টাইগার ৩ নিয়ে আসছে দুই টাইগারের লড়াই!

একটি রিপোর্ট অনুসারে মনে করা হচ্ছে এই ছবিতে ইমরান হাশমিকে দেখা যাবে একজন আইএসআই (ISI) এজেন্টের চরিত্রে।

একটি রিপোর্ট অনুসারে মনে করা হচ্ছে এই ছবিতে ইমরান হাশমিকে দেখা যাবে একজন আইএসআই (ISI) এজেন্টের চরিত্রে।

  • Share this:

#মুম্বই: এখনই সবটা প্রকাশ্যে নয়, তবে টাইগার থ্রি-তে (Tiger 3) কি ইমরান হাশমিকে (Emraan Hashmi) দেখা যাবে সলমন খানের (Salman Khan) সঙ্গে টক্কর দিতে? এই প্রশ্নই এখন ঘুরছে সিনেমাপ্রেমীদের মনে। এই ছবিতে নায়িকার ভূমিকায় অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। ইতিমধ্যে সলমন ও ক্যাটরিনা এই ছবির কিছু দৃশ্যের শ্যুট সেরে ফেলেছেন। একটি রিপোর্ট অনুসারে মনে করা হচ্ছে এই ছবিতে ইমরান হাশমিকে দেখা যাবে একজন আইএসআই (ISI) এজেন্টের চরিত্রে।

এই ছবির ঘনিষ্ঠ মহলের একজন pinkvilla-কে জানিয়েছেন ইমরান এই ছবিতে পাকিস্তানি গুপ্তচরের (RAW) ভূমিকায় অভিনয় করবেন। ইমরানকেও পাকিস্তানে টাইগার নামে ডাকা হবে। অন্য দিকে সলমনকেও ভারতে টাইগার নামে ডাকা হবে। এর থেকে খুব সহজেই আন্দাজ করা যাচ্ছে যে ছবিতে ভারত ও পাকিস্তানের গোয়েন্দা সংস্থার লড়াই দেখা যাবে। সঙ্গে থাকবে দুই টাইগারের লড়াই। বিশ্বস্ত সূত্রের দাবি ক্যাটরিনার চরিত্র জোয়াও (Zoya) ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এছাড়া রণবীর শোরে (Ranveer Shorey) যাঁকে এক থা টাইগার-এ (Ek Tha Tiger) দেখা গিয়েছিল, যাঁকে টাইগার জিন্দা হ্যায়-তেও (Tiger Zinda Hai) দেখা গিয়েছিল, ফের তাঁকে টাইগার ৩-এ দেখা যাবে। সম্প্রতি মুম্বইয়ে হওয়া ঘূর্ণিঝড় তাউকতাইয়ের (Cyclone Tauktae) প্রভাবে লণ্ডভণ্ড হয়ে গিয়েছে টাইগার ৩-র শ্যুটিং সেট। তবে খুব তাড়াতাড়ি শ্যুটিং আবার শুরু হবে।

এই ছবিতে ইমরান হাশমি অভিনয় করছেন কি না জানতে চাওয়া হয়েছিল, তিনি পিটিআইকে বলেন, “আমি সলমনের সঙ্গে কাজ করতে পছন্দ করব, সব সময়ই এটা একটি স্বপ্ন ছিল এবং আশা করি এটি সত্য হয়ে উঠবে"। এর কয়েকমাস আগে তাঁকে ছবিটি সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল। তখন তিনি বলেছিলেন, “আমি জানি না, আমি কি এর একটি অংশ? সংবাদ মাধ্যমের কাছ থেকে আমার এই ছবিটি করার খবর শুনছি, টাইগারকে জিজ্ঞাসা করুন আমি ছবিটি করছি কি না"। বম্বে টাইমসকে দেওয়া অন্য একটি সাক্ষাৎকারে তিনি বলেছিলেন যে হিন্দি সিনেমা তাঁর প্রথম প্রেম এবং সর্বদা এটাই থাকবে, তবে তিনি আন্তর্জাতিক ভাবে কিছু কাজ করতে চান, সুযোগ পেলে আগামী পাঁচ বছরে সেটাই করবেন!

Published by:Debalina Datta
First published: