Home /News /entertainment /
Deepika Padukone: 'পাঠান' পোস্টারে দীপিকার ভয়ঙ্কর লুক! নায়িকাকে 'বন্দুক এবং লাবণ্য' বলেছেন শাহরুখ

Deepika Padukone: 'পাঠান' পোস্টারে দীপিকার ভয়ঙ্কর লুক! নায়িকাকে 'বন্দুক এবং লাবণ্য' বলেছেন শাহরুখ

Deepika Padukone: পিস্তল ধরে তাক করে দাঁড়িযে রয়েছেন দীপিকা। একেবারেই ক্লোজ শট থেকে ক্যামেরা সরে যাচ্ছে। কালে ফরমাল প্যান্ট পরে অভিনেত্রী। তাঁর হাতের নোখে কালো নেলপলিশ

  • Share this:

    বন্দুক হাতে দীপিকা, চোখ তাক করা নিশানায়, কপাল থেকে ঝরছে রক্ত। পাঠান সিনেমার পোস্টারে দীপিকা পাডুকোনের লুক দেখে চমকে উঠেছে নেটদুনিয়া।

    সহ-অভিনেতা জন আব্রাহাম টুইটারে পোস্টারটি শেয়ার করে লিখেছেন, “থামুন। তাকান। শ্যুট! #Pathaan মোশন পোস্টার লিঙ্কে @deepikapadukone-কে উপস্থাপন করছি ২৫জানুয়ারী, ২০২৩-এ শুধুমাত্র আপনার কাছাকাছি সিনমা হলে। #YRF50 এর সঙ্গে #Pathaan উদযাপন করুন। হিন্দি, তামিল এবং তেলেগু, এই তিন ভাষায় মুক্তি পাচ্ছে সিনেমাটি। শাহরুখ খানও পোস্টারটি শেয়ার করেছেন এবং লিখেছেন, "বন্দুক এবং লাবণ্য" @deepikapadukone -ই সব এবং আরও অনেক কিছু!

    পিস্তল ধরে তাক করে দাঁড়িযে রয়েছেন দীপিকা। একেবারেই ক্লোজ শট থেকে ক্যামেরা সরে যাচ্ছে। কালে ফরমাল প্যান্ট পরে অভিনেত্রী। তাঁর হাতের নোখে কালো নেলপলিশ।

    আরও পড়ুন: একেবারেই বাবার মেয়ে! সৃজিতের প্রিয় গোয়েন্দা চরিত্র এঁকে উপহার দিল আয়রা

    দীপিকা ছবি পোস্টের পরেই কমেন্ট বক্সে ভক্তদের উচ্ছ্বাস দেখা গিয়েছে। একজন বলেছেন, একেবারেই অন্যরকম। অন্য একজন বলেছেন, "ও মাই গড"। সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। প্রযোজনায় রয়েছে যশ রাজ ফ্লিমস।

    আরও পড়ুন: জাহ্নবী কাপুরের নতুন লুক দেখলে চমকে উঠবেন! টানা ৬মাস ধরে ক্রিকেট প্রশিক্ষণ নিচ্ছেন নায়িকা

    শেষ মাসে শাহরুখ খান তাঁর ৩০ বছরের কর্মজীবন বর্ণনা করার সময় পাঠান সিনেমার পোস্টার লঞ্চ করেছিলেন। সিনেমা নিয়ে বলতে গিযে বলিউডের কিং বলেন, "ওড়া, কিক মারা, সহ সিনেমার এক্সপেরিযেন্স ছিল অনবদ্য... আমি আমার জীবনের ২৬-২৭বছরে যা করতে চেয়েছিলাম, তার শখ মিটে গেল এই সিনেমায়।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Deepika padukone, Shah Rukh Khan

    পরবর্তী খবর