Home /News /entertainment /
Akshay Kumars Sooryavanshi Release Date: অক্ষয় কুমারের ভক্তদের জন্য সুখবর, এ বছরেই আসছে 'সূর্যবংশী'!

Akshay Kumars Sooryavanshi Release Date: অক্ষয় কুমারের ভক্তদের জন্য সুখবর, এ বছরেই আসছে 'সূর্যবংশী'!

অক্ষয় কুমারের ভক্তদের জন্য সুখবর, এ বছরেই আসছে 'সূর্যবংশী'!

অক্ষয় কুমারের ভক্তদের জন্য সুখবর, এ বছরেই আসছে 'সূর্যবংশী'!

অবশেষে 'সূর্যবংশী' ছবির মুক্তির দিন ঘোষণা করলেন পরিচালক রোহিত শেট্টি (Rohit Shetty) (Akshay Kumars Sooryavanshi Release Date)।

  • Share this:

    #মুম্বই: অক্ষয় কুমারের (Akshay Kumar) বহু প্রতীক্ষিত ছবি রোহিত শেট্টি (Rohit Shetty) পরিচালিত 'সূর্যবংশী' (Sooryavanshi)। বহুদিন ধরে ক্রমাগত পিছিয়েই চলেছে ছবির মুক্তি। অবশেষে 'সূর্যবংশী' ছবির মুক্তির দিন ঘোষণা করলেন পরিচালক রোহিত শেট্টি (Rohit Shetty) (Akshay Kumars Sooryavanshi Release Date)। এই ছবিতে দেখা যাবে অক্ষয় কুমার (Akshay Kumar), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), রণবীর সিং (Ranveer Singh) ও অজয় দেবগণকে (Ajay Devgn)। কপ ফ্র্যাঞ্চাইজির এই তৃতীয় ছবি 'সূর্যবংশী' এ বছরের দিওয়ালিতেই মুক্তি পাচ্ছে (Akshay Kumars Sooryavanshi Release Date)।

    মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে শনিবারই ঘোষণা করেছেন যে, অক্টোবর থেকে রাজ্যের সমস্ত সিনেমা হল খুলে দেওয়া হবে। এর পরেই 'সূর্যবংশী' মুক্তির কথা ঘোষণা করেন রোহিত শেট্টি (Akshay Kumars Sooryavanshi Release Date)। কারণ, প্রথম থেকেই এই ছবি বড় পর্দায় মুক্তি পাবে বলে জানানো হয়েছিল। রোহিত শেট্টি এদিন ট্যুইট করে উদ্ধব ঠাকরেকে ধন্যবাদ জানানষ তিনি লেখেন, 'ধন্যবাদ আমাদের মুখ্যমন্ত্রী শ্রী উদ্ধব ঠাকরেকে। মহারাষ্ট্রে ২২ অক্টোবর থেকে থিয়েটার খুলে যাবে'।

    এরই সঙ্গে উদ্ধব ঠাকরের ও নিজের একটি ছবি পোস্ট করে রোহিত লিখেছেন, 'আর শেষ পর্যন্ত!!! আমরা বলতে পারি এই দিওয়ালিতে আসছে পুলিশ...'। করোনাভাইরাসের অতিমারির কারণেই বার বার পিছিয়ে গিয়েছে 'সূর্যবংশী' ছবির মুক্তির দিন। ২০২০ সালের ২৪ মার্চ প্রথম এই ছবি মুক্তির কথা ছিল। এর কিছুদিনের মধ্যেই গোটা দেশে লকডাউন হয়ে যায়। গত বছরের ১৫ অক্টোবর, ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমা হল খোলার অনুমতি দেওয়া হয়। এর পরে এপ্রিলে মুক্তির দিন ধার্য করা হয়। কিন্তু তখনও ফের ভারতজুড়ে করোনার দ্বিতীয় ঢেউ প্রবল আকার ধারণ করে এবং সিনেমা হল বন্ধ হয়ে যায়।

    আরও পড়ুন: অক্ষয়ের 'পৃথ্বীরাজ', দুই রণবীরের 'জয়েশভাই' ও 'শামশেরা'র মুক্তির দিন ঘোষিত! জানুন

    বলিউড সূত্রে খবর, ২০২২ সালে বেশ কয়েকটি বিগ বাজেটের বলিউড ছবির মুক্তি হতে চলেছে (Bollywood Films Release Dates)। এবং এই প্রতিটি ছবিই বড় পর্দায় মুক্তি পাবে (Bollywood Films Release Dates)। তালিকায় রয়েছে অক্ষয় কুমারের (Akshay Kumar) 'পৃথ্বীরাজ', রণবীর সিংয়ের (Ranveer Singh) 'জয়েশভাই জোরদার' ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) 'শামশেরা'। জানা গিয়েছে, এই তিনটি ছবিই ২০২২ সালে বড় পর্দায় মুক্তি পাবে। সইফ আলি খান ও রানি মুখোপাধ্যায় অভিনীত 'বান্টি অওর বাবলি ২' ছবির মুক্তির দিনও ঘোষণা করা হয়েছে। এ বছরের ১৯ নভেম্বর মুক্তি পাবে এই ছবি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Akshay Kumar, Bollywood, Rohit Shetty, Sooryavanshi

    পরবর্তী খবর