Home /News /entertainment /
Death on the Nile: আন্তর্জাতিক চলচ্চিত্রে 'গুড্ডু ভাইয়া'! ভারতে মুক্তি পাচ্ছে আলি ফজল, গ্যল গ্যাডটের ডেথ অন দ্য নাইল

Death on the Nile: আন্তর্জাতিক চলচ্চিত্রে 'গুড্ডু ভাইয়া'! ভারতে মুক্তি পাচ্ছে আলি ফজল, গ্যল গ্যাডটের ডেথ অন দ্য নাইল

Death on the Nile: এই আন্তর্জাতিক চলচ্চিত্রটি ভারতে ১১ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

  • Share this:

    #নয়াদিল্লি: আর অল্পকালের অপেক্ষা! শিগগিরিই ভারতে মুক্তি পেতে চলেছে গ্যল গ্যাডট (Gal Gadot), আলি ফজল (Ali Fazal) এবং কেনেথ ব্রানাঘ (Kenneth Branagh) অভিনীত ডেথ অন দ্য নাইল (Death on the Nile)। আর্মি হ্যামার, মার্গট রবি, টম বেটম্যান, লেটিশিয়া রাইট, অ্যানেট বেনিং, রাসেল ব্র্যান্ড এবং রোজি লেসলি অভিনীত এই আন্তর্জাতিক চলচ্চিত্রটি ভারতে ১১ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

    ইনস্টাগ্রামে একটি পোস্ট করে চলচ্চিত্রের মুক্তির তারিখ নিশ্চিত করেছেন আলি ফজল, গুড্ডু ভাইয়া নামেই যিনি অত্যন্ত জনপ্রিয় ভক্তদের কাছে। ভারতে এই চলচ্চিত্রের মুক্তির তারিখ সহ আগাথা ক্রিস্টির উপন্যাস অবলম্বনে নির্মিত এই থ্রিলারে তাঁর চরিত্র, ‘কাজিন’ অ্যান্ড্রু ক্যাচাডোরেইনের (Andrew Katchadourain) একটি ঝলকও শেয়ার করেছেন।

    আরও পড়ুন- পুনর্জন্মে দক্ষিণে মিশেছে বাংলা! নেটফ্লিক্সে শ্যাম সিংহ রায় দেখে মুগ্ধ দর্শকরা!

    ভিডিওটি বস্তুত আলির চরিত্র অ্যান্ড্রুর একটি সংক্ষিপ্ত ঝলক। এক কথায় ‘পিচ্ছিল মাছ’ হিসেবে বর্ণনা করা হয়েছে আলির এই চরিত্রটিকে৷ কীভাবে গ্যাল গ্যাডটের চরিত্র লিনেটের সঙ্গে আলির চরিত্রটি যুক্ত তারও একটা আভাস মিলেছে৷ সিনেমার নানা অংশে আলি ফজলের ঝলকগুলি থেকে স্পষ্ট হচ্ছে কীভাবে অ্যান্ড্রু লিনেটকে ছোটোবেলা থেকেই চেনেন।

    দেখে নিন আলি ফজলের সেই ইনস্টাগ্রাম পোস্ট:

    View this post on Instagram

    A post shared by ali fazal (@alifazal9)

    ১৯৩৭ সালে আগাথা ক্রিস্টির লেখা উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে ডেথ অন দ্য নাইল। রহস্য-থ্রিলারের গল্পটি আবর্তিত হয়েছে আঁকড়ে রাখতে চাওয়া প্রেমের মারাত্মক পরিণতিকে ঘিরে। এক বিলাসবহুল ক্রুজে মধুচন্দ্রিমায় মেতে থাকা এক দম্পতিকে কেন্দ্রে রেখেই এগিয়েছে গল্প। কিন্তু ওই ক্রুজে একটি খুন বদলে দেয় সমস্ত কিছু। খুন এবং নেপথ্যে থাকা খুনের রহস্যই উন্মোচন করবে চলচ্চিত্রটি। গিজা পিরামিড এবং মরুভূমির মতো অনবদ্য সব লোকেশনে শ্যুটিং হয়েছে এই সিনেমার।

    আরও পড়ুন- যৌনকর্মী থেকে মাফিয়া! বড় পর্দায় কবে মুক্তি পাচ্ছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি?

    চলচ্চিত্রের গল্পটি বুনেছেন মাইকেল গ্রিন এবং প্রযোজনা করেছেন রিডলে স্কট, কেনেথ ব্রানাঘ, জুডি হফলান্ড এবং কেভিন জে. ওয়ালশ। কার্যনির্বাহী প্রযোজক মার্ক গর্ডন, সাইমন কিনবার্গ, ম্যাথিউ জেনকিন্স, জেমস প্রিচার্ড এবং ম্যাথু প্রিচার্ড।

    Published by:Madhurima Dutta
    First published:

    পরবর্তী খবর