• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD SIDHARTH SHUKLA SHEHNAAZ GILL NETIZENS ARE WORRIED ABOUT SHEHNAZS HEALTH AFTER SIDHARTHS DEMISE SWD

Sidharth Shukla| Shehnaaz Gill: "সিদ্ধার্থের মৃত্যু সহ্য না করতে পেরে কি হাসপাতালে ভর্তি শেহনাজ?" অভিনেত্রীর বন্ধু সত্যিটা জানালেন

Sidharth Shukla| Shehnaaz Gill: সিদ্ধার্থের শেষকৃত্যেও শেহনাজকে ভেঙে পড়তে দেখা যায়। চিৎকার করে কাঁদছিলেন অভিনেত্রী।

Sidharth Shukla| Shehnaaz Gill: সিদ্ধার্থের শেষকৃত্যেও শেহনাজকে ভেঙে পড়তে দেখা যায়। চিৎকার করে কাঁদছিলেন অভিনেত্রী।

  • Share this:

    #মুম্বই: অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) মৃত্যুতে শোকস্তব্ধ বিনোদন জগৎ। মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন অভিনেতা গত ২ সেপ্টেম্বর। সিদ্ধার্থের সঙ্গে সম্পর্কে ছিলেন অভিনেত্রী শেহনাজ গিল (Shehnaaz Gill)। অভিনেতার মৃত্যুর পর থেকে তাই নেটিজেনদের একটাই প্রশ্ন, কেমন আছেন শেহনাজ? কারণ মৃত্যুর ‌খবর পাওয়ার পরে সহ্য করতে পারেননি তিনি।

    সিদ্ধার্থের শেষকৃত্যেও শেহনাজকে ভেঙে পড়তে দেখা যায়। চিৎকার করে কাঁদছিলেন অভিনেত্রী। সেই সময়ে তাঁর ভাই শেহবাজ তাঁকে সামলাচ্ছিলেন। সূত্রের খবর শেহনাজ এখনও সিদ্ধার্থের মৃত্যু মেনে নিতে পারেননি। এখনও শোকাচ্ছন্ন তিনি। সিদ্ধার্থের মা শেহনাজকে বোঝানোর চেষ্টা করে চলেছেন। সিদ্ধার্থের মৃত্যুর পর থেকেই বিদ্ধস্ত শেহনাজ। আর তাই তাঁর অনুরাগীরা এবার তাঁর স্বাস্থ্য নিয়ে চিন্তিত। প্রত্যেকেই সোশ্যাল মিডিয়ায় জিজ্ঞাসা করছেন, "শেহনাজ কেমন আছেন?" কেউ কেউ আবার জিজ্ঞাসা করছেন, "শেহনাজকে কি গ্লুকোজ দিতে হচ্ছে?" আবার কেউ জিজ্ঞাসা করছেন, "শেহনাজ কি খুব অসুস্থ? তাঁকে কি হাসপাতালে ভর্তি করতে হয়েছে?"

    শেহনাজ ও সিদ্ধার্থকে একসঙ্গে অনুরাগীরা সিদনাজ বলে ডাকতেন। সিদনাজ ভক্তরা শেহনাজের স্টাইলিস্ট তথা বন্ধু কেন ফার্নসকেও এই প্রশ্নগুলি জিজ্ঞাসা করেন ইনস্টাগ্রামে। উত্তরে তিনি বলেন, শেহনাজকে গ্লুকোজে রাখতে হচ্ছে না। হাসপাতালেও নেই তিনি। কিন্তু সূত্রের খবর অনুযায়ী, সিদ্ধার্থের মৃত্যু এখনও মেনে নিতে পারছেন না অভিনেত্রী। ৬ সেপ্টেম্বর সিদ্ধার্থের পরিবার থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে বলা হয় যে, অনুরাগীদের প্রার্থনা ও ভালোবাসার জন্য কৃতজ্ঞ। কিন্তু এই মুহূর্তে তাঁদের ব্যক্তিগত জায়গা চাই এই আকস্মিক মৃত্যুর শোক কাটিয়ে উঠতে।

    আরও পড়ুন- সিদ্ধার্থের মৃত্যু মেনে নিতে পারেননি অভিনেতা! খবর পেয়ে মুখ দিয়ে সংলাপ বেরোচ্ছিল না

    প্রসঙ্গত, বিগ বস ১৩-য় তাঁর ও শেহনাজ গিলের রসায়ন পছন্দ ছিল দর্শকদের। বিগ বস (Bigg Boss 13) থেকে বেরিয়েও দুজনের সম্পর্ক ভালো ছিল এবং একসঙ্গে বেশ কিছু কাজও করেছেন তাঁরা।‌সম্প্রতি টেলিভিশনে শেহনাজের সঙ্গেই শেষবার দেখা গিয়েছে সিদ্ধার্থকে। রিয়্যালি‌ট‌ি শো ডান্স দিওয়ানে ৩, সানডে কা ভার এবং বিগ বস ওটিটি-তে একসঙ্গে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ ও শেহনাজ। সেখানেও দুজনের রসায়নে মুগ্ধ ছিলেন দর্শকরা। সিদ্ধার্থ ও শেহনাজের লাভ স্টোরি নিয়েও একটি ছবি তৈরি হয়েছিল। 'সিলসিলা সিদনাজ কা' নামে সেই ছবি ভু‌ট-এ মুক্তি পায়। ছবিটি মুক্তি পাওয়ার পরেই তাঁরা বিগ বস ওটিটি তে গিয়েছিলেন প্রচার করতে।

    আরও পড়ুন- মুক্তির আগেই মৃত্যু! সিদ্ধার্থ শুক্লা-শেহনাজ গিলের একসঙ্গে শেষ মিউজিক ভিডিও লিক, দেখুন

    Published by:Swaralipi Dasgupta
    First published: