Home /News /entertainment /
Brahmastra trailer : 'ব্রহ্মাস্ত্র'-র ট্রেলারেই লুকিয়ে শাহরুখ! খুঁজে পেলেন অনেকেই, সোশ্যাল জুড়ে আলোড়ন

Brahmastra trailer : 'ব্রহ্মাস্ত্র'-র ট্রেলারেই লুকিয়ে শাহরুখ! খুঁজে পেলেন অনেকেই, সোশ্যাল জুড়ে আলোড়ন

Brahmastra trailer : নেটিজেনরা ট্রেলারে খুঁজছেন বলিউডের কিং শাহরুখ খানকে। কোনও কোনও দর্শকের দাবি, এই ট্রেলারেই লুকিয়ে আছেন এসআরকে।

  • Share this:

    #মুম্বই: বহু প্রতীক্ষার পরে মুক্তি পেয়েছে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ছবি ব্রহ্মাস্ত্র-র ট্রেলার। নেট দুনিয়ায় রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে 'ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিভা'-র এই ট্রেলার। হলিউডে এমন ছবির সঙ্গে দর্শকরা পরিচিত হলেও, এই ফ্যান্টাসি ফিকশন ছবির সঙ্গে বলিউড নতুন ভাবে পরিচিত হতে চলেছে। ছবির ট্রেলারই তা প্রমাণ। কিন্তু আরও একটি বিষয়ের জন্য এই ছবির ট্রেলার এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং।

    ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, মৌনী রায় ও নাগার্জুনা আক্কিকেনি। কিন্তু নেটিজেনরা ট্রেলারে খুঁজছেন বলিউডের কিং শাহরুখ খানকে। কোনও কোনও দর্শকের দাবি, এই ট্রেলারেই লুকিয়ে আছেন এসআরকে। আর তার পর থেকেই এই ট্রেলার বারংবার দেখছেন নেটিজেন। একমাত্র উদ্দেশ্য শাহরুখকে খুঁজে বের করা।

    অনেকেই আবার দাবি করেছেন, তাঁরা ইতিমধ্যেই সনাক্ত করে ফেলেছেন শাহরুখকে। একটি দৃশ্যে রয়েছে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়েছে গোটা ব্রহ্মাণ্ডে। আর ঠিক সেই সময়েই নাকি দেখা গিয়েছে শাহরুখকে। তবে এই ব্যাপারে এখনও কোনও নিশ্চয়তা পাওয়া যায়নি। তাই সোশ্যাল মিডিয়া জুড়ে এই বিষয়টি নিয়ে মিম-এর ছড়াছড়ি।

    একটি দৃশ্যে দেখা যাচ্ছে এক অতিমানবের দিকে তাকিয়ে রয়েছেন রণবীর। শিব হিসেবে যাঁকে দেখা যাচ্ছে তিনিই কি তাহলে শাহরুখ? শাহরুখের উপরেই কি ভিএফএক্স ব্যবহার করা হয়েছে? এমন নানা প্রশ্ন উঠে আসছে। নানা রকমের ছবি শেয়ার হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

    আরও পড়ুন-  'উচ্ছেবাবু'র কণ্ঠে কেকে-র গান! আদৃতের ব্যান্ডের ভিডিও মুহূর্তে ভাইরাল

    শোনা যাচ্ছে, এক বিজ্ঞানীর চরিত্রে এই ছবিতে দেখা যাবে শাহরুখকে। তাঁর চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ। ছবিতে ১৫-২০ মিনিট দেখা যাবে শাহরুখকে। বেশ কয়েক মাস আগেই ছবির শ্যুটিং শেষ করেছেন অভিনেতা।

    প্রসঙ্গত, ব্রহ্মাস্ত্র একটি পৌরাণিক ট্রিলজি। তিনটি অংশ নিয়ে তৈরি এই ছবি। আগামী ৯ সেপ্টেম্বর বড় পর্দায় এই ছবিটি মুক্তি পাবে। পাঁচটি ভাষা হিন্দি, তামিল, তেলুগু, মালয়লাম ও কন্নড়-এ মুক্তি পাবে এই ছবি।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর