Home /News /entertainment /
charu asopa and rajeev sen: অনেক সুযোগ দিয়েছি, ডিভোর্স চাই: চারু।। প্রথম বিয়ের কথা লুকিয়েছে আমার থেকে: রাজীব

charu asopa and rajeev sen: অনেক সুযোগ দিয়েছি, ডিভোর্স চাই: চারু।। প্রথম বিয়ের কথা লুকিয়েছে আমার থেকে: রাজীব

charu asopa and rajeev sen: রাজীব চান না, তাঁদের মেয়ে জিয়ানার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হোক। রাজীব নাকি মনে করেন, এর ফলে মেয়ে অশুভ শক্তির শিকার হবে। তাঁর কুসংস্কারে বিরক্ত চারু।

  • Share this:

    #মুম্বই: জল্পনার অবসান। ঘর ভাঙতে চলেছে সুস্মিতা সেনের ভাইয়ের। খবরে শিলমোহর দিলেন তারক দম্পতি চারু অসোপা এবং রাজীব সেন নিজেই।

    ২০১৯ সালে ঝগড়াঝাটিতে বিরতি টেনে বিয়ে করেছিলেন তাঁরা। কিন্তু বিয়ের পরও সেই সমস্যা মেটেনি। ২০২০ সাল থেকেই বেশির ভাগ সময়ে আলাদা থেকেছেন তাঁরা। এমনকি কন্যাসন্তান জিয়ানার জন্ম দেওয়ার পরেও দাম্পত্যকলহ চলেছে৷ আর সম্ভব নয় এক ছাদের তলায় থাকা। জানিয়ে দিলেন টেলিভিশন অভিনেত্রী চারু।

    সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময়ে চারু বললেন, "সবাই জানে যে বিয়ের পর থেকেই আমাদের মধ্যে সমস্যা চলছে। আমি তাও রাজীবকে অনেক সুযোগ দিয়েছি। শেষ বারের মতো সুযোগ দিচ্ছি বলতে বলতে তিন বছর কেটে গেল, কিন্তু কিছুই ঠিক হল না। প্রথমে নিজের জন্য, তার পর আমাদের মেয়ে জিয়ানার জন্য। রাজীব কাউকে বিশ্বাস করতে পারে না। ওর জন্য আমাকে কাজ ছেড়ে দিতে হয়েছে। ও মানতে পারে না বলে।"

    চারুর কথায় জানা গেল, রাজীব চান না, তাঁদের মেয়ে জিয়ানার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হোক। রাজীব নাকি মনে করেন, এর ফলে মেয়ে অশুভ শক্তির শিকার হবে। তাঁর কুসংস্কারে বিরক্ত চারু। এও জানালেন, তাঁর মা এবং বোনেরা এই বিষয়ে রাজীবকেই সমর্থন করেন।

    আরও পড়ুন: এ বারে কি পাকাপাকি ভাবে বিচ্ছেদের পথে সুস্মিতার ভাই এবং চারু?

    চারুর কথায়, "আমি চাই না, আমার মেয়ে এ রকম একটা পরিবেশে বড় হোক, যেখানে তার বাবা মা একে অপরকে গালিগালাজ করছে। বিষাক্ত পরিবেশে বড় হওয়ার চেয়ে বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়া অনেক ভাল। আমাদের বিয়েতে আর কিছুই পড়ে নেই। সব শেষ। আমি চাই শান্তিপূর্ণ একটি বিচ্ছেদ হোক আমাদের মধ্যে। নোটিসও পাঠিয়ে দিয়েছি।"

    চারু এর আগেও জানিয়েছিলেন, রাজীব নাকি একদমই পরিবারকে সময় দেন না। মেয়ের সঙ্গেও সময় কাটান না। রাজীব যদিও এই অভিযোগকে নস্যাৎ করে দিয়েছেন। তাঁর কথায়, "সম্পর্ক শেষ হওয়ার পরে এ সব কথা বলছে চারু।"

    আরও পড়ুন: অনুপমের কাছে মরীচিকার মতো বারবার ফিরে আসছেন সৌরসেনী

    রাজীবের অভিযোগ, চারু তাঁর প্রথম বিয়ের কথা লুকিয়ে রেখেছিলেন। কাউকে কিছুই বলেননি। কেবল রাজস্থানের বিকানেরের লোক জন জানত। রাজীব বললেন, "আমি জানি এটা ওর অতীত। তাও আমাকে এক বার বলতে পারত। আমি অত্যন্ত সম্মানের সঙ্গেই সেটা মেনে নিতাম। তিন বছর হয়ে গেল আমাদের বিয়ের। কিন্তু আমার কোনও ধারণাই ছিল না।" যদিও চারুর দাবি, রাজীব জানতেন যে তাঁর এর আগে একটি বিয়ে হয়েছিল।

    খুব তাড়াতাড়ি তাঁরা আইনি পথে এগোবেন। চারুর নোটিসের উত্তর রাজীব দিয়েছেন কিনা, সে বিষয়ে কিছুই জানা যায়নি।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Divorce, Sushmita Sen

    পরবর্তী খবর