• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD TWINKLE KHANNA ON WHY SHE IS A TERRIBLE MOTHER TO HER DAUGHTER NITARA TC RM

মেয়ের কাছে মা হিসেবে আমি খুব খারাপ, অকপট স্বীকারোক্তি টুইঙ্কল খান্নার

কেন তিনি নিজে মুখেই বলছেন, মা হিসেবে তিনি খুব খারাপ?

কেন তিনি নিজে মুখেই বলছেন, মা হিসেবে তিনি খুব খারাপ?

  • Share this:

#মুম্বই: মা হিসেবে টুইঙ্কল খান্না (Twinkle Khanna) যে বেশ কড়া প্রকৃতির,  তা সকলেই বিলক্ষণ জানেন। কিছুদিন আগেই টুইঙ্কলের অন্য একটি সত্ত্বা প্রকাশ পেল। অভিনেত্রী ইতিমধ্যেই প্রযোজক হয়েছেন। লেখিকা হিসেবেও যথেষ্ট নাম করেছেন। কিন্তু তিনি যে মা হিসেবে ভয়ঙ্কর, সেটা নায়িকা নিজেই জানিয়েছেন ট্যুইট করে। অবশ্য যাঁরা টুইঙ্কলের লেখার ভক্ত, তাঁরা জানেন, তাঁর অন্য একটি সত্ত্বা আসলে মিসেস ফানিবোনস। মজা করে শব্দের জাল বিছিয়ে কথা বলতে তিনি ভালোবাসেন। তাঁর প্রয়োগ করা শব্দের মানে কিন্তু খুব একটা সোজা সাপটা হয় না। অর্থাৎ তিনি বলেন এক আর তার মানে হয় অন্য।

কিন্তু টুইঙ্কল তো বেশ দায়িত্বশীল স্ত্রী এবং মা। অন্তত তাঁর কাছের জনেরা এবং তাঁর ভক্তরা তাই জানেন। তবে কেন তিনি নিজে মুখেই বললেন, মা হিসেবে তিনি খুব খারাপ? টুইঙ্কল বলেছেন, তিনি মেয়ে নিতারার (Nitara) স্কুলের ক্যালেন্ডার সেভ করতে ভুলে গিয়েছেন। তার বদলে তিনি ইনকাম ট্যাক্স বিভাগের একটি ক্যালেন্ডার দু’বার সেভ করে বসে আছেন। টুইঙ্কলের ধারণা, কেউ যদি একসঙ্গে অনেকগুলো কাজ করেন তাহলে তাঁর এরকমই অবস্থা হয়। তিনি যে বানিয়ে বলছেন না এবং এই গোলমালটা যে তিনি সত্যিই করেছেন সেটা প্রমাণ করতে নিজের সেভ করা ডকুমেন্টের একটা ছবিও পোস্ট করেন !

https://twitter.com/mrsfunnybones/status/1369236196648513539?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1369236196648513539%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_c10&ref_url=https%3A%2F%2Fwww.news18.com%2Fnews%2Fmovies%2Ftwinkle-khanna-on-why-she-is-a-terrible-mother-to-her-daughter-nitara-3517187.html

আন্তর্জাতিক নারী দিবসে অনেক তারকাই শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু সবার কমেন্ট ছাপিয়ে ছক্কা মেরে বেরিয়ে গিয়েছেন টুইঙ্কল। তিনি নারী দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেছেন, এই দিনটি কী ভাবে পালন করবেন সেই বিষয়ে আমার পরামর্শ চান? কেক খান, ওয়াইন পান করুন। একদিন আপনি একবস্তা হাড়ে পরিণত হবেন তাই এখনই জীবন উপভোগ করে নিন। পোস্টের সঙ্গে নিজের একটি সুন্দর ছবিও দিয়েছিলেন তিনি।

নিতারাকে নিয়ে মাঝে মধ্যেই নাজেহাল থাকেন টুইঙ্কল। তাই সব মায়েদের মতো তিনিও চান, এবারে অন্তত স্কুল খুলে যাক। অর্থাৎ তারকা হলেও, টুইঙ্কল যে আর পাঁচ জন মায়েদের মতোই সাধারণ, সেই বিষয়ে সন্দেহ নেই!

Published by:Rukmini Mazumder
First published: