বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

'রিয়া- কঙ্গনাকে নিয়েই খবর, কৃষকদের কথা কেউ জানতে চান না', ক্ষোভ আরশাদ, মিকার

'রিয়া- কঙ্গনাকে নিয়েই খবর, কৃষকদের কথা কেউ জানতে চান না', ক্ষোভ আরশাদ, মিকার

ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা আরশাদ ওয়ারসি, গায়ক মিকা সিং

  • Share this:

#মুম্বই: গত ৩ মাস ধরে উথালপাথাল বলিউড! সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর পর থেকেই সুবিচারের দাবিতে গোটা দেশ তোলপাড়! প্রথমে তদন্ত শুরু করে মুম্বই পুলিশ, মাঝে হস্তক্ষেপ করে বিহার পুলিশ... এরপর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়েছে! সুপ্রিম কোর্টের গণ্ডি পেরিয়ে অবশেষে তদন্তভার পায় সিবিআই! মামলায় ড্রাগের গন্ধ পেয়ে তদন্ত শুরু করে এনসিবি! মাদককাণ্ডে গ্রেফতার হন সুশান্তের চর্চির প্রেমিকা রিয়া চক্রবর্তী! এরমধ্যেই নিত্যদিন বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত! শুরু হয় বিএমসি ভার্সেস শিবসেনার তুমুল লড়াই!

মোটের উপর, একের পর এক ইস্যু নিয়ে বলিউডে কাদা ছোঁড়াছুড়ি বহাল রয়েছে! থামার শেষই নেই! এই পরিস্থিতি, প্রথম 'হাত খুললেন' আরশাদ ওয়ারসি! ট্যুইটারে তিনি কৃষকদের একটি ভিডিও শেয়ার করেন, যেখানে দেখা যাচ্ছে কাঁদার মধ্যে ধানের চারা রোপণ করছেন ৩ জন কৃষক। ক্যাপশনে আরশাদ লিখেছেন, '' প্রয়োজনই আবিষ্কারের পথ'!

আরশাদের পোস্টে পালটা জবাব দিলেন গায়ক মিকা সিং। তিনি লেখেন, ' ভাই, কৃষকদের সমস্যা নিয়ে কারও মাথা ব্যথা নেই! তাঁরা রিয়া চক্রবর্তী, কঙ্গনা রানাওয়াত সম্পর্কেই এন্টারটেনিং খবর জানতে চান!''

কৃষি সংক্রান্ত বিল নিয়ে শুক্রবারই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানান, 'কৃষকরা ক্ষতিগ্রস্ত হবেন বলে ভুল তথ্য ছড়ানো হচ্ছে।'।

Published by: Rukmini Mazumder
First published: September 19, 2020, 4:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर