Home /News /north-bengal /
Lakshmir Bhandar: লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে এ কী কাণ্ড ঘটাচ্ছিলেন তিন যুবক! তোলপাড় গঙ্গারামপুর, তড়িঘড়ি গ্রেফতার

Lakshmir Bhandar: লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে এ কী কাণ্ড ঘটাচ্ছিলেন তিন যুবক! তোলপাড় গঙ্গারামপুর, তড়িঘড়ি গ্রেফতার

Lakshmir Bhandar (প্রতীকী ছবি)

Lakshmir Bhandar (প্রতীকী ছবি)

পুলিশ জানিয়েছে, ধৃত তিন যুবকের নাম নাজিমুল হক (২৭), সুভাষ রবিদাস (২৪) ও বিকাশ রবিদাস (২৫)। (Lakshmir Bhandar)

  • Share this:

    #দক্ষিণ দিনাজপুর: লক্ষ্মীর ভান্ডার প্রকল্পে প্রতারণার অভিযোগ তিন যুবকের বিরুদ্ধে। লক্ষ্মীর ভান্ডারে ডাটা এন্ট্রির নাম করে জালিয়াতি। তিন যুবকের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ বিডিওর। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরের ঘটনা। পুলিশ জানিয়েছে, ধৃত তিন যুবকের নাম নাজিমুল হক (২৭), সুভাষ রবিদাস (২৪) ও বিকাশ রবিদাস (২৫)। (Lakshmir Bhandar)

    আরও পড়ুন: গায়ে রোদ লাগে না বাচ্চাদের, এই ভিটামিনের অভাবে রিকেট পর্যন্ত হতে পারে! জানুন

    তিন জনের বাড়িই গঙ্গারামপুর থানার জাহাঙ্গীরপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। অভিযোগ, ধৃত তিন যুবক গঙ্গারামপুর ব্লকের অস্থায়ী ভাবে লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের ডাটা এন্ট্রির কাজ করতেন। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে প্রথমে ব্লকের লক্ষ্মীর ভান্ডারের মেইল অ্যাড্রেস হ্যাক করে এবং পরে লক্ষ্মীর ভান্ডার প্রকল্পের পোর্টালে ঢুকে প্রতারণা শুরু করেন। তিন জনেই ছক কষে বহুদিন ধরেই এই কাজ করে চলেছেন।

    আরও পড়ুন: সারাদিন ক্লান্তি আবার কখনও বুক ধড়ফড়! শরীরে এই ভিটামিনের ঘাটতি হচ্ছে না তো?

    অভিযোগ, ভুয়ো অ্যাকাউন্টে টাকা ঢুকিয়ে প্রকল্পের টাকা নয়ছয় করত তারা। এমন প্রতারণার ঘটনার ইঙ্গিত পাওয়া মাত্রই ব্লকের বিডিও বিষয়টির তদন্তে নামেন। এবং তাঁর কাছে উঠে আসে এমন প্রতারণার ঘটনার প্রমাণ। এর পরেই গঙ্গারামপুর ব্লকের বিডিও ওই তিন যুবকের নামে গঙ্গারামপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করে ৭ দিনের পুলিশি হেফাজত চেয়ে গঙ্গারামপুর মহকুমা আদালতে তুলেছে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে। এই প্রতারণায় আরও কেউ জড়িত কিনা, তা জানতে চান তদন্তকারীরা।

    সুজন সূত্রধর।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Lakshmir bhandar, South Dinajpur

    পরবর্তী খবর