• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • বাচ্চাদের জড়িয়ে ধরছেন সুশান্ত, দিচ্ছেন গোলাপ!‌ ভিডিও দেখে নেটিজেনদের চোখে জল

বাচ্চাদের জড়িয়ে ধরছেন সুশান্ত, দিচ্ছেন গোলাপ!‌ ভিডিও দেখে নেটিজেনদের চোখে জল

File Image

File Image

এর আগেও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, সেখানে দেখা যায়, অন্য সেলিব্রিটিরা কোনও একটি পার্টি থেকে বেরিয়ে সোজা গাড়িতে উঠে যাচ্ছেন, ওদিকে সুশান্ত সরাসরি গাড়িতে না উঠে, পাশে দাঁড়িয়ে থাকা বেলুনওয়ালা ছোট্ট ছেলেটির সঙ্গে কথা বলছেন

  • Share this:

    সুশান্ত সিং রাজপুত অভিনীত দিল বেচারা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার পর টেলিভিশন প্রিমিয়ারও হয়ে গিয়েছে রবিবার। আর সেখানেই দেখানো হয়েছে নানারকম বিহাইন্ড দ্যা সিন। মানে সিনেমার অন্দরের নানা দৃশ্য তুলে ধরা হয়েছে। স্টার প্লাস চ্যানেল কর্তৃপক্ষের ট্যুইটার অ্যাকাউন্টেও তেমনই কিছু ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, খোশ মেজাজে জীবন উপভোগ করছেন সুশান্ত সিং রাজপুত। বিশেষভাবে সক্ষম শিশুদের হাতে তুলে দিচ্ছেন গোলাপ, জড়িয়ে ধরছেন তাঁদের। কত বড় মনের মানুষ ছিলেন তিনি, সেটা আবারও উঠে এসেছে এই ভিডিওতে। সেই কারণেই আজ এই ভিডিও দেখে নতুন করে চোখে জল আসছে নেটিজেনদের।

    ভিডিওতে দেখা যাচ্ছে, সুশান্ত একবার বিশেষভাবে সক্ষম একটি শিশুকে জড়িয়ে ধরছেন, আবার দৃষ্টিশক্তিহীন একটি শিশুর হাত ধরছেন তিনি, উপহার দিচ্ছেন ফুল। যাতে তাঁদের স্পেশাল ফিল করানো যায়। আবার সেটে কীভাবে শ্যুটিংয়ের ফাঁকে গিটার বাজাচ্ছেন সুশান্ত, সেটাও ধরা পড়েছে। কেউ এই ভিডিও দেখলে বুঝতে পারবে না, ভিতরে ভিতরে হয়ত মানসিকভাবে ভেঙে যাওয়ার পরেও এভাবেই নিজেকে বাঁচিয়ে রাখার শক্তি সঞ্চয় করতেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু এর পরেই যে তাঁর মৃত্যুর খবর শুনতে হতে পারে, তা কেউ ভাবতে পারে না।

    এর আগেও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, সেখানে দেখা যায়, অন্য সেলিব্রিটিরা কোনও একটি পার্টি থেকে বেরিয়ে সোজা গাড়িতে উঠে যাচ্ছেন, ওদিকে সুশান্ত সরাসরি গাড়িতে না উঠে, পাশে দাঁড়িয়ে থাকা বেলুনওয়ালা ছোট্ট ছেলেটির সঙ্গে কথা বলছেন, তারপর ছবি তুলছেন, তারপর গাড়িতে উঠছেন। নেটিজেনরা বলছেন, এর থেকেই বোঝা যায়, কতটা মানবিক, কতটা বড় মনের ছিলেন সুশান্ত সিং রাজপুত। না হলে, আর পাঁচজন সেলিব্রিটির মতো তিনিও সেদিন গাড়িতে উঠে গেলেই পারতেন। কিন্তু তিনি জাননি। এটাই তাঁকে আরও বড় করে তুলেছে।

    Published by:Uddalak Bhattacharya
    First published: