Home /News /entertainment /
প্রথম প্রেমেই বিরহ, দিতিপ্রিয়া-দিব্যজ্যোতির দূরত্ব কি মিটবে 'রূপসাগরে'?

প্রথম প্রেমেই বিরহ, দিতিপ্রিয়া-দিব্যজ্যোতির দূরত্ব কি মিটবে 'রূপসাগরে'?

ছোটবেলার প্রেম। আজীবনের সঙ্গী। চুল পেকে গেলেও পাক ধরে না সেই প্রেমে। রয়ে যায় 'কাঁচাসোনা'র মতোই। তেমনই প্রেমে পড়েছেন দিতিপ্রিয়া রায় এবং দিব্যজ্যোতি দত্ত। কিন্তু অধরা, অসম্পূর্ণ রয়ে গেল সেই প্রেম। হল না মিলন।

  • Share this:

    #কলকাতা: প্রথম প্রেম। ছোটবেলার প্রেম। আজীবনের সঙ্গী। চুল পেকে গেলেও পাক ধরে না সেই প্রেমে। রয়ে যায় 'কাঁচাসোনা'র মতোই। তেমনই প্রেমে পড়েছেন দিতিপ্রিয়া রায় এবং দিব্যজ্যোতি দত্ত। কিন্তু অধরা, অসম্পূর্ণ রয়ে গেল সেই প্রেম। হল না মিলন। কয়েক দশক কেটে যাওয়ার পরেও সেই প্রেমের টানেই এই যুগল তাঁদের পুরনো ভিটেতে পা রেখে সে সব কথা মনে করছেন।

    বাস্তবে এমন তো কতই ঘটে। সে রকমই একটি গল্পকে পর্দায় নিয়ে এলেন দিতিপ্রিয়া এবং দিব্যজ্যোতি। টলিপাড়ার দুই তারকা। তৈরি হল 'দেখেছি রূপসাগরে'।

    আরও পড়ুন: 'ধর্মযুদ্ধ'-এ সহিষ্ণুতার বার্তা দিয়ে তারকাদের মন জয় রাজের, স্ক্রিনিংয়ে টলিপাড়া

    'এসভিএফ মিউজিক'-এর নতুন গানের ভিডিও মুক্তি পেল শুক্রবার। অরিন্দমের সঙ্গীতায়োজনে মাহতিম শাকিবের গাওয়া গান 'দেখেছি রূপসাগরে' গানে ফুটে উঠেছে দুর্গা এবং সত্যেনের প্রেম কাহিনি।

    শরৎপল্লী নামের এক গ্রামে এই দুই চরিত্রের দেখা। প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়ে যায় দুর্গা আর সত্যেন। দেখা করে লুকিয়ে। উপহার দেয় একে অপরকে। কিন্তু তাও দুর্গা তার পরিবারের কাছে ধরা পড়ে যায়। সত্যেনের দেওয়া শাঁখা পলা ভেঙে দেয় দুর্গার বাবা। সত্যেনের থেকে মেয়েকে দূরে রাখার জন্য শরৎপল্লী ছেড়ে চলে যায় তার পরিবার।

    আরও পড়ুন: ডাক পেয়েছেন অনুরাগ কাশ্যপের, নিন্দুকেদের বুড়ো আঙুল দেখিয়ে বর-তিন ছেলে-মেয়ে নিয়ে সানির খুশির সংসার

    বৃদ্ধ বয়সে সেই দু'টি মানুষ আবার তাদের প্রথম অসম্পূর্ণ প্রেমের টানে শরৎপল্লীতে এসে পৌঁছায়। কিন্তু সত্যেন যে তার বিবাহিত স্ত্রীর সঙ্গে বেড়াতে এসেছে। দুর্গাকে দেখেও চিনতে পারে না সে। অসম্পূর্ণ প্রেম অসম্পূর্ণই রয়ে যায়।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Ditipriya Roy

    পরবর্তী খবর