিব্যজ্যোতি দত্তর পা ভেঙে গিয়েছে। তবে সেই অবস্থাতেও শ্যুটিং চালিয়ে যাচ্ছেন তিনি। ডান পায়ে প্লাস্টার করা অবস্থায় তিনি বিশ্রাম নিচ্ছেন, এরকম একটি ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন দিব্যজ্যোতি। শারীরিক অসুস্থতা থাকলেও তাঁর মুখের হাসি অমলিন। ছবির ক্যাপশনে লিখেছেন 'জীবন সুন্দর। হাসতে ভুলে যেও না।' তাঁর ছবিটি তুলে দিয়েছেন বান্ধবী স্নেহা দেব।

সংবাদ মাধ্যমে দিব্যজ্যোতি জানিয়েছেন নাচের ক্লাসে অনুশীলনের সময় পা পিছলে পড়ে আঘাত পান। এক্স রে করে দেখা যায় পায়ে ফ্র্যাকচার হয়েছে। আপাতত তাঁকে তিন সপ্তাহের জন্য বিশ্রাম নিতে বলেছেন ডাক্তার। তবে পা ভাঙার পর দিন থেকেই তিনি শ্যুটিং চালিয়ে যাচ্ছেন। ধারাবাহিকের ইউনিটের সকলে তাঁর সঙ্গে সহযোগিতা করছেন বলে জানিয়েছেন। অভিনয় চললেও দিব্যজ্যোতির নাচ অনুশীলন এবং শরীরচর্চা-এই দুই প্রিয় শখই আপাতত বন্ধ।

আরও পড়ুন :  তান্ত্রিকের পরামর্শ! নৃশংস ভাবে হত্যা করে ১০ বছরের শিশুকে ‘নরবলি’ দিল তার আত্মীয়রাই

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি দীর্ঘ দিন ধরে টিআরপি তালিকার শীর্ষে রয়েছে। এই ধারাবাহিকের আগেও দেশের মাটি ধারাবাহিকে কিয়ানের চরিত্রে অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন দিব্যজ্যোতি। অভিনেতার পাশাপাশি অতিমারির সময়ে উঠে এসেছিল তাঁর আরও এক সত্তাও। তিনি শামিল হয়েছিলেন জনসেবায়। লকডাউনে যখন শ্যুটিং বন্ধ ছিল যাদবপুরে একটি ক্যান্টিনে নিয়মিত যেতেন ২১ বছর বয়সি এই অভিনেতা ৷ সেখানে রোজ ১২৫ জনের রান্না হয় ৷ সেই খাবার দুঃস্থ মানুষের কাছে পৌঁছে দিতেন দিব্যজ্যোতি ৷ পাশাপাশি সে সময় রেশনও বিলি করেছেন তিনি ৷ এই কাজে তাঁর পাশে ছিলেন আরও দু’জন বন্ধু ৷ ইন্ডাস্ট্রির অনেকেই তাঁকে সে সময় এই কাজে সাহায্য করেছেন, জানিয়েছেন দিব্যজ্যোতি। ফেসবুকে পোস্ট করে তিনি লিখেছিলেন ‘প্লিজ এগিয়ে আসুন সামাজিক দায়িত্বটা নিজেদের মধ্যে ভাগ করে নিই৷’

 

এর আগে জয়ী ধারাবাহিকেও দিব্যজ্যোতির অভিনয় ছুঁয়ে গিয়েছিল দর্শকমন। ধারাবাহিকের পাশাপাশি দিতিপ্রিয়ার সঙ্গে তাঁর মিউজিক ভিডিও-ও মন কেড়েছে দর্শকদের। সোশ্যাল মিডিয়াতেও তিনি জনপ্রিয়তার প্রথম সারিতে। তাঁকে দ্রুত আরোগ্যের শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Bengali Serial