Home /News /entertainment /
Aishwarya Rai Bachchan at Cannes 2022: কান-এর লাল কার্পেটে ঐশ্বর্য রাই বচ্চনের 'কালাজাদু'! দেখুন ভাইরাল ছবি

Aishwarya Rai Bachchan at Cannes 2022: কান-এর লাল কার্পেটে ঐশ্বর্য রাই বচ্চনের 'কালাজাদু'! দেখুন ভাইরাল ছবি

Aishwarya Rai Bachchan at Cannes 2022

Aishwarya Rai Bachchan at Cannes 2022

গাউনের গায়ে ও হাতের ডিজাইনে দেখা গিয়েছে ফুলের থ্রি ডি ডিজাইন। (Aishwarya Rai Bachchan at Cannes 2022)

  • Share this:

    #নয়াদিল্লি: কান চলচ্চিত্র উৎসবের সঙ্গে তাঁর বহুদিনের সম্পর্ক। কান-এ রেড কার্পেটে অভিনেত্রীর সাজ দেখার জন্য মুখিয়ে থাকেন আপামর বিশ্বের ভক্তরা। এবারেও তার অন্যথা হয়নি। ৭৫তম কান ফিল্ম ফেস্টিভ্যালে এবারের প্রথম ঝলকে নজর কাড়লেন ঐশ্বর্য রাই বচ্চন। কালো সিলহওটে ড্রেসে ফুলের থ্রি ডি ডিজাইনে মনমুগ্ধ করেছেন নায়িকা। গাউনের গায়ে ও হাতের ডিজাইনে দেখা গিয়েছে ফুলের থ্রি ডি ডিজাইন। (Aishwarya Rai Bachchan at Cannes 2022)

    ডলস অ্যান্ড গাবানার তৈরি গাউনে নজরকাড়া সাজে ধরা দিয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। মেক-আপও করেছিলেন খুবই হাল্কা। খোলা চুল, কাজল কালো চোখ ও গোলাপি ঠোঁটে এখনও ঐশ্বর্য রাই বচ্চন অপরূপা সুন্দরী। প্রাক্তন বিশ্বসুন্দরীর চেহারায় বয়সের ছাপ স্পষ্ট হলেও, কান-এর লাল কার্পেটে 'কালাজাদু' করেছে নায়িকার রূপ। লাল কার্পেটে এসে দাঁড়াতেই বিশ্বের বিভিন্ন প্রান্তের ছবিশিকারিরা ছেঁকে ধরেছেন নায়িকাকে।

    . . . .

    আরও পড়ুন: ত্বকে কালচে ছোপ? ডায়াবেটিসের উপসর্গ হতে পারে! জানুন

    টম ক্রুজের টপ গান: মেভারিকের স্ক্রিনিং দেখতে বুধবার বিকেলে কান-এ উপস্থিত হয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। ফ্রেঞ্চ রিভিয়েরাতে স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যাকে নিয়ে হাজির হন ঐশ্বর্য। লরিয়ালের বরাবরের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তিনি। এই ফিল্ম ফেস্টিভ্যালে প্রতি বছরই সাজে নতুন চমক সামনে নিয়ে আসেন বচ্চন-বধূ। নিজের বেশ কয়েকটি ছবিও কান-এ প্রিমিয়ার হতে দেখেছেন নায়িকা।

    আরও পড়ুন: সুস্বাদের আমসূত্র! গরমের রসনাতৃপ্তিতে অবশ্যই থাক বিশেষ এই ৬ প্রজাতি

    এবারে ঐশ্বর্য রাই বচ্চন ছাড়াও কান-এ দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোনকে। জুরি সদস্য হিসেবে অংশ নিয়েছেন নায়িকা। এছাড়াও দেখা গিয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকি, পূজা হেগড়ে, নয়নতারা, তামান্না ভাটিয়া, এ আর রহমানকে। আর মাধবনের রকেটরি; দ্য নাম্বি এফেক্ট ছবির প্রিমিয়ার হবে কান-এ। এবার যাওয়ার কথা ছিল অক্ষয় কুমারেরও, তবে করোনা আক্রান্ত হওয়ায় যেেত পারেননি তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aishwarya Rai Bachchan, Cannes 2022

    পরবর্তী খবর