Home /News /entertainment /
Chitrangda Singh: কার্গিল যুদ্ধ আবারও সেলুলয়েডে, পর্দার সামনে নয়, পিছনে বলি তারকা চিত্রাঙ্গদা সিং

Chitrangda Singh: কার্গিল যুদ্ধ আবারও সেলুলয়েডে, পর্দার সামনে নয়, পিছনে বলি তারকা চিত্রাঙ্গদা সিং

এর আগে চিত্রাঙ্গদা 'সুরমা' বানিয়েছিলেন। যেখানে তিনি ভারতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক সন্দীপ সিংয়ের গল্প শুনিয়েছিলেন। ছবিতে অভিনয় করেছিলেন দিলজিৎ দোসাঞ্ঝ এবং তাপসী পান্নু।

  • Share this:

    #মুম্বই: বাস্তবের যোদ্ধাদের সেলুলয়েডে তুলে এনে মানুষের কাছে তাঁদের জীবন কাহিনি তুলে আনা, এই প্রবণতা বলিউডে নতুন তো নয়ই, বরং আজকাল এই ধরনের ছবি অনেক বেশি পরিমাণে হচ্ছে। বিশেষ করে 'শেরশাহ'র সাফল্যের পর একে একে 'মেজর', 'সাবাশ মিঠু', 'চাকদহ এক্সপ্রেস' ইত্যাদি তৈরি হয়েছে।

    সেই প্রবণতায় এ বার পা দিলেন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। না, অভিনেত্রী হিসেবে নয়, প্রযোজক হিসেবে কার্গিল যোদ্ধা সুবেদার মেজর যোগেন্দ্র সিং যাদবের গল্প নিয়ে জীবনীচিত্র বানাতে চলেছেন বলি নায়িকা।

    আরও পড়ুন: বাবা মেয়ের বন্ধনের গল্প তুলে এনেছে দীক্ষিতার ছবি 'প্রমিস'

    যোগেন্দ্র যাদব কার্গিল যুদ্ধে লড়াই করেছিলেন। এবং আজ পর্যন্ত তিনিই কনিষ্ঠতম যিনি পরম বীর চক্র পেয়েছেন মাত্র ১৯ বছর বয়সে। দেশের ইতিহাসে পরম বীর চক্রের তিনজন জীবিত প্রাপকের একজন যাদব। ১২টি গুলি খাওয়ার পরেও টাইগার হিলে দখল করেছিলেন।

    চিত্রাঙ্গদার কথায়, "আমি সত্যিকারের নায়কদের গল্প বলতে খুব ই পছন্দ করেন। অনেক সময়ে তাঁদের ভুলে যায় মানুষ। কিন্তু তাঁরা আমাদের মধ্যেই রয়েছেন।''

    আরও পড়ুন: যদি রণবীর-শ্রদ্ধার গায়ে আগুন লাগত? প্রশ্ন তুলল এফডব্লিউআইসিই

    এর আগে চিত্রাঙ্গদা 'সুরমা' বানিয়েছিলেন। যেখানে তিনি ভারতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক সন্দীপ সিংয়ের গল্প শুনিয়েছিলেন। ছবিতে অভিনয় করেছিলেন দিলজিৎ দোসাঞ্ঝ এবং তাপসী পান্নু। এটি তাঁর দ্বিতীয় প্রয়াস।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bollywod, Chitrangada Singh

    পরবর্তী খবর