Home /News /entertainment /
Darlings Teaser: 'একটা ব্যাঙ ও বিছা কি কখনও বন্ধু হতে পারে?', প্রশ্ন করছে 'ডার্লিংস'!

Darlings Teaser: 'একটা ব্যাঙ ও বিছা কি কখনও বন্ধু হতে পারে?', প্রশ্ন করছে 'ডার্লিংস'!

Darlings Teaser

Darlings Teaser

টিজারেই বাজিমাত করেছেন আলিয়া ভাট, শেফালি শাহ ও বিজয় ভার্মা। (Darlings Teaser)

  • Share this:

    #মুম্বই: একটি গল্প, যাতে রয়েছে ডার্ক কমেডি। এই গোত্রের ছবি খুব একটা বলিউডে দেখা যায়নি। তবে এবার প্রযোজনা ও অভিনয় দুইয়ের দায়িত্ব নিয়ে এমনই এক ডার্ক কমেডি 'ডার্লিংস' নিয়ে হাজির আলিয়া ভাট। ছবির সহ-প্রযোজক শাহরুখ খান। মঙ্গলবার মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত এই এই ওটিটি ডার্ক কমেডি ছবি 'ডার্লিংস'-এর টিজার। আর টিজারেই বাজিমাত করেছেন আলিয়া ভাট, শেফালি শাহ ও বিজয় ভার্মা। (Darlings Teaser)

    টিজারের শুরুতেই দেখা যায় আলিয়া ভাট থিয়েটারে বসে ছবি েদখছেন, সেখানে ভয়েস ওভারে শোনা যায় নদীর ধারে একটি ব্যাঙের বিশ্রাম নেওয়ার গল্প। তার একটি বিচ্ছুর সঙ্গে বন্ধুত্ব হওয়ার কথাও আসে সেই গল্পে। এই গল্পে রূপক ব্যাঙ ও বিচ্ছু হলেন আলিয়া ভাট ও বিজয় ভার্মা। এর পরই আরেকটি দৃশ্যে আলিয়া ও শেফালি শাহের প্রাণখোলা হাসি, তবে সেখানে বিভ্রান্ত চেহারায় বসে বিজয় ভার্মা।

    আরও পড়ুন: লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে এ কী কাণ্ড ঘটাচ্ছিলেন তিন যুবক! তোলপাড় গঙ্গারামপুর, তড়িঘড়ি গ্রেফতার

    এর পর কিছু দৃশ্যের পর পুলিশ স্টেশনে বসে রয়েছেন আলিয়া ও শেফালি। সেখানে আলিয়া বলছেন, 'এই খুনটা শুধু আমাদের ভাবনায় হয়েছে।' মানে? পুলিশও ঘাবড়ে যান এটা শুনে। তবে এখানেই লুকিয়ে ছবির গল্প, টুইস্ট। ডার্ক, অন্ধকার জগতের সঙ্গে হাসির খোরাকের মিশ্রণে এক অদ্ভুত ছবি নিয়ে আসছে 'ডার্লিংস'। টিজার শেয়ার করেছেন আলিয়া ভাট নিজেও।

    View this post on Instagram

    A post shared by Netflix India (@netflix_in)

    আরও পড়ুন: এও সম্ভব! প্রতারণার কী প্রবল বুদ্ধি, বিধাননগরের ঘটনা শুনে থম মেরে বসে থাকবেন

    নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। টিজার শেয়ার করে আলিয়া লিখেছেন, 'এটা জাস্ট টিজার ডার্লিংস, নেটফ্লিক্সে ডার্লিংস আসছে ৫ অগস্ট'। কয়েকদিন আগেই নেটফ্লিক্সের তরফে আলিয়া ও বিজয় ভার্মার ছবি শেয়ার করা হয়েছিল। সেখানে প্রশ্ন ছিল, 'একটা ব্যাঙ ও বিচ্ছু কি কোনওদিন বন্ধু হতে পারে?' ৫ অগস্ট সেই উত্তরই পাওয়া যাবে এই ছবিতে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Alia Bhatt, Shefali Shah

    পরবর্তী খবর