Home /News /entertainment /
Sonu Sood| Income Tax Raid: তৃতীয় দিন সোনু সুদের বাড়িতে আয়কর হানা, উদ্ধার আয়কর 'নয়ছয়ের' নথি

Sonu Sood| Income Tax Raid: তৃতীয় দিন সোনু সুদের বাড়িতে আয়কর হানা, উদ্ধার আয়কর 'নয়ছয়ের' নথি

sonu sood IT raid

sonu sood IT raid

এই নিয়ে টানা তৃতীয় দিন সোনু সুদের বাড়ি ও অফিসে (IT Raid at Sonu Sood Office and House) অভিযান চালিয়েছে আয়কর আধিকারিকরা। এই অভিযানে কর ফাঁকির শক্তিশালী (Sonu Sood IT Raid) প্রমাণ পেয়েছে বলে দাবি করা হয়েছে।

  • Share this:

    #মুম্বই: সোনু সুদের বাড়ি ও অফিস সহ ৬ টি স্থানে আয়কর বিভাগ (Sonu Sood IT Raid) টানা তৃতীয় দিনে অভিযান চালাচ্ছে। সূত্র দাবি সোনুর বাড়ি থেকে এমন বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি পাওয়া গিয়েছে যার থেকে আয়কর ফাঁকির প্রমাণ স্পষ্ট। সোনু সুদের ব্যক্তিগত আর্থিক লেনদেন সঙ্গে সম্পর্কিত এই আয়কর ফাঁকির বিষয়টি (Sonu Sood Income Tax Evasion, sources)। সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, ছবি থেকে যে আয় তিনি করেন তাতে কিছু অনিয়ম ধরা পড়েছে৷ এই অনিয়মের পরে, এখন আয়কর বিভাগ সোনু সুদের চ্যারিটি ফাউন্ডেশনের অ্যাকাউন্টগুলিরও (Sonu Sood Charity Foundation) তদন্ত করবে। জানা গিয়েছে আয়কর বিভাগ আজ সন্ধেবেলায় একটি সংবাদ সম্মেলন করে এ ব্যাপারে বিষদে জানাতে চলেছে।

    আরও পড়ুন Nick Jonas Happy birthday: জন্মদিনে স্বামীর সঙ্গে সোহাগ প্রিয়াঙ্কার, নিকের আলতো চুমুতে জমে গেল রাত!

    আজ তৃতীয় দিনে আয়কর দফতর সোনু সুদের বাড়ি ও অফিসে (IT Raid at Sonu Sood house and office) হানা দিয়েছে। এক’দিন তাঁর অ্যাকাউটেন্ট ছিলেন না৷ ফলে আয়কর কর্তাদের কাজে দেরি হয়েছে বলে খবর৷ বুধবার থেকে শুরু হয়েছে এই তল্লাশি, মুম্বই এবং লখনউয়ের সোনুর ৬টি সম্পত্তির অনুসন্ধান করা হয়েছে। সূত্রের খবর, আয়কর কর্তারা সোনুর অ্যাকাউন্টে বিপুল করের হেরফেরের প্রমাণ পেয়েছেন। করোনার সময়ে গরিবের মসিহা হয়ে উঠেছিলেন সোনু (Sonu Sood)৷ প্রচুর পরিযায়ী শ্রমিককে তিনি বাড়ি ফিরিয়ে ছিলেন একেবারে বিনামূল্যে৷ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন অনেক অভাবী মানুষের প্রতি। শুধু দেশের মধ্যে নয়, বিদেশে আকটে থাকা বহু ভারতীয়দেরও দেশে ফিরতে সাহায্য করেন তিনি৷ এবার তাঁর বাড়ি ও অফিসে আয়কর হানার ফলে আবার খবরের শিরোনামে সোনু সুদ৷

    সোনুর বাড়ি ও আফিসে আয়কর হানা (IT Raid at Sonu Sood House and Office) নিয়ে কেন্দ্রীয় সরকারকে কটাক্ষ করেছে শিবসেনা৷ দলের মুখপত্র 'সামানা' -র একটি সম্পাদকীতে এই পদক্ষেপকে কেন্দ্রীয় সরকারের 'অসন্তুষ্টির বিষয়' হিসেবে বর্ণনা করা হয়েছে। অভিনেতার বিরুদ্ধে এমন পদক্ষেপ যে মহারাষ্ট্রের মন্ত্রীদের বিরুদ্ধেও প্রচ্ছন্ন হুমকির ইঙ্গিত দিয়েছে, তাও বলা হয়েছে সম্পাদকীয়তে ।

    আরও পড়ুন Deepika Padukone Ranveer Singh Buy luxurious Bungalow in Alibaug: স্ত্রীর ফ্ল্যাটে আর নয়, এবার কি আলিবাগে ২২ কোটির বাড়িতেই দীপিকাকে নিয়ে থাকবেন রণবীর?

    শিবসেনা অভিযোগ যে, বিরোধী দলগুলি সঙ্গে যে সোনু সুদের যোগাযোগের কারণে তাঁর বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। আরও অভিযোগ করা হয়েছে যে, দিল্লিতে কেজরিওয়াল সরকারের শিক্ষামূলক কর্মসূচির 'ব্র্যান্ড অ্যাম্বাসেডর' সোনুকে (Sonu Sood)  নিয়োগ করার পরেই অভিনেতাকে এভাবে হেনস্থা করা হচ্ছে৷ তবে এনিয়ে মুখ খোলেননি সোনু৷ মুম্বইয়ে গণপতি পুজো নিয়ে ব্যস্ত ছিলেন তিনি৷ পরিবারের সঙ্গে মিলে গণপতির বিসর্জনে দেখা যায় অভিনেতাকে৷

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Income Tax, Sonu Sood

    পরবর্তী খবর