Home /News /entertainment /
Aryan Khan: মাদককাণ্ডে আরও নিশ্চিন্ত শাহরুখ-পুত্র আরিয়ান খান, হাতে পেলেন পাসপোর্ট

Aryan Khan: মাদককাণ্ডে আরও নিশ্চিন্ত শাহরুখ-পুত্র আরিয়ান খান, হাতে পেলেন পাসপোর্ট

Aryan Khan

Aryan Khan

বুধবার অবশেষে তাঁর বাজেয়াপ্ত হওয়া পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিল আদালত। (Aryan Khan)

  • Share this:

    #মুম্বই: গত মে মাসেই নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে ক্লিনচিট পেয়েছেন আরিয়ান খান। মুম্বইতে প্রমোদতরীতে মাদককাণ্ডে গ্রেফতার করা হয়েছিল শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানকে। মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে ড্রাগ সেবনের অভিযোগে গ্রেফতার হন আরিয়ান৷ তবে ফাইনাল চার্জশিটে তাঁর নাম বাদ দিয়েছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো৷ বুধবার অবশেষে তাঁর বাজেয়াপ্ত হওয়া পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিল আদালত। (Aryan Khan)

    জামিনের শর্ত মেনে জমা রাখতে হয়েছিল পাসপোর্ট। দিন কয়েক আগে সেই পাসপোর্ট ফিরে পেতেই আদালতে আবেদন করেছিলেন আরিয়ান। বুধবার তাঁর পাসপোর্ট ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিল বিশেষ এনডিপিএস আদালত। তদন্তে নির্দোষ প্রমাণ হয়েছিলেন আরিয়ান। কোনও প্রমাণ মেলেনি তাঁর বিরুদ্ধে। তাঁকে পাসপোর্ট ফিরিয়ে দিতে কোনও রকম আপত্তি জানায়নি NCB। ১৪টি কঠোর শর্ত দেওয়া হয়েছিল। যেমন দেশের বাইরে যাওয়ার অনুমতি ছিল না। প্রথম কয়েক মাস এনসিবি দফতরে সাপ্তাহিক হাজিরাও দিতে হয়েছে তাঁকে। এ বার তুলে নেওয়া হল জামিনের জন্য আরোপিত যাবতীয় শর্ত।

    আরও পড়ুন: শিয়ালদহ মেট্রোয় ২১ মিনিটের ঐতিহাসিক যাত্রাপথে সামিল বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

    আরও পড়ুন: শিয়ালদহ মেট্রো চালু হলে কী হবে অটোর? পরিষেবা শুরুর আগেই আশঙ্কায় চালকরা

    ২০২১ সালের ২ অক্টোবর। মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করা হয়েছিল সে দিন। NCB-র আতসকাচের তলায় ছিলেন তারকা-সন্তান ছাড়া আরও অনেকে। মাদক মামলা দায়ের হয় তাঁদের বিরুদ্ধে। প্রায় এক মাস জেলে কাটিয়ে জামিনে ছাড়া পান আরিয়ান। গত মে মাসে এনসিবি ক্লিনচিট দিয়েছে তাঁকে। চূড়ান্ত চার্জশিটে নাম নেই আরিয়ানের৷ সেখানে জানানো হয়েছে যে, আরিয়ানকে মুক্তি দেওয়া হয়েছে, কারণ তাঁদের বিরুদ্ধে মাদক সেবনের কোনও প্রমাণ মেলেনি৷

    ছেলের গ্রেফতারির পর নিজেদের একপ্রকার গুটিয়ে নিয়েছিল গোটা খান পরিবার। জামিনে মুক্তি এবং শেষে নির্দোষ প্রমাণ হওয়ার পর অবশেষে মিডিয়ার সামনে আসতে শুরু করেছেন শাহরুখ ও গৌরী খান। কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন খান পরিবার। দেশজুড়ে তাঁদের পরিবার নিয়ে কটাক্ষ, সমালোচনা, জলঘোলা চলেছে। শেষ পর্যন্ত অবশ্য বাধা কেটে গিয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aryan khan, Shah Rukh Khan

    পরবর্তী খবর