বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

হাঁপিয়ে গিয়েছেন সারা, কিন্তু বরুণ ছাড়লে তো! হুসন হ্যায় সুহানা-র গোপন ভিডিও চোখ কপালে তুলবে

হাঁপিয়ে গিয়েছেন সারা, কিন্তু বরুণ ছাড়লে তো! হুসন হ্যায় সুহানা-র গোপন ভিডিও চোখ কপালে তুলবে

২৫ ডিসেম্বর Amazon Prime Video প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে Coolie No 1

  • Share this:

#মুম্বই: লাইট, ক্যামেরা আর অ্যাকশনের পরে নানা কাটছাঁট করে যে জিনিসটা আমাদের সামনে ধরে দেওয়া হয়, তাকেই আমরা সিনেমা বলে মহা আনন্দে দেখে থাকি, পছন্দ না হলে সমালোচনাও করতে ছাড়ি না! কিন্তু আমরা যত সহজে সমালোচনা করি, সিনেমা (Cinema) কী আর ততটাই সহজে তৈরি হয়!

হয় না বলেই সারা আলি খান (Sara Ali Khan) আর বরুণ ধাওয়ানের (Varun Dhawan) একটি ভিডিও সম্ভবত নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডল মারফত পোস্ট করার সিদ্ধান্ত নিয়েছেন ২০২০ সালের কুলি নম্বর ১ (Coolie No 1) ছবির প্রযোজক দীপশিখা দেশমুখ (Deepshikha Deshmukh)! যে ভিডিওতে দেখা যাচ্ছে- কী ভাবে হুসন হ্যায় সুহানা (Husnn Hai Suhaana New) গানের তালে ক্যামেরার সামনে নাচার আগে স্টুডিওয় প্র্যাকটিস করছেন সারা আর বরুণ!

দু'টো দিক থেকে প্রযোজকের এই ভিডিও ছাড়ার কারণ স্পষ্ট হয়ে ওঠে। ডেভিড ধাওয়ান (David Dhawan) নতুন যুগের দাবি মেনে নতুন করে বানিয়েছেন তাঁরই পরিচালিত, ১৯৯৫ সালে মুক্তি পাওয়া ছবি কুলি নম্বর ১-এর রিমেক। করিশমা কাপুর (Karishma Kapoor) এবং গোবিন্দা (Govinda) অভিনীত যে ছবির অন্যতম হিট গান ছিল হুসন হ্যায় সুহানা। ২০২০ সালের ছবিতে এই গানটিকেও একটু রিমেক করা হয়েছে ঠিকই, তবে মোটের উপরে তা একই আছে! আরও একটি ভালো সিদ্ধান্ত এই যে ১৯৯৫ সালে যাঁরা গানটি গেয়েছিলেন, সেই চন্দনা দীক্ষিত (Chandana Dixit) আর অভিজিৎ ভট্টাচার্যের (Abhijeet Bhattacharya) গলাতেই নতুন ছবিতে গানটি ধরা দিয়েছে।

সেই দিক থেকে নতুন হুসন হ্যায় সুহানা গানটা মোটামুটি ভাবে শ্রোতাদের মনসই হয়েছে! কিন্তু সমালোচনা পিছু ছাড়েনি ছবির দৃশ্যায়ণ, বিশেষ করে সারা আর বরুণের পারফরম্যান্সের! অনেকেরই দাবি- করিশমা আর গোবিন্দা ছবির পর্দায় যে ম্যাজিক তৈরি করেছিলেন, তা বলিউডের (Bollywood) এই নতুন প্রজন্মের পক্ষে সম্ভব হয়নি!

সেখান থেকেই প্রযোজক দীপশিখার মতামত গুরুত্বপূর্ণ। আজ থেকে ২৫ বছর আগে যখন করিশমা আর গোবিন্দা শ্যুটিং করেছিলেন, তখনও তিনিই সেটে উপস্থিত ছিলেন প্রযোজক হিসেবে। তাই দীপশিখার বক্তব্য- সারা আর বরুণও পরিশ্রমে কোনও কসুর রাখেননি!

ভিডিওতে অবশ্য সেটা দেখাও যাচ্ছে! সারা হাঁফিয়ে পড়লেও তাঁকে ছাড়তে চাইছেন না বরুণ, সমানে চলছে ক্যামেরার সামনে আসার প্রস্তুতি!

আর দীপশিখার এই ভিডিও শেয়ার করার দ্বিতীয় কারণ হল ছবির প্রচার! ২৫ ডিসেম্বর Amazon Prime Video প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ছবিটি, তার আগে এটুকু না করলে চলে?

Published by: Ananya Chakraborty
First published: December 14, 2020, 1:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर