Home /News /entertainment /
Laal Singh Chaddha Release: ভালোবাসার দিনের অপেক্ষা, পিছিয়ে গেল আমির-করিনার 'লাল সিং চাড্ডা'র মুক্তি!

Laal Singh Chaddha Release: ভালোবাসার দিনের অপেক্ষা, পিছিয়ে গেল আমির-করিনার 'লাল সিং চাড্ডা'র মুক্তি!

ভালোবাসার দিনের অপেক্ষা, পিছিয়ে গেল আমির-করিনার 'লাল সিং চাড্ডা'র মুক্তি!

ভালোবাসার দিনের অপেক্ষা, পিছিয়ে গেল আমির-করিনার 'লাল সিং চাড্ডা'র মুক্তি!

দর্শকদের এখনও আরও বেশ খানিকটা অপেক্ষা করতে হবে 'লাল সিং চাড্ডা'-কে দেখার জন্য (Laal Singh Chaddha Release)।

  • Share this:

    #মুম্বই: আমির খান (Aamir Khan) ও করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) বহু প্রতীক্ষিত ছবি 'লাল সিং চাড্ডা' (Laal Singh Chaddha)। বহুদিন ধরেই নানা ইস্যুতে খবরের শিরোনামে এই ছবি। দর্শকেরাও আমির খানের (Aamir Khan) নতুন এই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। তার উপর বাড়তি পাওনা অবশ্যই করিনা কাপুর (Kareena Kapoor Khan)। কারণ, দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অবস্থাতেই এই ছবির শ্যুটিং শেষ করেছেন করিনা। কিন্তু ছবির মুক্তি কবে (Laal Singh Chaddha Release)? এই প্রশ্নেরই উত্তর অবশেষে পাওয়া গেল। তবে দর্শকদের এখনও আরও বেশ খানিকটা অপেক্ষা করতে হবে 'লাল সিং চাড্ডা'-কে দেখার জন্য (Laal Singh Chaddha Release)।

    বলিউড সূত্রে খবর, লাল সিং চাড্ডার মুক্তি বেশ কিছুটা পিছিয়ে এবার হতে চলেছে ২০২২ সালের ভ্যালেন্টাইন্স ডে-তে (Laal Singh Chaddha Release)। অর্থাৎ, ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারি বড় পর্দাতেই মুক্তি পাবে 'লাল সিং চাড্ডা'। আমির খানের প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, এ বছরের ২৫ ডিসেম্বর বড়দিনে নয়, বরং ২০২২-এর প্রেমদিবসে মুক্তি পাবে ছবিটি। এ বছরের বড়দিনে দক্ষিণী তারকা আল্লু অর্জুনের 'পুষ্পা' মুক্তি পাওয়ার কথা। সেই ছবির সঙ্গে বক্স অফিসে মুক্তিতে নারাজ লাল সিং চাড্ডার নির্মাতারা। ফলে ছবির মুক্তি বেশ খানিকটা পিছিয়ে দেওয়া হয়েছে।

    আরও পড়ুন: অক্ষয় কুমারের ভক্তদের জন্য সুখবর, এ বছরেই আসছে 'সূর্যবংশী'!

    আমির খান প্রোডাকশনের তরফে ট্যুইটারে নতুন ছবি মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, 'আমরা প্রশাসনের সিনেমা হল খুলে দেওয়ার সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। ২২ অক্টোবর থেকে সিনেমা হল খুলছে মহারাষ্ট্রে। অতিমারির কারণে যে দেরি হয়েছে, সে কারণে এ বছরের বড়দিনে লাল সিং চাড্ডা মুক্তি সম্ভব নয়। লাল সিং চাড্ডা মুক্তি পাবে ২০২২ সালের ১৪ ফেব্রুয়ারি।' এই ছবিতে আমির খান ও করিনা কাপুর ছাড়াও দেখা যাবে নাগা চৈতন্য, মোনা সিং ও মানব ভিজকে। ছবিটি পরিচালনা করেছেন অদ্বৈত চৌহান। হলিউডের বিখ্যাত ছবি 'ফরেস্ট গাম্প'-এর হিন্দি রিমেক হতে চলেছে লাল সিং চাড্ডা।

    আরও পড়ুন: অক্ষয়ের 'পৃথ্বীরাজ', দুই রণবীরের 'জয়েশভাই' ও 'শামশেরা'র মুক্তির দিন ঘোষিত! জানুন

    ১৯৯৪ সালে টম হ্যাঙ্কস অভিনয় করেছিলেন ফরেস্ট গাম্প ছবিতে। সিনেমার ইতিহাসে এটি একটি অত্যন্ত জনপ্রিয় ও হিট ছবি। সেই ছবির হিন্দি রিমেকে দেখা যাবে আমির-করিনাদের। অন্যদিকে, এ বছরের দিওয়ালিতে মুক্তি পাওয়ার ঘোষণা হয়েছে অক্ষয় কুমারের 'সূর্যবংশী' ছবিটির। পরিচালক রোহিত শেট্টি। ২০২১-এর ১৯ নভেম্বর মুক্তি পাবে সইফ আলি খান ও রানি মুখোপাধ্যায়ের 'বান্টি অওর বাবলি ২' ছবিটিও। রণবীর সিংয়ের 'জয়েশভাই জোরদার' ও রণবীর কাপুরের 'শামশেরা' পিছিয়ে গিয়েছে ২০২২-এর জন্য।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aamir Khan, Bollywood, Kareena Kapoor Khan

    পরবর্তী খবর