Home /News /entertainment /
Adrit Roy : 'উচ্ছেবাবু'র কণ্ঠে কেকে-র গান! আদৃতের ব্যান্ডের ভিডিও মুহূর্তে ভাইরাল

Adrit Roy : 'উচ্ছেবাবু'র কণ্ঠে কেকে-র গান! আদৃতের ব্যান্ডের ভিডিও মুহূর্তে ভাইরাল

'উচ্ছেবাবু'র কণ্ঠে কেকে-র গান! আদৃতের ব্যান্ডের ভিডিও মুহূর্তে ভাইরাল

'উচ্ছেবাবু'র কণ্ঠে কেকে-র গান! আদৃতের ব্যান্ডের ভিডিও মুহূর্তে ভাইরাল

Adrit Roy : প্রায়ই নিজেদের ব্যান্ডের পেজ থেকে বেশ কিছু গান শেয়ার করেন অভিনেতা তথা গায়ক।

  • Share this:

    #কলকাতা: বাংলা ধারাবাহিক 'মিঠাই'-এর জনপ্রিয়তা বরাবরই তুঙ্গে। প্রতি সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম দুইয়ের মধ্যেই থাকে এই ধারাবাহিক। মিঠাই-এর চরিত্ররাও দর্শকদের কাছে বেশ জনপ্রিয়। তবে শুধু চরিত্র হিসেবে নয়, নিজেদেরও পরিচিতি তৈরি করেছেন এই ধারাবাহিকের অভিনেতারা। যেমন উচ্ছেবাবু ও সিদ্ধার্থ মোদক নামে জনপ্রিয়তা পেলেও, ব্যক্তি আদৃত রায়ের অনুরাগীর সংখ্যাও কম নয়। বিশেষ করে মহিলা অনুরাগীদের খুবই জনপ্রিয় আদৃত।

    শুধু অভিনয় নয়। গান বাজনাতেও বিশেষ আগ্রহ আছে আদৃতের। তাঁর নিজের একটি ব্যান্ডও আছে যেটি বেশ জনপ্রিয়। ব্য়ান্ডের নাম পোস্টারবয়েজ। সেই ব্যান্ডে ভোকালিস্ট বায় গায়ক হিসেবেই রয়েছেন আদৃত। প্রায়ই নিজেদের ব্যান্ডের পেজ থেকে বেশ কিছু গান শেয়ার করেন অভিনেতা তথা গায়ক। এবার আদৃত গানে গানে শ্রদ্ধা জানালেন প্রয়াত গায়ক কেকে তথা কৃষ্ণকুমার কুন্নথকে।

    বলিউডে একের পরে এক হিট গান উপহার দিয়েছেন কেকে। তাঁর প্রতিটি গানই প্রায়ই ৯ এর দশকের প্রজন্মের মুখে মুখে ঘুরে ফিরেছে। 'রেহেনা হ্যায় তেরে দিল মে' ছবির 'সাচ কেহে রাহা হ্যায়' গানটিও তেমন। কেকের সেই গানটিই গাইলেন আদৃত এবং পোস্টারবয়েজ-এর অন্যান্য সদস্যরা। গানের ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

    ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে আদৃত লিখেছেন, "ওঁর গান গাওয়া অসম্ভব। তাও আমরা চেষ্টা করলাম। দয়া করে হেডফোন ব্যবহার করুন। সাউন্ড মিক্সড ও মাস্টার্ড নয়। রিহার্সাল থেকে এটা একটা অংশ মাত্র।" আগামী ২৫ জুন একটি অনুষ্ঠানে পোস্টারবয়েজ কেকে-কে শ্রদ্ধা জানাবেন। সেই অনুষ্ঠানেরই মহড়াতে এখন ব্যস্ত ব্যান্ড। সেই মহড়ার একটি অংশ তুলে ধরেছেন আদৃত।

    আরও পড়ুন- শিল্পীদের পরস্পরকে অপমান করা নতুন নয়, স্যমন্তকের পোস্ট কার জন্য? সোশ্যালে জল্পনা

    প্রসঙ্গত, শুধু ছোটপর্দা নয়। বড় পর্দারও পরিচিত মুখ আদৃত। কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত 'পাসওয়ার্ড' ছবিতে বিশেষ নজর কেড়েছিলেন তিনি। এছাড়া নূর জাহান, প্রেম আমার ২, পরিণীতা, লকডাউন ছবিতেও অভিনয় করেছেন আদৃত।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Adrit Roy

    পরবর্তী খবর