Home /News /entertainment /
Kangana Ranaut Emergency Movie: ধাকড়ের হতাশা ভুলে এবার পরিচালনায় কঙ্গনা রানাউত! আসছে রাজনৈতিক সিনেমা 'ইমার্জেন্সি'

Kangana Ranaut Emergency Movie: ধাকড়ের হতাশা ভুলে এবার পরিচালনায় কঙ্গনা রানাউত! আসছে রাজনৈতিক সিনেমা 'ইমার্জেন্সি'

Kangana Ranaut in Film Direction: কঙ্গনা স্পষ্ট করে জানান, ইমার্জেন্সি রাজনৈতিক সিনেমাই তবে “এটি ইন্দিরা গান্ধির বায়োপিক নয়। এটি একটি গ্র্যান্ড পিরিয়ড ফিল্ম"

  • Share this:

    Emergency: বক্স অফিসে চরম ব্যর্থ কঙ্গনা রানাউত অভিনীত ধাকড়! কার্তিক আরিয়ানের ভুল ভুলাইয়া ২ এ সঙ্গেই ২০ মে মুক্তি পেয়েছিল এই সিনেমাটি। কিন্তু অষ্টম দিনেও মাত্র ২০ টি টিকিট বিক্রি হয়েছে কঙ্গনার এই সিনেমার! এই ব্যর্থতার পরেই কঙ্গনা তাঁর আগামী কাজ শুরু করে দিয়েছেন। তবে এবার আর অভিনয় নয়, একেবারে পরিচালকের ভূমিকায় কঙ্গনা রানাউত!

    সোমবার তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন কঙ্গনা যেখানে তাঁকে একটি লোকেশনে দলের সঙ্গে কাজ করতে দেখা যাচ্ছে। ছবির পাশাপাশি কঙ্গনা লিখিতভাবে এও ঘোষণা করেছেন যে তিনি তাঁর পরিচালনায় পরবর্তী কাজ শুরু করেছেন যার নাম ‘ইমার্জেন্সি’। “আমি যতগুলো চরিত্রে অভিনয় করি তার মধ্যে একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবেই আমি সবচেয়ে বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। #ইমার্জেন্সি,” লিখেছেন ক্যাপশনে। অন্য একটি ছবিতে আবার কঙ্গনা লিখেছেন, ‘রেইকির প্রথম দিন...”

    আরও পড়ুন- আফগানিস্তানে একজনও নারী জেলে বন্দি নেই: দাবি তালিবান মন্ত্রী আমির মুত্তাকির!

    কঙ্গনা রানাউতের ইনস্টাগ্রাম স্টোরি

    গত বছর কঙ্গনা রানাউত তাঁর পরিচালনায় ‘ইমার্জেন্সি’ সিনেমার কথা ঘোষণা করেছিলেন। তারপরেই সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন ‘কু’ তে লিখেছিলেন, “আবার পরিচালকের ভূমিকায় আসতে পেরে আনন্দিত, এক বছরেরও বেশি সময় ধরে ‘ইমার্জেন্সি’ নিয়ে কাজ করার পরে আমি অবশেষে বুঝেছি যে আমার চেয়ে ভাল এই সিনেমা কেউ পরিচালনা করতে পারবে না। লেখক রিতেশ শাহের সঙ্গে কাজ করছি। যদি এর জন্য আমাকে একাধিক অভিনয়ের সুযোগ ছাড়তে হয় তাও আমি পরিচালনা করতে দৃঢ়প্রতিজ্ঞ, আমি প্রচণ্ড উত্তেজিত। একটি দুর্দান্ত সফর হতে চলেছে। #ইমার্জেন্সি #ইন্দিরা।”

    আরও পড়ুন- রবিবারের ধাঁধাঁ! কার্পেটে লুকিয়ে রয়েছে আস্ত মোবাইল ফোন! দেখুন তো খুঁজে পান কী না?

    কঙ্গনা পরে স্পষ্ট করে জানান, ইমার্জেন্সি রাজনৈতিক সিনেমাই তবে এটি ইন্দিরা গান্ধির বায়োপিক নয়। “এটি ইন্দিরা গান্ধির বায়োপিক নয়। এটি একটি গ্র্যান্ড পিরিয়ড ফিল্ম। সুনির্দিষ্টভাবে বলতে গেলে, এটি একটি রাজনৈতিক সিনেমা যা আমার প্রজন্মকে বর্তমান ভারতের সামাজিক-রাজনৈতিক অবস্থান বুঝতে সাহায্য করবে,” হিন্দুস্তান টাইমসকে বলেন কঙ্গনা।

    ‘ইমার্জেন্সি’র আগে মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি সিনেমার পরিচালনা করেছিলেন কঙ্গনা রানাউত। এই সিনেমাটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। কঙ্গনা ছাড়াও এই সিনেমায় অঙ্কিতা লোখান্ডে, যিশু সেনগুপ্ত এবং অতুল কুলকার্নি অভিনয় করেছিলেন।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Emergency, Indira Gandhi, Kangna Ranaut

    পরবর্তী খবর