ছোট্ট মেয়েকে গান শেখাচ্ছেন আদনান ! বাবা মেয়ের মিষ্টি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ছোট্ট মেয়েকে গান শেখাচ্ছেন আদনান ! বাবা মেয়ের মিষ্টি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
photo source Instagram

বাবার গাল জড়িয়ে ছোট্ট মেয়েটি বলে যাচ্ছে 'তু ইয়াদ আয়া বাবা"।

  • Share this:

#মুম্বই:  সদ্য পদ্মশ্রী পাওয়া গায়ক আদনান সামি তাঁর ছোট্ট মেয়েকে শেখাচ্ছেন গান।  ৪৬ বছরের জনপ্রিয় গায়ক পাকিস্তানের বংশোদ্ভূত। পাকিস্তানের বায়ুসেনার পাইলটের পুত্র আদনান সামি ২০১৫ সালে আবেদন করার পর ২০১৬ সালে ভারতীয় নাগরিকত্ব পান। আদনান খুব মোটা ছিলেন। সেখান থেকে হয়েছেন ছিপছিপে। একটা সময় তাঁর  গানেই পগল ছিল গোটা বলিউড। তারপর বেশ কিছু সময় তিনি তেমন কোন ও গান করেননি। মন দিয়েছিলেন পরিবারে। তবে আদনান হারিয়ে যাননি তা তিনি বুঝিয়েছেন তাঁর নতুন গানের অ্যালবাম দিয়ে।

 আদনান ২০১০-এ বিয়ে করেন। তারপর তাঁর একটি ফুটফুটে মেয়ে হয় নাম মেদিনা। মেদিনাকেই গান শেখাতে চেষ্টা করলেন আদনান। তবে মেদিনা গান করার পাত্রী নয়। সে বাবার গাল জড়িয়ে বলে যাচ্ছে 'তু ইয়াদ আয়া বাবা"। যতই আদনান মেয়েকে সুরে গাইতে বলছেন, ততই মিষ্টি মেদিনা, কিছুতেই সুর দিয়ে গান গাইবে না সে। এই মিষ্টি ভিডিও শেয়ার হতেই ভাইরাল হয়।

 
View this post on Instagram
 

“TU YAAD AYA BABA!!!” 😘😘😍😍🥰🥰💖💖🤗🤗🧚‍♀️🧚‍♀️ . #babakijaan #medinasamikhan #daddysgirl #daddyslittlegirl #angel #love #daughter #tuyaadaya #adnansami #singer #india #bollywood @tseries.official @bhushankumar @adha_sharma_

A post shared by Adnan Sami (@adnansamiworld) on

First published: February 14, 2020, 4:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर